স্পোর্টস রিভিউঃ সেমিফাইনাল নিশ্চিত করলো আর্জেন্টিনা।

in আমার বাংলা ব্লগ5 days ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।

আজ ০৫ জুলাই ২০২৪ ইং: রোজ শুক্রবার ।

বাংলায় ২১ আষাঢ় ১৪৩১ খ্রিষ্টাব্দ।

IMG_20240705_120221.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আপনারা হয়তো সবাই জানেন বেশ কিছু দিন ধরে ফুটবলে কোপা আমেরিকা খেলা চলছে। খেলা প্রায় শেষের দিকে কারন কোয়াটার ফাইনাল ম্যাচ শুরু হয়ে গেছে। আজকে আমি সেই কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচটি আপনাদের মাঝে রিভিউ নিয়ে আসছি। আর্জেন্টিনা বনাম ইকুয়েডরের মধ্যেকার জমজমাট ম্যাচ নিয়ে কিছু কথা বলবো। এই ম্যাচে যেই দল হারবে সেই দলই বাদ পরে যাবে। তাই ম্যাচে খুব হাড্ডাহাড্ডি লড়াই হয়। চলুন তাহলে কথা না বাড়িয়ে ম্যাচের রিভিউতে যাওয়া যাক।

ম্যাচেরর বিবরনী
আর্জেন্টিনাপারফর্মেন্সইকুয়েডর
০৮শর্ট০৯
০২শর্ট অন টার্গেট০২
৫১%বল পজিশন৪৯%
৩৭৪পাস৩৫৫
৮২%সঠিক পাস৮১%
১৩ফাউল১৪
০২হলুদ কার্ড০২
০০লাল কার্ড০০
০২অফসাইড০১
০২কর্নার০৫


আর্জেন্টিনার লাইন আপ

IMG_20240705_120001.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

ইকুয়েডরের লাইন আপ

IMG_20240705_120013.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

প্রথম অর্ধ

IMG_20240705_120818.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

প্রথম থেকেই আর্জেন্টিনা ইকুয়েডরকে বেশ চাপের ভেতর রেখেছিলো। যদিও আর্জেন্টিনা বেশি সুযোগ তৈরি করতে পারে নাই। তবে ইকুয়েডর বল কম পেলেও বেশ কয়েকটি সুযোগ তৈরি করতে সক্ষম হয়েছিলো। বল পজিশনের দিক থেকে আর্জেন্টিনা বেশি ছিলো কিন্তু ইকুয়েডর ছিলো খুবই সুযোগ সন্ধানি।

IMG_20240705_120903.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

তবে আর্জেন্টিনা ছিলো অনবদ্য খেলা ২৮ মিনিট পার হতে না হতেই ভয়ংকর রূপ ধারণ করে তারা। একের পর এক চাপ দিতে থাকে ইকুয়েডরকে। এক পর্যায়ে ইকুয়েডর আর তাদেরকে ধরে রাখতে পারে নাই। ৩৫ মিনিটের মাথায় কর্নার থেকে গোল করে মার্টিনেজ।

IMG_20240705_121008.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

হাফ টাইমের আগে আর কোন দল গোলের দেখা পাই নাই। আর এর মধ্যে দিয়ে প্রথম অর্ধের খেলা শেষ হয়ে যায়। স্কোর আর্জেন্টিনা -১ ইকুয়েডর ০।

শেষ অর্ধ

দ্বিতীয় অর্ধে খেলা শুরু হওয়ার পর দুই দল বেশ দারুন খেলা শুরু করেছিলো। ৬১ মিনিটের মাথায় ডি পলের হায়ে বল লাগার কারনে প্লান্টি পাই। কিন্তু তারা সেই সুযোগ কাজ লাগাতে পারেনি ইকুয়েডরের প্লেয়ার।

IMG_20240705_121154.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

এরপর খেলা চলতে থাকে দূর্বার গতিতে। তবে ইকুয়েডর অনেক বেশি চাপে রেখে খেলা চালিয়ে যায়। ৯১ মিনিটের মাথায় গোল পাই ইকুয়েডর রদ্রিগোর হেডে ১-১ সমতায় ফেরে।

