টার্গেট ডিসেম্বর সিজেন-৪|| নিজ একাউন্টে ২০স্টিম পাওয়ার আপ সম্পন্ন করা হইলো।

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু/ আদাব।


🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

আজ ৩০ এপ্রিল ২০২৪ ইংঃ রোজ মঙ্গলবার।

বাংলায় ১৭ বৈশাখ ১৪৩০ খ্রিষ্টাব্দ।

আরবি ২০ শাওয়াল ১৪৪৫ হি:।

20240430_123451.jpg

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আলহামদুলিল্লাহ বরাবরের মতো আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি আমার একাউন্টে ২০ স্টিম পাওয়ার আপ করতে চলেছি।


পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে স্টিমের পরিমান।

IMG_20240430_112554.jpg

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে স্টিমের পরিমান ছিলো ১০৩০.১৬৪ স্টিম।
স্টিম পাওয়ার আপ করা মুহুর্ত

IMG_20240430_120944.jpg

IMG_20240430_121051.jpg

IMG_20240430_121124.jpg

IMG_20240430_121203.jpg

স্টিম পাওয়ার আপ করার পর আমারএকাউন্টে পরিমাণ।

IMG_20240430_121223.jpg

২০স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে স্টিমের পরিমান এসে দাঁড়ালো ১০৫০.১৬৪ স্টিম।


আলহামদুলিল্লাহ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে মাএ ১০৫০.১৬৪ স্টিম জমা হলো। সবাই দোয়া করবেন আমি যেনো এই ধারাবাহিকতা অনেক দিন ধরে রাখতে পারি। সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7JQk4CrSMgcqv4Ai1UHKpypJgrgboCsmQshkeG7NJGzLRpSUU74D6kZMRCZapcdrf3EoPofJrHpw5tLiaWbhTixCe.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

২০স্টিম পাওয়ার আপ সম্পন্ন করে আরও শক্তি বৃদ্ধি করলেন। এভাবে আপনি এগিয়ে যাবেন, নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ, আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুব দারুন একটি উদ্যোগ আপনার জন্য শুভ কামনা রইলো এভাবেই এগিয়ে যান।

 2 months ago 

ধন্যবাদ ভাই অনেক সুন্দর করে গুছিয়ে কথা গুলা প্রকাশ করার জন্য।

 2 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে ভালো লাগলো ভাইয়া। আপনি অনেক ভালো একটি কাজ করেছেন। এভাবে অল্প অল্প পাওয়ার বৃদ্ধি করে কিন্তু কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানো যায়। আমরা যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করব আমাদের ততো আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে। কার বৃদ্ধি করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য। শেষের লাইনটাই ভুল আছে দয়া করে দেখে ঠিক করে নিবেন।

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি ভাই। আর আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করেই চলেছেন খুব ভালো লাগে আপনার পোস্টগুলো চোখের সামনে আসলে এই সপ্তাহ আপনি আমাদের মাঝে ২০ স্টিম পাওয়ার করেছেন ধন্যবাদ।

 2 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে ২০ স্টিম পাওয়ার আপ করছেন।পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো, এইভাবে পাওয়ার আপ বজায় রাখুন ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।ধন্যবাদ পোস্ট টি শেয়ার করার জন্য।।

 2 months ago 

ধন্যবাদ ভাই আপনার উৎসাহিতমূলক মতামত শেয়ার কারার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখতে অনেক ভালো লাগে। আপনি আজ ২০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন। আশা করি, খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 months ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য ভালো থাকবেন।

 2 months ago 

মামা আপনি আজকে আমাদের মাঝে টার্গেট ডিসেম্বর সীজন ৪ সামনে রেখে ২০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তিকে সমৃদ্ধ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। প্রত্যেক সপ্তাহে নিজের পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

ধন্যবাদ মামু তোমার সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন ভাইজান। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির সক্ষমতা আরো উন্নতির দিকে এগিয়ে নেওয়া। আশা করবো আপনি এভাবে আপনার পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রাখবেন এবং অনেক অনেক পাওয়ার করবেন।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। নিজেকে ভালোভাবে এগিয়ে নেয়ার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি চলমান সপ্তাহে কুড়ি স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এই ধারাবাহিকতা বজায় রাখলে অনেক দূরে এগিয়ে যেতে পারবেন।

 2 months ago 

ধন্যবাদ ভাই আপনার উৎসাহিত মূলক মতামত প্রকাশ করার জন্য।

 2 months ago 

এই প্লাটফর মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য সকলের উচিত সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। আপনি প্রথম থেকেই সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন এটা দেখে আমি অত্যন্ত খুশি হয়েছি। এভাবে সব ক্ষমতা বৃদ্ধি করলে ভবিষ্যৎ পথ চলাটা আরো সুন্দর হয়ে যাবে।

 2 months ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57776.16
ETH 3060.01
USDT 1.00
SBD 2.35