নাটক রিভিউঃ বিয়ে নিয়ে বাড়াবাড়ি।

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি।

আজ ০৬ জানুয়ারি ২০২৪ ইং:।

বাংলায় ২২ পৌষ ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ২৩ জমাদিউস সানি ১৪৪৫ হি:।

আমার বাংলা ব্লগ বাসি আজকে আমি আপনাদের মাঝে একটি নাটক রিভিউ নিয়ে এসেছি। আজকে আমি অপূর্ব এবং সাবিলা নূরের অভিনয় নির্মিত বিয়ে নিয়ে বাড়াবাড়ি এই নাটকটি রিভিউ করতে চলে এসেছি। আশা করি আমার রিভিউটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। ব্যাক্তিগত ভাবে আমার কাছে অসাধারণ লেগেছে। আশা করি আপনাদের কাছেও নাটকটি অনেক ভালো লাগবে । তাহলে আর দেরি না করে চলুন শুরু করা যাক।

নাটকের পোস্টার

IMG_20240106_024332.jpg

পোস্টের ধরননাটক রিভিউ
নাটকের নামবিয়ে নিয়ে বাড়াবাড়ি
পরিচালকমোহাম্মদ মিফতাহ আনান
অভিনয়েঅপূর্ব, সাবিলা নুর,সমু চৌধুরী পাপিয়া আরও অনেকে
দৈর্ঘ৩৪মিনিট ০১সেকেন্ড
মুক্তির সময়১১ ডিসেম্বর ২০২৩
প্রথম অংশ

IMG_20240106_024031.jpg

নাটকের শুরুতেই দেখা যায় নায়িকা বিমানের টিকিট কাটার জন্য এয়ারপোর্টের কাস্টমার সার্ভিসে যাই যায় সেখানে গিয়ে দেখা যায় নায়ক টিকিট বিক্রি করছে।

দ্বিতীয় অংশ

IMG_20240106_024631.jpg

নায়িকা টিকিট কাটতে গেলে নায়েক বারবার তার মুখে মাক্স খুলতে বলে কিন্তু নায়িকা খুলতে চায় না। পরবর্তীতে বলে মুখের মাক্স না খুললে আমি কনফার্ম করবো কিভাবে যে আপনি সঠিক মানুষ কি না। একথা শুনে নায়িকার রাগ করে ম্যাক্স খুলে ফেলে। এবং নায়িকা খুব বিরক্ত বোধ করে।

তৃতীয় অংশ

IMG_20240106_024920.jpg

সেখান থেকে নাটকে দেশে চলে আসে কফি হাউসে। সেখানে নায়িকার ফুফু তার জন্য একটি ছেলে নিয়ে আসে তার সাথে বিয়ে দেবে বলে। কিন্তু নায়িকা বলে আমার একটা বয়ফ্রেন্ড আছে।

চতুর্থ অংশ

IMG_20240106_025016.jpg

এ কথা বলতে না বলতে সেখানে নায়ক এসে হাজির হয়। নায়িকা বলে আমি এই ছেলেটাকে ভালোবাসি তুমি যাকে নিয়ে এসেছো তার সাথে আমি বিয়ে করতে পারব না। এ কথা বলার পর নায়িকা বলে তার ফুফুকে সালাম করতে। এ কথা বলার সাথে সাথে তার সেখান থেকে উঠে চলে যাই।

পঞ্চম অংশ

IMG_20240106_025142.jpg

পরে নায়িকা নায়িকা জড়িয়ে ধরলে তার ফুফু এবং যে ছেলেটা তাকে বিয়ে করবে বলে এসেছিল সেও সেখান থেকে গাড়ি নিয়ে চলে যাই।

ষষ্ঠ অংশ

IMG_20240106_025251.jpg
পরবর্তী অংশ দেখা যায় নায়ক এবং নায়িকা দুজনে বিয়ে করে তার ফুফুদের বাসাই হাজির হয়।

সপ্তম অংশ

IMG_20240106_025640.jpg

এরপরের ছেলে দেখা যায় নায়কের একটি নির্জন জায়গায় বেড়াতে যায় সেখানে গিয়ে তাদের সাথে অনেক কথাবার্তা হয়। আসলে তাদের বিয়েটা ছিল নকল নায়িকার বাবা বেঁচেছিল কিন্তু মা মারা গিয়েছিল। নায়িকা সবসময় চাইতো সে সফলতা অর্জন করবে তাই বিদেশ গিয়ে সে তার লাইভ শেয়ার করতে চাই যার কারনে বাবার থেকে পাওয়া সম্পত্তি তার নামে লিখে নেয়ার জন্যই এই বিয়েটা করেছি।

অষ্টম অংশ

IMG_20240106_030117.jpg

নায়িকা চাইতে সফলতা কিন্তু নায়ক চাই তো মানুষের ভালোবাসা অর্জন করতে। এ বিষয়টি নায়িকার বাবা জানতে পেরে গিয়েছিল। যার কারনে নায়িকার বাবা তাদেরকে বলে তোমরা ভুল করেছ নিজে নিজে সিদ্ধান্ত নিয়ে বিয়ে করে। দ্বিতীয়বার ভুল করো না সেই বিয়ে ভেঙে দিয়ে। এ কথা বলে নায়িকার বাবা সেখান থেকে চলে যায়।

