"টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || আমার পাওয়ার আপ ৩০ স্টিম।"

in আমার বাংলা ব্লগlast year (edited)
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

আজ ১৮ সেপ্টেম্বর ২০২৩ ইং:।

বাংলায় ০৩ আশ্বিন ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ০২ রবিউল আউয়াল ১৪৪৫ হি:।

20230917_202413_0000.png

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আমার বাংলা ব্লগে কাজ করার পর থেকে এই বিষয়ে এইটাই আমার প্রথম পোস্ট। কারন এত দিন আমি এই ধরনের পোস্ট করার সক্ষমতা করতে পারছিলাম না। দীর্ঘ সময় পার করার পর আমার বাংলা ব্লগে কাজ করার পর আমি আজ সেই সক্ষমতা অর্জন করতে পেরেছি। আর এইটা শুধু সম্ভব হয়েছে আমার বাংলা ব্লগ এবং প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের জন্য। তাদেরকে ধন্যবাদ জানাই আমাকে সার্বক্ষণিক ও সর্বদিক থেকে সাহায্য করার জন্য। আজকে আমি প্রথম বারের মতো স্টিম পাওয়ার আপ পোস্ট করতে যাচ্ছি। এত দিন শুনে আসছি পাওয়া আপের মাধ্যমে নিজের সক্ষমতা অর্জন করা যায়। আজ সেই বিষয়েও ভাগ বসাতে চলেছি। আশা আছে এই সিজেনে ৫০০ স্টিম পাওয়ার করার। চেষ্টা চালিয়ে যাচ্ছি সব কিছুই আল্লাহর হাতে।

পাওয়ার আপ করার পূর্বে

IMG_20230918_015642.jpg

নতুন ইউজার হিসাবে আমার স্টিমের পরিমাণ খুবই কম। পাওয়ার আপের পূর্বে আমার একাউন্টে মাএ ৭০ স্টিম ছিলো।


যখন স্টিম পাওয়ার আপ করি।

IMG_20230918_020232.jpg

IMG_20230918_020330.jpg

স্টিম পাওয়ার আপ করা পর আমার একাউন্ট

IMG_20230918_020957.jpg

স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে এখন স্টিম হলো মাএ ১০০ যা খুবই অল্প সংখ্যক । সবাই দোয়া করবেন যেন পরবর্তীতে এর থেকে একটু বেশি হলেও পাওয়ার আপ করতে পারি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি কালিগঞ্জ ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।
আল্লাহ হাফেজ।

Logo.png

Banner_New.png

posting using

20230619_1852241.gif

Sort:  
 last year 

করেছেন ৩০ স্টিম পাওয়ার আপ কিন্তু টাইটেল ছিলো ৫০ স্টিম পাওয়ার আপ।একটু চেক করে দেখেনিয়েন,আরো কিছু ভুল আছে।যাই হোক ৫০০ স্টিম পাওয়ার আপ করবেন জেনে ভালো লাগলো।শুভ কামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

ভুল ধরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ আপু।

 last year 

ভাই আপনি টাইটেলে ৫০ স্টিম লিখেছেন কিন্তু নিচে দেখছি ৩০ স্টিম। আমার মনে হয় এখানে মিস্টেক রয়েছে। আশা করছি টাইটেলে ৫০ স্টিম এর জায়গায় ৩০ স্টিম দিয়ে ঠিক করে নিবেন।

আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছানো সম্ভব। ধারাবাহিকতা বজায় রাখলে নিজে ক্ষমতা অনেক বেশি বৃদ্ধি পাবে এবং নিজের স্থানও অনেক বেশি শক্ত হবে।

 last year 

ধন্যবাদ ভাই ভুল গুলা ধরিয়ে দেওয়ার জন্য।

 last year (edited)

ভাইয়া পোস্ট করার সময় সবকিছু একবার ভালোভাবে দেখে নিবেন। আপনি টাইটেলে ৩০ স্টিম না দিয়ে ৫০ দিয়েছেন। কিন্তু আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করছি আপনি এই সিজনে ৫০০ স্টিম পাওয়ার করে ফেলতে পারবেন। পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আর পাওয়ার আপ প্রতিনিয়ত করলে নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছানো যায় এবং নিজের ক্ষমতা অনেক বেশি বৃদ্ধি হয়। সেই সাথে নিজের স্থান ও অনেক বেশি শক্ত হয়।

 last year 

ধন্যবাদ আপু আমার ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য। যেভাবেই হোক ভুলটা হয়ে গেছে।

 last year 

এই সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। এটা ভাল উদ্যোগ এগিয়ে যান এভাবে আপনার জন্য শুভ কামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাই দোয়া করবেন।

 last year 

ধন্যবাদ ভাই।

 last year 

নিজের আইডিকে শক্তিশালী করে তোলার এক অন্যতম মাধ্যম পাওয়ার আপ।এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।আশা করছি সব সময় এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল।।

 last year 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 last year 

আপনি আপনার টার্গেটকে সামনে রেখে প্রতিনিয়তই পাওয়ার আপ করে যাচ্ছেন৷ এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার একাউন্টের সক্ষমতা অনেক বেশি পরিমাণে বৃদ্ধি করে ফেলতে পারবেন৷ আপনার জন্য শুভকামনা রইল৷

 last year 

ধন্যবাদ জানাচ্ছি আপনার মূল্যবান কমেন্ট এর জন্য।

 last year 

সিজন থ্রিতে আপনি ৫০০ স্টিম পূর্ণ করতে চেয়েছেন। আর এই ধারাবাহিকতায় আজকে ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে ঠিকই আপনার টার্গেট পূর্ণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 last year 

চেষ্টা করছি ভাই এই ধারাবাহিকতা ধরে রাখার জন্য। দোয়া করবেন যেনো আমার টার্গেট পূরন করতে পারি।

 last year 

আপনার ৩০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। যদিও এটি আপনার পাওয়ার আপ প্রথম পোস্ট। আসলে ভাইয়া অল্প অল্প করে চেষ্টা করলে একসময় বৃহত্তর কিছু করা যাবে পাওয়ার আপ এর মাধ্যমে। যদিও সিজন ৩তে আপনার টার্গেট 500 পাওয়ার আপ করা। আপনি অলরেডি 100 স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। আশা করি আপনি ডিসেম্বর এর আগে আপনার এই টার্গেট পূরণ করতে পারবেন।

 last year 

দোয়া করবেন আপু আমি যেনো আমার টার্গেট পূরন করতে পারি।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ৩০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার কোনো বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন অবশ্যই টার্গেট ডিসেম্বর সিজন থ্রী শেষ হওয়ার আগেই আপনি ৫০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন।

 last year 

একাউন্টঃ @ayaan001
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65551.56
ETH 2659.92
USDT 1.00
SBD 2.89