নাটক রিভিউঃ হবু বউ বিউটিফুল।

in আমার বাংলা ব্লগ9 months ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

আজ ১৬ অক্টোবর ২০২৩ ইং:।

বাংলায় ৩১ আশ্বিন ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ৩০ রবিউল আউয়াল ১৪৪৫ হি:।

হ্যালো আমার বাংলা ব্লগ বাসি কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমি আল্লার রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নাটক রিভিউ নিয়ে এসেছি। আজকে আমি হবু বউ বিউটিফুল এই নাটকটি রিভিউ করছি। আশা করি আমার রিভিউটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। চলুন তাহলে শুরু করা যাক।

নাটকের পোস্টার

IMG_20231016_200635.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

প্রথম অংশ

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

নাটকের শুরুতে দেখা যায় নায়ক মিষ্টির প্যাকেট হাতে করে
রাস্তা দিয়ে যেতে মূলত নায়ক এবং নায়কের বাপ যাচ্ছিল ছিল নায়কের জন্য মেয়ে দেখতে। কিন্তু নাকের বাবা পিছন ফিরে দেখে তার ছেলে সব মিষ্টি খেয়ে ফেলেছে। এ দেখে তার বাবা তাকে মারধর করে।

দ্বিতীয় অংশ

IMG_20231016_201248.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

নায়কের মেয়ে দেখে খুবই পছন্দ হয়। নায়ক তার বাবাকে বলে একদিনের মধ্যে বিয়ে দিয়ে দিতে। কিন্তু এই কথা যখন নায়িকার বাবাকে বলা হয় তখন তার বাবা বলে আমার মেয়ের মা মারা যাওয়ার পর সে তার মামার কাছে বড় হয়েছে। তার মামা গ্রামের বাড়িতে আসলে আমার মেয়ের বিয়ে হবে।

তৃতীয় অংশ

IMG_20231016_194800.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

পরে অংশে দেখা যায় নায়কের বাবা মা একসাথে কথা বলতে। তারা তাদের ছেলেকে নিয়ে কথা বার্তা বলছিলো। নায়ক ছিলো সাদা সিধে গাধা টাইপের। তাকে নিয়ে আমাদের বাবা মার যত চিন্তা।

চতুর্থ অংশ

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

নাটকের এক পর্যায় দেখা যায় নায়ক নায়িকা ফোনে কথা বলছে। নায়িকা নায়ককে বলে দেখা করতে নায়ক রাজি হয়ে যায়।

পঞ্চম অংশ

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

পরের দিন নায়ক সময় মতো নায়কার বলা জায়গায় পৌঁছে যায়। কিন্তু নায়িকা ঠিক সময় সেখানে যায় না। সেখানে দুই জন লোক আসে এবং নায়কের সাথে অনেক কথা বলে। পরে নায়কে কোথায় জেনো নিয়ে যায়। পরে দেখা যায় তারা নায়কে ল্যাংটা করে দড়ি দিয়ে গাছের সাথে বেঁধে রেখে যায়।

ষষ্ঠ পর্ব

IMG_20231016_194644.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

তার কিছুক্ষন পর নায়িকা সেখানে চলে আসে। নায়কের এই অবস্থা দেখে নায়িকা খুব লজ্জা পায়। পরে নায়িকা তার দড়ি খুলে দেই আর সব কথা শোনে।

সপ্তম পর্ব

IMG_20231016_211215.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

পরে আবার দেখা যায় নায়ক নায়িকার সাথে দেখা করতে। নায়িকার কথা শুনে বোঝা যায় সে নায়িকা তাকে পছন্দ করে না।

অষ্টম ধাপ

IMG_20231016_194614.jpg

ছবিটি ইউটিউব থেকে স্কিন শট নেওয়া

নায়কের বাবা জানতে পারে তাদের হবু ছেলের বউ কার সাথে পালিয়ে গেছে। এই কথা শুনে তারা খুব কষ্ট পায়। পালানোর সময় নায়কের সাথে নায়িকার দেখা হয় সে যানতে চাইলে সে বলে তোমার মতো বলদের সাথে আমি বিয়ে করবো না। এই বলে নায়িকা চলে যায়।

