নিজের লেখাঃ স্বরচিত কবিতা:- ইচ্ছা পূরণ।

in আমার বাংলা ব্লগ11 months ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি।

আজ ০৬ সেপ্টেম্বর ২০২৩ ইং:।

বাংলায় ২৩ ভাদ্র ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ২১ সফর ১৪৪৫ হি:।

আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমার কাছে এই অভিজ্ঞতা একেবারেই নতুন। এই বিষয়ে আমার পূর্বে কোন অভিজ্ঞতা ছিলো না। আজকে আমি আপনাদের মাঝে আমার নিজের লেখা কবিতা নিয়ে হাজির হয়েছি। আমার কবিতার নাম
"ইচ্ছা পূরণ"।


Quote Instagram Post_20230907_070817_0000.png

ছবিটি ক্যানভা দিয়ে তৈরি


কবিতার নামঃ ইচ্ছে পূরণ
লেখাঃ মোঃ আশিকুর রহমান

সুপ্রভাত, আকাশে উঠে সোনালী সুর,
ফুলের হাস্যের রঙে লেপটে যায় মন
প্রকৃতির সৌন্দর্যে মেলা, শান্তি পেতে,
পাহাড়ের মাঝে হাঁটতে, সময় কাটাতে প্রাণ।

স্বপ্নের নীল আকাশে, পাখির গানে,
সৃষ্টির অদ্ভুত রহস্য আমায় আপনায় টানে।
স্নেহের আলোয়, বন্ধুত্বের বাঁধনে,
আমাদের স্বপ্ন হয় যেন সব সত্যি ।

যখন সূর্য ডুবে, আসে রাতের ধুপ,
মৃদু বাতাসে মেঘ ভাসে, সুখ হাস্যের স্বপ্ন।
হৃদয়ে সব আশা, প্রেমের মাধুর্য,
জীবনে এক দিন, স্বপ্নে পূর্ণ হবে সাক্ষর।

পোস্টের ধরন

বিষয়কবিতা
লেখামোঃ আশিকুর
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনকালিগঞ্জ


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি কালিগঞ্জ ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।

Banner_New.png

Sort:  
 11 months ago 

খুবই সুন্দর একটি কবিতা তৈরি করে ফেলেছেন আপনি৷ এই কবিতাটি ছোট হলেও খুবই সুন্দর হয়েছে৷ এই কবিতার প্রত্যেকটি লাইন খুবই সুন্দর হয়েছে৷ বিশেষ করে যে লাইনগুলো আমার মনে জায়গা করে নিয়েছে সেই লাইনগুলো হলো :

স্বপ্নের নীল আকাশে, পাখির গানে,
সৃষ্টির অদ্ভুত রহস্য আমায় আপনায় টানে।
স্নেহের আলোয়, বন্ধুত্বের বাঁধনে,
আমাদের স্বপ্ন হয় যেন সব সত্যি ।

 11 months ago 

চমৎকার একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনি যে এত সুন্দর কবিতা লেখেন এটা আগে আমি জানতাম না। সত্যিই ইচ্ছে গুলো যদি বাস্তবে রূপান্তরিত হতো তাহলে কতই না ভালো হতো। ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

অনেক সুন্দর একটা কবিতা লিখেছেন তো আপনি। আপনার লেখা ইচ্ছা পূরণ কবিতাটা পড়ে আমার অনেক ভালো লেগেছে। কবিতার প্রত্যেকটা লাইন অনেক সুন্দর করে লিখেছেন আপনি। এরকম টপিক গুলো নিয়ে কবিতা লেখা হলে এমনিতেই পড়তে অনেক বেশি ভালো লাগে। এত সুন্দর করে আজকের এই কবিতাটা লিখে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 11 months ago 

বাহ্ ভাইয়া আপনি আজকে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার কবিতাটি পড়ে ভীষণ ভালো লেগেছে। কবিতার প্রত্যেকটা লাইন আপনি খুব চমৎকার ভাবে লিখেছেন। নিজের ইচ্ছা পূরণে কথা গুলো কত সুন্দর করে কবিতার মাঝে তুলে ধরেছেন। আসলে মনের অনেক গুলো কথা কবিতার মধ্যে দিয়ে প্রকাশ করা যায়। সব মিলিয়ে দারুন হয়েছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলে আমি কবিতা যত পড়ি আমার কাছে ততই ভালো লাগে। বিশেষ করে আমি কবিতা লিখতে অনেক বেশি পছন্দ করি আর পড়তে ও ভালোবাসি। কবিতার লাইনগুলো ছন্দের সাথে ছন্দ মিলিয়ে খুব সুন্দর ভাবে লেখা হয়েছে। যা দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। আর এরকম টপিক নিয়ে কবিতা লিখলে যে কারো কাছে ভালো লাগবে। আপনার পরবর্তী কবিতা পোস্টের অপেক্ষায় থাকলাম।

 11 months ago 

মামা আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি কবিতা লিখে শেয়ার করেছেন। আপনার লেখা কবিতাটি আমার কাছে সত্যি বেশ অসাধারণ লেগেছে। ঠিক বলেছেন মামা আপনি এই পৃথিবীতে সৃষ্টির বেশ রহস্য রয়েছে। আশা করি স্বপ্ন গুলো খুব দ্রুত পূরণ হবে প্রত্যেকের। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

ধন্যবাদ মামু।

 11 months ago 

যদিও কবিতা লেখার অভিজ্ঞতা আপনার নতুন। কিন্তু আপনি নতুন হিসেবে প্রথম বারের মতোই চমৎকার একটি কবিতা লিখলেন। এভাবে লিখতে থাকলে আশা করি আপনি আরও সুন্দর কবিতা লিখতে পারবেন। আর আমরা খুব সুন্দর সুন্দর কবিতা পড়তে পারবো। ইচ্ছা পূরণ কবিতাটি খুব সুন্দরভাবে লিখলেন আপনি। কবিতার কথা গুলো খুবই সুন্দর হয়েছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45