স্বরচিত কবিতাঃ অন্ধ ভালোবাসা।

in আমার বাংলা ব্লগ8 months ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।

আজ ১৬ জানুয়ারি ২০২৪ ইং:।

বাংলায় ০৩ মাঘ ১৪৪৩ খ্রিষ্টাব্দ।

আরবি ০৪ রজব ১৪৪৫ হি:।

হ্যালো আমার বাংলা ব্লগ বাসি

আজকে আমি আপনাদের মাঝে একটি স্বরচিত কবিতা শেয়ার করবো। কবিতা লেখার কাজটা আমার কাছে খুবই কষ্টদায়ক একটা ব্যাপার। কারন কবিতার ছন্দে মিল না হলে কবিতা পড়ে মজা পাওয়া যায় না। আমি এখন যেই
কবিতা আপনাদের মাঝে শেয়ার করবো সেই কবিতার নাম অন্ধ ভালোবাসা। চেষ্টা করেছি একটু ভালো করে লেখার জন্য। যাই হোক যতটা পেরেছি সুন্দর করে লেখার জন্য চেষ্টা করেছি। আশা করি আপনাদের ভালোই লাগবে। তাহলে চলুন কথা না বাড়িয়ে শুরু করে দেওয়া যাক।

অন্ধ ভালোবাসা
মোঃ আশিকুর রহমান

অন্ধকারে রহে,
হৃদয় জ্বলে ফিরে।
ভালোবাসার আলো,
সব রাস্তা হারিয়ে।

চোখের নির্জন রাতে,
মনের দুধে পিড়িত।
ভালোবাসার জ্যোনাকালে,
শব্দে হয় এক ভিন্ন।

অন্ধকারের মাঝে,
আছে এক কোর আশা।
ভালোবাসার আলোয়,
জীবনের সব ভাবনা।

চোখে চোখে মিলায়,
অন্ধকারে হারিয়ে।
হৃদয়ে আলো জ্বলে,
ভালোবাসা আসে ভেতরে।

আকাশে তারা বৃষ্টি,
ভালোবাসার অদৃশ্য ছুঁয়ে।
অন্ধকারে পাওয়া একলা,
ভালোবাসার আধারে থেমে।

শব্দের মূহুর্তে,
হৃদয়ে গুঁজে আসে গান।
অন্ধকারের রাতে,
ভালোবাসা রঙিন স্বপ্ন।

সূর্যের অভ্যন্তরে,
অন্ধকারে ভালোবাসা লুকানো।
চোখ বন্ধ করে,
হৃদয়ে তারা জ্বলে থাকে এক বিশেষ স্বপ্নে।

মেঘের ছায়ায়,
অন্ধকারে ছুঁইয়ে যায় ভালোবাসা।
একটি অদৃশ্য বন্ধু,
সব সময় হৃদয়ে থাকে ভালোবাসা মেলে রয়ে।

অন্ধকারে বিশ্বাস,
একটি অদৃশ্য শহরে ভালোবাসা হৃদয়ে বাস করে।
চোখে চোখে মিলে,
ভালোবাসা দেখা দিয়ে সারা বিশ্বে এক সকাল।

পোস্টের ধরনস্বরচিত কবিতা
লেখামোঃ আশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবান
১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।

Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

মাঝে মাঝে কবিতা পড়তে অনেক বেশি ভালো লাগে কিন্তু আমাদের ভাই-বোনদের কবিতাগুলো সবচেয়ে বেশি ভালো লাগে আমার কাছে। আপনার কবিতা পড়ে বুঝা যাচ্ছে আপনি ভালো করে কবিতা লেখার চেষ্টা করেছেন। এ ধরনের সুন্দর কবিতা গুলো আমি পুরোটাই পড়ার চেষ্টা করি। প্রত্যেকটি লাইন ভীষণ ভালো লেগেছে আমার কাছে ‌

 8 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই খুব সুন্দর করে আমার পোস্টে কমেন্ট করার জন্য। আমার কবিতা আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো ভাই।

 8 months ago 

বাহ মামা আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ একটি কবিতা লিখে শেয়ার করেছেন। আপনার লেখা কবিতাটি পড়ে মনে হচ্ছে আপনি সত্যিকারের একজন কবি হয়ে উঠেছেন। সত্যিই ভালবাসার আলোতে মানুষ পথ হারিয়ে ফেলে। ধন্যবাদ মামা এত সুন্দর ভাবে কবিতার প্রত্যেকটি লাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

কি বললে মামু তুমি এইটা। যাক একটু বিনোদন পাওয়া গেল। ধন্যবাদ মামু সুন্দর মতামত শেয়ার করে পাশে থাকার জন্য।

 8 months ago 

ভাই আমিও আপনার দলে আছি, এই কবিতা লেখার কাজটা আমার কাছেও অনেক কঠিন লাগে। ছন্দ মেলানোর ক্ষেত্রে আমি খুবই দুর্বল, ছন্দ মিলাতেই পারি না কবিতা লিখতে গিয়ে। আপনি আজ অন্ধ ভালবাসা নিয়ে বেশ দারুন একটি কবিতা লিখেছেন ভাই।

চোখে চোখে মিলায়,
অন্ধকারে হারিয়ে।
হৃদয়ে আলো জ্বলে,
ভালোবাসা আসে ভেতরে।

এই লাইনগুলো বেশ দারুন লাগলো আমার কাছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60025.27
ETH 2417.33
USDT 1.00
SBD 2.42