স্পোর্টসঃ জিম্বাবুয়ে এবং শ্রীলঙ্কার মধ্যকার এক দিনের আন্তর্জাতিক ম্যাচ।

in আমার বাংলা ব্লগ7 months ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি।

আজ ০৯ জানুয়ারি ২০২৪ ইং:।

বাংলায় ২৪ পৌষ ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ২৫ জমাদিউস সানি ১৪৪৫ হি:।

প্রতিদিনের ন্যায় আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি জিম্বাবুয়ে এবং শ্রীলংকার মধ্যকার খেলার রিভিউ করতে চলে আসলাম।অনেকদিন হলো খেলা নিয়ে কোন পোস্ট করা হয়নি তাই ভাবলাম আজকে একটা খেলা নিয়ে পোস্ট করি। হঠাৎ মনে পড়ল শ্রীলঙ্কা এবং জিম্বাবুয়ের মধ্যকার খেলা চলছে। ভাবলাম আপনাদের মাঝে এই খেলাটার রিভিউ করি। শ্রীলঙ্কা এবং জিম্বাবুয়ের খেলা আমার কাছে বেশ ভালো লেগেছে। আশা করি আপনাদের কাছেও অনেক ভালো লাগবে বিশেষ করে যারা ক্রিকেট খেলা পছন্দ করেন ।


খেলার সংক্ষিপ্ত বর্ণনা
ম্যাচশ্রীলঙ্কা বনাম জিম্বাবুয়ে ২য় একদিনের আন্তর্জাতিক ম্যাচ
সিরিজজিম্বাবুয়ে সফর করে শ্রীলংকায় ২০২৪খ্রিঃ
সময়৮ জানুয়ারি সোমবার
স্থানপ্রেমদাসা স্টেডিয়াম, কলম্বো


শ্রীলঙ্কার ও জিম্বাবুয়ের ব্যাটিং লাইন আপ

IMG_20240109_101837.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

ম্যাচ চলাকালীন সময়ের কিছু ছবি

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

টসে জয়ী

জিম্বাবুয়ে টসে জিতে যাই এবং তারা ব্যাট করার সিদ্ধান্ত নেই।

প্রথম ইনিংস

জিম্বাবুয়ে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেই। ওপেনিং জুটি খুব একটা সুবিধা করতে পারেনি। মাদু সানাকার সুন্দর একটি ডেলিভারিতে কামুনহুকামওয়ে আউট হয়ে যায়। তখন প্রথম ওভারের ৩য় বলে ১ উইকেটে ১ রান।

IMG_20240109_102837.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

পরবর্তী দুইজন মোটামুটি ভালই রান তুলছিল। ক্যাপ্টেন ক্রেগ আরভিন খুব ভালো খেলছিলো। কিন্তু তার সাথে রান করার মত তেমন কোন উইকেট ছিলো না। সবাই অল্প রান করে আউট হয়ে যাচ্ছিলো।

IMG_20240109_102903.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

১১.৪ ওভারে রান হয় ৬১ উইকেট ২ টি পড়ে যায়।

IMG_20240109_102850.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

ক্রেগ আরভিন ৮২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি আউট হয়ে যাওয়ার পর তার তেমন কেউই রান তুলতে পারেনি স্কোর বোর্ডে।

IMG_20240109_102921.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

গুম্বি আর রায়ান বার্ল ত্রিশের উপর রান করে। এর পর সবাই অল্প রানে আউট হয়ে যায়।

IMG_20240109_103538.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

শেষ পর্যায়ে এসে জিম্বাবুযয়ে ৪৪.৪ ওভারে ১০ উইকেট হারিয়ে মোট রান সংগ্রহ করে ২০৮ রান।

দ্বিতীয় ইনিংস

IMG_20240109_101349.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

বোলিং করতে এসে জিম্বাবুয়ে খুবই দারুণ খেলা শুরু করে তারা ফার্নান্দ কে আউট করে ০.৫ বলে প্রথম উইকেটের দেখা পাই।

IMG_20240109_101406.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

শ্রীলংকা টপ অর্ডারে ব্যাটসম্যানরা খুব একটা সুবিধা করতে পারছিল না। কারণ জিম্বাবুয়ের বলারও খুবই অসাধারণ বলছিল। শ্রীলঙ্কা তাদের বল খেলতে গিয়ে নাজেহাল হয়ে পড়ছিলো।

IMG_20240109_103808.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

জিম্বাবুয়ে তাদের জয়ের আশা একটু একটু মনে তৈরি করছিল। কিন্তু সেটা বেশিক্ষণ ধরে রাখতে পারিনি কারণ শ্রীলঙ্কার ব্যাটসম্যান জানিথ লিয়ানাগে খুবই অসাধারণ ব্যাটিং করেছে। মোট কথা বলতে গেলে তারে হাত ধরে শ্রীলঙ্কা জয় দেখা পাই। জানিথ লিয়ানাগে ১২৭ বলে ৯৫ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে জয়ের মুখ দেখায়।

IMG_20240109_103823.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

IMG_20240109_103849.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

সর্বশেষ শ্রীলঙ্কা তাদের কংক্রিটে জয় তুলে নেয়। মাত্র ২ উইকেটে শ্রীলংকা জিতে যায়।

ম্যাচের ভালো মন্দ

শ্রীলংকা জিম্বাবুয়ের মধ্যকার খেলা আমার কাছে বেশ ভালই লেগেছে। যদিও এই ম্যাচে শ্রীলঙ্কায় জয়লাভ করেছে কিন্তু জিম্বাবুয়ের খেলা আমার কাছে বেশি ভালো লেগেছে। ছোট দল হিসেবে তাদের খেলার যে পারফরম্যান্স সেটা সত্যিই প্রশংসার যোগ্য। শ্রীলংকা টিমকে লাস্ট পর্যন্ত তারা চোখ রাঙিয়ে গেছে। অভিনন্দন জানাই শ্রীলংকা টিমকে।

পোস্ট বিবরণ
শ্রেণীস্পোর্টস
ডিভাইসredmi note 11
চ্যানেলসনি লাইভ
ছবি কালেকশনইউটিউব
লোকেশনপাবনা


আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

শ্রীলঙ্কা বনাম জিম্বাবুয়ের ক্রিকেট ম্যাচটি অত্যন্ত উপভোগ্য একটি ম্যাচ ছিল। উক্ত ক্রিকেট ম্যাচে জিম্বাবুয়ে ক্রিকেট টিম শেষ পর্যন্ত লড়াই করে গেছে। যদিও জিম্বাবুয়ে পরাজিত হয় তারপরও তাদের খেলার ধরনটি বেশ ভালোলাগার ছিল। চমৎকার একটি ক্রিকেট ম্যাচের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61098.19
ETH 2625.94
USDT 1.00
SBD 2.63