স্পোর্টসঃ পেশোয়ার জালমি ও ইসলামাবাদ ইউনাইটেড এর হাড্ডা হাড্ডি লড়াই।

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।

আজ ১৭ মার্চ ২০২৪ ইং: রোজ রবিবার ।

বাংলায় ০৩ চৈএ ১৪৩০ খ্রিষ্টাব্দ।

আরবি ০৬ রমজান ১৪৪৫ হি:।

আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপমাদের মাঝে পেশোয়ার জালমি ও ইসলামাবাদ ইউনাইটেড এর মধ্যেকার টি টুয়েন্টি ম্যাচ রিভিউ করতে এসেছি। ম্যাচটি দুই টিমেরই জন্য ছিলো খুবই গুরুত্বপূর্ণ। কারন যারা ম্যাচ জিতে যাবে তারা ফাইনালে চলে যাবে। তাই ম্যাচটা খুবই উত্তেজনা পূর্ন হতে চলেছে সেটা আর বলার অবকাশ রাখে না। চলুন তাহলে কথা না বাড়িয়ে আপনাদের মাঝে ম্যাচের মোটামুটি কিছু তথ্য শেয়ার করি।


ম্যাচ চলাকালীন সময়ের কিছু ছবি
পেশোয়ার জালমির লাইন আপ

IMG_20240317_095957.jpg

ইসলামাবাদ ইউনাইটেড লাইন আপ

IMG_20240317_100014.jpg


টসে ইসলামাবাদ জিতে যায় এবং তারা ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়।
প্রথম ইনিংস

IMG_20240317_095920.jpg

সাইম আইয়ুব প্রথম থেকেই মার মুখি ভঙ্গিতে খেলা শুরু করেছিল। বরাবরই আইয়ুব দলের জন্য অনেক ভালো খেলে আসছিলো। বাবর ও আইয়ুব বেশ মেরে খেলছিলো।

তারা খুব দ্রুত দলীয় রান তাড়া করে ৫০ রানের উপরে করে ফেলে। মাত্র ৭.২ বলে তারা ৭৩ রান করেন।

৭.৩ বলের মাথায় ক্যাচ তুলে দেন কাপ্তান বাবর আজম। অসাধারণ ভাবে ক্যাচটা তালু বন্ধি করেন অরেক কাপ্তান সাদাব খান। তিনি পাখির মতো উড়ে হিয়ে ক্যাচটা ধরেন।

IMG_20240317_100128.jpg

এরপর থেকে আর কেউ ভালো রান করতে পারেনি। সবাই খুব দ্রুত আউট হয়ে যাচ্ছিলো।

IMG_20240317_100100.jpg

এর পর উইকেট কিপার হারিস অনেক ভালো একটা রান করে দলের জন্য। তিনি ২৫ বলে ৪০ রান করে আউট হয়ে যায়।

IMG_20240317_101545.jpg

এর পর জামান দলের হয়ে হাল ধরেন জামাল। শেষ ওভারের দিকে এসে তিনি অনেক ভালো খেলছিলো। মাত্র ৯ বল খরচ করে ১৭ রান দলের খাতায় যুক্ত করে। ২০ ওভার শেষে দলের মোট রান সংগ্রহ এসে দাঁড়ায় ১৮৫ সাথে ৫ উইকেট হারিয়ে।

দ্বিতীয় ইনিংস

IMG_20240317_102414.jpg

জালমির দেওয়া বড় একটা টার্গেট নিয়ে খেলতে নামে ইউনাইটেডের প্লেয়ার গাপটিল ও হেলস। আইয়ের বলে হেলস ১ রানে আউট হয়ে যায়।

IMG_20240317_102440.jpg

তার পর মাঠে নামে সালমান তিনিও ৪ রান করে আউট হয়ে যায় আইয়ুবের বলে। বেশ চাপের মুখে পড়ে যায় ইউনাইটেড।