নবম অংশ

IMG_20231016_194527.jpg

কিছু ক্ষন পরে দেখা যায় নায়িকাকে নায়কের বাড়িতে আসতে। নায়িকা তার ভুল শিকার করে, সে বলে তারা কি আমাকে মেনে নিবে কিনা। নায়কের বাবা বলে কেন মেনে নেবো না অবশ্যই মেনে নিবো। এর পর নাটকটি শেষ হয়ে যায়।

নাটক দেখার লিং

নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে। নাটকটির রেটিং ০৮/১০ দিলাম।


পোস্টের ধরননাটক রিভিউ
পোস্টকারীমোঃ আশিকুর রহমান
ডিভাইসredmi note 11
লোকেশনকালিগঞ্জ


আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি কালিগঞ্জ ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


লেখার ভেতরে ভুলত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টি দেখবেন। সবার সুস্থতা কামনা করে আজ আমি এখানেই শেষ করছি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।
১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

চমৎকারভাবে আজকে আপনি আমাদের মাঝে দারুন একটি নাটক রিভিউ করে দেখিয়েছেন ভাইজান। আপনার নাটক আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। অবশ্যই আজ পর্যন্ত আমি এই নাটকটা দেখিনি, বেশ ভালো লাগলো। যেকোনো মুহূর্তে এই নাটকটা দেখার চেষ্টা করব আমরা দুজন মিলে।

 9 months ago 

আমি নাটক দেখতে খুবই পছন্দ করি। অনেকদিন হলো নাটক দেখা হয় না আপনি খুব সুন্দর করে নাটকটি রিভিউ করেছেন। সত্যিই পড়ে ভালো লাগলো এই ধরনের নাটক আমার কাছে অনেক ভালো লাগে সময় পেলে দেখার চেষ্টা করব।

Posted using SteemPro Mobile

 9 months ago 

হাহাহা বেশ ইন্টারেস্টিং মনে হচ্ছে, খুব ভালো লাগলো আপনার রিভিউ করে নাটকটা বেশ চমৎকার হবে বলে মনে হচ্ছে, সময় পেলে দেখে নেয়ার চেষ্টা করব ।

 9 months ago 

হবু বউ বিউটিফুল নাটকটি বেশ সুন্দর। আমাদের মাঝে খুব সুন্দর করে নাটকটি রিভিউ করেছেন । আপনার নাটক রিভিউ খুবই দুর্দান্ত হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

হবু বউ বিউটিফুল এই নাটকটা রিভিউ পোস্ট পড়তে খুব ভালো লেগেছে আমার কাছে। আপনি অনেক সুন্দর করে এই নাটকের রিভিউ পোস্ট করেছেন। সম্পূর্ণ কাহিনী অনেক সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। এত সুন্দর করে পুরো কাহিনীটা তুলে ধরার কারণে আরো ভালো লেগেছে। এই নাটকটা আমার এখনো পর্যন্ত দেখা হয়নি। সময় পেলে অবশ্যই চেষ্টা করব দেখে নেওয়ার।

 9 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য। জেনে ভালো লাগলো আপনি নাটকের রিভিউটি সুন্দর ভাবে পড়ে মন্তব্য করেছেন।

 9 months ago 

হবু বউ বিউটিফুল নাটকটি অসাধারণ লেগেছে আমার কাছে।আমি এই নাটকটি দেখেছি।আপনার রিভিউ পড়ে আরও ভালো লেগেছে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 9 months ago 

নায়িকা নায়েককে বিয়ে করবে না বলে চলে যায় তাহলে আবার ফেরত আসলো কেন? এ বিষয়টি রহস্য রেখে দিলেন ভাইয়া। যাই হোক নাটকটি বেশ ভালই মনে হল। তাছাড়া আপনি খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। পড়ে ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য।

 9 months ago 

যে ছেলের সাথে নায়িকা চলে যাবে বলে বাড়ি থেকে পালিয়েছিলো সে ছেলের চরিত্র ভালো ছিলো না। ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56