স্পোর্টসঃ আল-নাসের ও আই-তাইয়ের মধ্যেকার জমজমাট ফুটবল ম্যাচ।

in আমার বাংলা ব্লগ5 months ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু/আদাব।

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

আজ ৩১ মার্চ ২০২৪ ইংঃ রবিবার ।

বাংলায় ১৭ চৈত্র ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ২০ রমজান ১৪৪৫ হি:।


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। রোসান সৌদি লীগের একটি খেলা আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো৷ আল-নাসের বনাম আই তাই দলের মধ্যেকার জমজমাট ম্যাচের রিভিউ করবো। সৌদি লীগের খেলা আগে আমি দেখতাম না। কিন্তু এখন সৌদি লিগে অনেক ভালো ভালো প্লেয়ার যুক্ত হওয়ার কারণে সৌদি লীগের খেলা কম বেশি দেখা হয়। তবে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর খেলা আমি খুব পছন্দ করি। সে আমার অনেক পছন্দের একটা প্লেয়ার। ক্রিস্টিয়ান রোনাল্ডো যখন রিয়াল মাদ্রিদ টিমে খেলতো তখন তার খেলা দেখে আমি তার খেলার প্রতি আকর্ষিত হয়।তখন থেকে আমি প্রতিনিয়তই তার খেলা দেখার চেষ্টা করি।


ম্যাচ শুরুর আগে কিছু ছবি।

ফোনের মাধ্যমে ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।


দুই দলের লাইন আপ

IMG_20240331_094135.jpg

ফোনের মাধ্যমে ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।


ম্যাচেরর বিবরনী
আল-নাসেরপারফর্মেন্সআই-তাই
২১শর্ট০৬
০৯শর্ট অন টার্গেট০৩
৭০%বল পজিশন৩০%
৫৮৯পাস২৬২
৯০%সঠিক পাস৭৩%
১৫ফাউল১১
০৫হলুদ কার্ড
০০লাল কার্ড০১
০৪অফসাইড০৫
০৭কর্নার০৪


রেফারির বাসির সাথে সাথে খেলা শুরু হয়। আল- নাসের প্রথম থেকে অনেক ভালো খেলছিলো। কারন তাদের দলে ভালো মানের প্লেয়ার আছে। ক্রিস্টিয়ানো রোনালদো সাদিও মানের মতো প্লেয়ার এই টিমে খেলে৷ আই-তাই ও বেশ ভালোই খেলছিলো।

IMG_20240331_115829.jpg

ফোনের মাধ্যমে ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।

খেলা শুরু থেকেই আল-নাসের গোল দেওয়ার জন্য মরিয়া হয়ে উঠে। তারা অনেক চেষ্টা করে গোল করার জন্য কিন্তু তারা গোলের দেখা পাই না।

IMG_20240331_115818.jpg

ফোনের মাধ্যমে ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।

খেলা প্রায় ২০ মিনিটের মতো হলে আল-নাসেরের প্লেয়ার ওটাভিও সতীর্থের পাঠানো বলে হেড করে আই-তাইয়ের জালে গোল করে। ১-০ তে এগিয়ে যায় আল-নাসের।

IMG_20240331_115854.jpg

ফোনের মাধ্যমে ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।

কিন্তু এই লিড বেশি ক্ষন স্থায়ী থাকে না। আই-তাইয়ের প্লেয়ার মিসিদজানের অসাধারণ শটে সমতা ফিরে নিয়ে আসে। খেলা জমজমাট হয়ে ওঠে দুই দল গোল দেওয়ার জন্য অনেক চেষ্টা করে। এর ভেতর মিসিদজান লাল কার্ড খাই। একজন প্লেয়ার কমে যাওয়ার তারা অনেক দূর্বল হয়ে পড়ে। আর এই সুযোগটা কাজে লাগাই আল-নাসের।

IMG_20240331_115928.jpg

ফোনের মাধ্যমে ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।

এরপর আল-নাসেরের প্লেয়ার ঘারিবের অসাধারণ শার্টে ২-১ লিড আদায় করে আল-নাসের। কিন্তু খেলা তখনো বাকি ছিল।

IMG_20240331_120000.jpg

IMG_20240331_120017.jpg

IMG_20240331_120032.jpg

ফোনের মাধ্যমে ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।

এরপর শুরু হয় ক্রিস্টিয়ানো রোনালদোর চমক। একেক পর এক গোল জালে জড়াতে থাকএন তিনি। পর পর ৩ টা গোল করে এই ম্যাচে তিনি হ্যাটট্রিক করেন। হ্যাটট্রিক করার পর তিনি তার বিশ্ব বিখ্যাত সেলিব্রেশন করেন। সম্পূর্ণ খেলা শেষ হওয়ার পর ৫-১ গোলে খেলা শেষ হয়ে যায়।

IMG_20240331_120051.jpg

ফোনের মাধ্যমে ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।


পোস্টের ধরনস্পোর্টস রিভিউ
পোস্টকারীমোঃ আশিকুর রহমান।
চ্যানেলফুটবল জার্সি ইউএস
ফটো সংগ্রহইউটিউব
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবানা


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

আসলে উক্ত ফুটবল ম্যাচটি অত্যন্ত জমজমাট একটি ম্যাচে পরিণত হয়েছিল। বিশেষ করে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর খেলাটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল। আর এরকম উত্তেজনাকর ফুটবল ম্যাচ উপভোগ করার মজাই আলাদা। চমৎকার একটি ফুটবল ম্যাচের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 5 months ago 

অনেক ছোট থেকে আমি রোনালদো ফ‍্যান। তাকে এখনো খেলতে দেখলে একটা ভালোলাগা কাজ করে। গতকাল ম‍্যাচটা আমি দেখেছিলাম তবে হাফ টাইমের পর। এবং কী আশ্চর্যের বিষয় রোনালদো কী অসাধারণ একটা হ‍্যাট্রিক করল। একসময় মনে হচ্ছিল এটা মনে আমার জন্য গিফট তার পক্ষ থেকে। বেশ বড় ব‍্যবধানে ম‍্যাচটা জিতে নেয় আল নাসের।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59077.53
ETH 2518.13
USDT 1.00
SBD 2.48