IMG_20240317_102507.jpg

এরপর মাঠে নামে সাদাব খান তিনি মমতাজের বকে ০ করে আউট হয়ে ফিরে যায়। ম্যাচ ঘুরে যায় জালমির দিকে।

কিন্তু তখনো মাঠে ছিলো গাপটিল ও ইমাদ। তারা দুই জনে বেশ দেখে শুনে খেলা চালিয়ে যাচ্ছিলো। কিন্তু কিছু ক্ষন যেতে না যেতে গাপটিল আউট হয়ে যায়।

IMG_20240317_102520.jpg

এরপরে আজম খান খেলতে নামলে সেও আউট হয়ে সাজ ঘরে ফিরে যায়।

IMG_20240317_102558.jpg

এরপর মাঠে আসেন হাইদার আলি। ইমাদ ও হাইদার মিলে বেশ ভালো খেলতে থাকে৷ হাইদার খুব মার মুখি খেলা চালিয়ে যেতে থাকে। তার সাথে ইমাদ ও একই ভাবে খেলতে থাকে। এক পর্যায়ে ২৯ বলে ৫০ করে হাইদার। অন্য দিকে ইমাদ ৪০ বলে ৫৯ রান করে দলকে জয় ছিনিয়ে নিয়ে আসে।

IMG_20240317_102613.jpg

অবশেষে ইউনাইটেড ৫ উইকেট হাতে রেখে জয় তুলে নেয়

ম্যাচের ভালো মন্দ

ম্যাচটা আমার কাছে বেশ উত্তেজনা পূর্ন ম্যাচ বলে মনে হয়েছে। জালমির হেরে যাওয়াটা আমার কাছে কেমন জানি মনে হচ্ছে। যাই হোক ম্যাচে হার জিত থাকবে এইটাই স্বাভাবিক।

পোস্ট বিবরণ
শ্রেণীস্পোর্টস
ডিভাইসredmi note 11
চ্যানেলপিটভি স্পোর্টস
স্ক্রিনশটইউটিউব
লোকেশনপাবনা


আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

গতরাতে আমি খেলাটা দেখেছিলাম খুবই ভালো লেগেছিল। সত্য কথা বলতে ফ্রাঞ্চাইজি লিগ খেলাতে এমনিতেই অনেক জমজমাট হয়। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাই সুন্দর কমেন্ট করার জন্য।

 last month 

পেশোয়ার জালমি এবং ইসলামী ইউনাইটেডের এই খেলাটি আমি কিছুটা দেখেছিলাম। পরবর্তীতে নেটওয়ার্কের কারণে দেখতে পারেনি। তবে যখন স্কোর দেখলাম তখন বেশ খারাপ লাগলো। কারণ খেলার স্কোর দেখে বুঝতে পারলাম ইউনাইটেড একপর্যায়ে হেরে যাবে সেই ম্যাচ জিতে গেছে। বাবারের জন্য এবারো ব্যাডলাক। তবে ইউনাইটেড কে স্বাগতম জানাই তারা ফাইনালে পৌঁছে গেল। আপনি বেশ চমৎকারভাবে খেলার রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last month 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last month 

খেলাটি দুর্দান্ত হয়েছে। অবশেষে বাবর আজমের দল বাদ পড়েছে। তবে সায়েম আইয়ুব অসাধারণ খেলেছে। ইসলামাবাদ ইউনাইটেড এর জন্য শুভকামনা রইল। বিশেষ করে অনেকদিন পর ইমাদ ওয়াসীম দুর্দান্ত পারফরম্যান্স করছে। আপনি খুবই সুন্দর ভাবে পাকিস্তান প্রিমিয়ার লিগের এলিমিনেটর টু এর ম্যাচের রিভিউ দিয়েছেন।

Posted using SteemPro Mobile

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 62939.93
ETH 3116.22
USDT 1.00
SBD 3.89