নবম অংশ

IMG_20240106_030433.jpg

নায়িকা সাফল্য পাওয়ার জন্য তার বাবা সম্পত্তি অনেক দরকার ছিল যার কারণে সেই মিথ্যে বিয়েটা করেছিল। কিন্তু নায়িকার বাবা সেটা জানতে পেরে যায় এবং বারবার বলতে থাকে এমন একটা সাফল্যের জন্য মিথ্যে বিয়ের অভিনয় করাটা তোমার ঠিক হয়নি।

দশম অংশ

IMG_20240106_030733.jpg

পরবর্তী অংশ দেখা যায় নায়িকা তার ভুল বুঝতে পেরে যাই এবং সে তার ফ্লাইট বাতিল করে দেয়। নায়িকা তখন নায়কের সাথে দেখা করতে যায়। সেখানে গিয়ে তাদের দুজনের মধ্যে অনেক প্রেমের গল্প হয়। গল্প করতে করতে নাটকের ইতি হয়ে যায়।


নাটক দেখার লিংক

নাটক দেখার পর আমার অনূভুতি ও রেটিং

নাটকটি আমার কাছে খুবই খুবই ভালো লেগেছে। এই ধরনের নাটক বারবার দেখতে ইচ্ছে করে। অপূর্ব এবং সাবিলা নূর খবই সুন্দর অভিনয় করেছে।তার থেকে আমার কাছে বেশি সুন্দর লেগেছে নায়িকার বাবার অভিনয়টা খুবই ন্যাচারাল একটা অভিনয় করে দেখিয়েছেন তিনি। এই নাটকের রেটিং হিসেবে আমি
৯.৫/১০ দিবো। আমার দেখা সেরা একটি নাটক।

পোস্টের বিষয়নাটক
পোস্টকারীমোহাঃ আশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা
আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর লেখার অমিল ও ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেবেন।
সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।
১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

Logo.png

Banner.png

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

খুবই সুন্দর একটি নাটক এর রিভিউ শেয়ার করেছেন৷ এই নাটকটি আমি দেখেছি। এই নাটকটি খুবই সুন্দর হয়েছিল৷ আজকে আপনি খুবই সুন্দরভাবে নাটকের রিভিউ শেয়ার করে দিয়েছেন ৷ আপনার এই নাটকের রিভিউ থেকে এই নাটক সম্পর্কে আরো অনেকগুলো তথ্য জানতে পারলাম। অনেক ধন্যবাদ এরকম সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য৷

 6 months ago 

ধন্যবাদ ভাই নাটকটি দেখার পরে আমার রিভিউ আপনার কাছে অনেক ভালো লেগেছে জেনে অনেক খুশি হয়েছি।

 6 months ago 

ভাই আপনার নাটক রিভিউ লেখার মধ্যে ছোটখাটো কিছু ভুল রয়েছে। পুরো পোস্টটা আবারও ভালোভাবে পড়ে এটা ঠিক করে নিবেন।

বিয়ে নিয়ে বাড়াবাড়ি নাটকটা আমার এখনো পর্যন্ত দেখা হয়নি। অপূর্ব এবং সাবিলা নূর দুজনই কিন্তু এই নাটকের মধ্যে অনেক ভালো অভিনয় করেছে যেটা আমার খুব ভালো লেগেছে। নায়িকা তার সাফল্যের জন্য নকল বিয়ে করেছিল। যেন তার বাবা তাকে সম্পত্তি লিখে দিয়ে দেয়। শেষ পর্যায়ে নায়িকা তার ভুল বুঝতে পেরেছিল। সে নিজের ভুল বুঝতে পেরেছিল দেখে সত্যি খুব ভালো লেগেছে।

 6 months ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য। আর আবারব অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভুল ধরিয়ে দেওয়ার জন্য।

 6 months ago 

ভাইয়া আপনি আজকে আমাদের মাঝে খুবই মজাদার একটি নাটক শেয়ার করেছেন। এই নাটকটি যদি আমার এখনো দেখা হয়নি তবে মনে হচ্ছে নাটকটি বেশ হাসির নাটক। ধন্যবাদ আপনাকে নতুন একটি নাটক শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

নাটকের ভিতরে তেমন কোন হাসির কাহিনী নেই। নাটকটি অনেক শিক্ষনীয় বিষয় আছে। নাটক দেখলে বুঝতে পারবেন

 6 months ago 

বর্তমান সময়ে এসব নাটকগুলোতে এমন দেখা হয় না। যদিও কোন একটি নাটক দেখি তাও পুরনো দিনের। তবে আজকে আপনি একটি নাটক রিভিউ করেছেন। নাটকের রিভিউ পড়ে বুঝতে পারলাম নাটকের চমৎকার। আপনি খুব সুন্দর করে নাটকটি রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ধন্যবাদ ভাই কিছু মূল্যবান কথা শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44