পরবর্তীতে ইকোয়েটার সুযোগ পেল ঠিকমতো কাজে লাগাতে পারেনি। যার কারণে সম্পূর্ণ খেলা শেষ হয় ১-১ ড্র হয়। পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হয় প্লান্টটি শুট আউটের। হেরে যাই ইকুয়েডর এবং আর্জেন্টিনা সেমিফাইনাল নিশ্চিত করে।

ম্যাচ নিয়ে মন্তব্য

ম্যাচটি খুবই জাঁকজমক পূর্ণ ম্যাচ ছিল। তবে এই ম্যাচে ইকুয়েডরের জয় পাওয়ার কথা কিন্তু তাদের ব্যত্যার কারণে তারা আজকে হারের স্বাদ গ্রহণ করলো। ইকুয়েডর খুবই ভালো খেলেছে তাদের চেষ্টা ছিলো ভালো কিন্তু একদিকে কপাল খারাপ বলতে হয়। অভিনন্দন আর্জেন্টিনা টিমের জন্য আশা করি কোপা আমেরিকা তারাই জয়ী হবে।


পোস্ট বিবরণ
শ্রেণীস্পোর্টস
ডিভাইসরেডমি নোট ০৮
চ্যানেলপরিবর্তন
স্ক্রিনশটইউটিউব
লোকেশনপাবনা


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।
আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।
**

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 5 days ago 

ভাইয়া আমার তো মনে হচ্ছে, আর্জেন্টিনা ডাইরেক্ট ফাইনালে চলে গিয়েছে আজকে। আসলে ইকুয়েডর দলের ভাগ্য খারাপের জন্য তারা এই ম্যাচ টি হেরে গিয়েছে, তাদের চেষ্টার কোন কমতি ছিল না। যাইহোক, আর্জেন্টিনার জন্য শুভকামনা রইল, তারা এবছর ও কোপা আমেরিকা কাপ জিততে পারেন।

 5 days ago 

অসাধারণ একটা খেলা উপভোগ করলাম সকালে।ইকুয়েডরের জয় টা প্রাপ্য ছিল।তবে আরজেন্টিনা ফ্যানদের হতাস করে না বিষয়টি জানতে হবে।ইমি মারটিনেজ প্রতিনিয়ত তার সেরাটা দিয়ে চলেছে।জয়ের নায়ক ইমি।

 5 days ago 

আসলে ইমি আর্জেন্টিনার একটা দামী রত্ন সে দিন দিন যেভাবে এগিয়ে যাচ্ছে আমার মনে হয় সে আর্জেন্টিনাকে অনেক কিছুই অর্জন করে দেবে। আশা করি আর্জেন্টিনা আরও ভালো কিছু করবে। অসংখ্য ধন্যবাদ ভাই অনেক সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 4 days ago 

গতকাল আর্জেন্টিনার চেয়ে ইকুয়েডর বেশি ভালো খেলেছে। যদিও তারা গোলগুলো করত তাহলে ম‍্যাচটা ট্রাইব্রেকার পযর্ন্ত আর যেত না। সবমিলিয়ে অসাধারণ একটা ম‍্যাচ ছিল। ট্রাইবেকারে এমি মার্টিনেজ বিরত্ত্বেই তারা ম‍্যাচটা জিতেছে।

 4 days ago 

সব গুলা সুযোগ ভালো ভাবে কাজে লাগাতে পারলেই ইকুয়েডর সেমিফাইনালে চলে যেতো। তাদের খারাপ ভাগ্য ছিলো তাই জয় লাভ করতে পারেনি। ধন্যবাদ ভাই

 3 days ago 

খেলা আমার তেমন একটা দেখা হয় না। কারণ নিজের ঘরের কাজগুলো করতে করতে জীবন শেষ খেলা আর কি দেখবো ভাইয়া। তবে আপনাদের স্পোর্টসের পোস্টগুলো দেখলে মোটামুটি কিছুটা হলেও ধারণা পাওয়া যায়। ধন্যবাদ সবার উদ্দেশ্যে শেয়ার করার জন্য। ভালো থাকবেন সর্বদা এই কামনা করছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57630.83
ETH 3105.65
USDT 1.00
SBD 2.33