স্বরচিত কবিতা:- অভিমানী মেয়ে।

in আমার বাংলা ব্লগlast year (edited)
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি।

আজ ১৬ সেপ্টেম্বর ২০২৩ ইং:।

বাংলায় ০১ আশ্বিন ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ৩০সফর ১৪৪৫ হি:।


20230916_191756_0000.png

আজকে আমি আপনাদের মাঝে আমার লেখা কবিতা শেয়ার করবো। আমি আগেও বলেছি আমার কবিতা লেখার কোন পূর্ব অভিজ্ঞতা নেই। তারপরও চেষ্টা করছি কবিতা লেখার জন্য। আশা করি আমার লেখা কবিতা আপনার ভালো লাগবে।

অভিমানী মেয়ে
লেখাঃ মোঃ আশিকুর রহমান

অভিমানী মেয়ে, আকাশের সীমানা ছেড়ে,
তোমার স্বপ্ন পূরণ হবে এই পৃথিবীতে।
জীবনের রঙিন পালক হবে তোমার হৃদয়,
অভিমান তোমাকে সৃষ্টি করেছে অদ্বিতীয়।
অভিমানী মেয়ে, তোমার আগ্রহ স্বরূপ জ্বলবে,
প্রত্যেক চোখের জন্য একটি আলো হবে তুমি।
সফলতা তোমার পাশে হবে সব সময়,
তোমার অভিমান একটি নতুন গল্প রচবে।
অভিমানী মেয়ে, তোমার গর্ব স্বাভাবিক,
সপ্তাহে সাতটি দিন স্বপ্ন সত্যি করব।
প্রতিটি লড়াইয়ে তোমার সিদ্ধি অপেক্ষা,
সম্প্রেরণা তোমার হৃদয়ে ধরব।
অভিমানী মেয়ে, কঠিন মেঘের মধ্যেও
তুমি আলোর মাধ্যমে পথ পাবে।
তোমার জীবনে উজ্জ্বল দিনের মুখে
তোমার সকল কাজ সফল হবে, এই আমি জানি।

অভিমানী মেয়ে, তোমার গর্ব স্বাভাবিক,
তোমার সাথে আমি উদ্দীপ্ত হই,
তোমার স্বপ্ন পূরণ করতে আমি
সব সময় তোমার পাশে আছি, তোমার পাশে থাকবো আজীবন।

বিষয়কবিতা
লেখামোঃ আশিকুর
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনকালিগঞ্জ


আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর লেখার অমিল ও ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেবেন।
আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি কালিগঞ্জ ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

Logo.png

20230619_1852241.gif

Sort:  
 last year 

অনেক সুন্দর একটি কবিতা আজকে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। অভিমানী মেয়ে কবিতায় মেয়েটির অভিমান তো আকাশের সীমানা অতিক্রম করে গেছে। আপনার লেখা কবিতাটা আমার কাছে খুবই ভালো লেগেছে ধন্যবাদ ভাইয়া।

 last year 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

ভাই আপনি আজ আমাদের মাঝে অনেক সুন্দর একটি কবিতা পোস্ট উপহারস্বরূপ দিয়েছেন সেটি হচ্ছে অভিমানী মেয়ে, কবিতার প্রতিটি চরণ অসাধারণ ছিল পড়ে আমি মুগ্ধ হয়েছি।এমন সুন্দর সুন্দর কবিতার আশায় রইলাম ভাইয়া আপনার কাছ থেকে ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাইয়া তোমার প্রশংসা মুখরিত মতামতের জন্য।

 last year 

অসাধারণ! একটি মেয়েকে ঘিরে অনেক সুন্দর কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন। বেশ ভালো লেগেছে অভিমানী মেয়ের অভিমান অনুভূতি নিয়ে লেখা আপনার কবিতা। আশা করব এভাবে আপনি আরো আমাদের মাঝে অনেক অনেক কবিতা শেয়ার করবেন।

 last year 

ধন্যবাদ ভাই দোয়া করবেন।

 last year 

অসাধারণ কবিতা লিখেছেন ভাই। আপনার কবিতা পড়ে খুব ভালো লাগলো। আসলে এতো চমৎকার ভাবে কবিতার ছন্দ মিলিয়েছেন সত্যি বেশ দুর্দান্ত হয়েছে । প্রিয়জনকে নিয়ে হৃদয়ের অনুভূতি গুলো চমৎকার প্রকাশ করেছেন। আসলে প্রিয় জনকে নিয়ে অনেক ধরনের ভাবনা হৃদয়ের মাঝে গুরপাক খায়। প্রিয়জন সবসময় ভালো থাকবে এইটাই প্রত্যাশা করা হয়ে থাকে। প্রিয়জনের পাশে সারা জীবন থাকা এইটাই চাওয়া । এতো সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনার প্রশংসা মূলক কথা গুলা আমার কাজের আগ্রহ আরও বাড়িয়ে তোলে। আশা করি এভাবেই আমার পাশে থেকে আমকে উৎসাহিত করবেন।ধন্যবাদ ভাই সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 last year 

কবিতা লিখতে যে মন ভালো লাগে তেমনি কবিতা পড়তে অনেক ভালো লাগে। কবিতা লেখার জন্য একটা সুন্দর নিরিবিলি পরিবেশ দরকার। যার মাধ্যমে বেশ সুন্দর কবিতা লেখার সুযোগ হয়। আপনি আজকে খুব সুন্দর একটি কবিতা লিখলেন অভিমানী মেয়ে কবিতাটির নাম। পড়ে অনেক ভালো লেগেছে কবিতার প্রতিটি লাইন।

 last year 

মামা আপনি আজকে আমাদের মাঝে দারুণ একটি কবিতা লিখে শেয়ার করেছেন। আপনার লেখা কবিতার প্রতিটি লাইন আমাকে বেশি মুগ্ধ করেছে। অবশ্যই নিজের পরিশ্রম দিয়ে সামনের দিকে এগিয়ে গেলে একদিন সফলতা অর্জন করতে পারবেন। জীবনে সফলতা আসলে প্রত্যেকটি মানুষের মুখ উজ্জ্বল হয়। ধন্যবাদ মামা দারুন একটি কবিতা উপহার দেওয়ার জন্য।

 last year 

ধন্যবাদ মামু তোমার সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65556.02
ETH 2660.30
USDT 1.00
SBD 2.91