ফটোগ্রাফি:- কিছু প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি। ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য।

in আমার বাংলা ব্লগlast year

☘️আসসালামু আলাইকুম।


🌿আমি মোহা: আশিকুর রাহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি। খুবই ব্যস্ত সময় পার করছি যার কারনে পোস্ট সংগ্রহ করে নিয়মিত পোস্ট করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। অনেক কষ্ট করে কিছু ফটোগ্রাফি সংগ্রহ করেছি তা আজ আপনাদের মাঝে আজকে শেয়ার করলাম। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।

১ নং ফটোগ্রাফি

IMG_20230801_170707.jpg

২ নং ফটোগ্রাফি

IMG_20230801_170744.jpg

৩ নং ফটোগ্রাফি

IMG_20230801_170616.jpg

৪ নং ফটোগ্রাফি

IMG_20230801_170555.jpg

৫ নং ফটোগ্রাফি

IMG_20230801_170534.jpg

৬ নং ফটোগ্রাফি

IMG_20230801_170818.jpg

৭ নং ফটোগ্রাফি

IMG_20230801_170724.jpg

৮ নং ফটোগ্রাফি

IMG_20230801_170915.jpg


আমার নেওয়া সব গুলা ছবি হচ্ছে প্রাকৃতিক দৃশ্যের ছবি। আমার প্রকৃতির সব কিছু খুবই ভালো লাগে। আমার গাছের প্রতি মারাত্মক নেশা। ছবিগুলো তোলা হয়েছিল গাড়ির উপর চলমান থাকা অবস্থায়। আমি ভাবছিলাম হয়তো ছবি গুলা খুব একটা সুন্দর হবে না। ছবি গুলা দৃশ্যমান হবে না। এক্সিডেন্টের খবর পাওয়ার পর আমরা যখন এক্সিডেন্ট উদ্দেশ্যে রওনা হয় তখন পথে মধ্যে এই ছবিগুলো তোলা হয়েছিল। তখনকার দৃশ্য দেখে আমি ঠিক থাকতে পারেনি। খুব মারাত্মক লেভেলের সুন্দর লাগছিলো তাই ছবিগুলো আমি ক্যামেরাবন্দি করেছি। ছবিগুলো আমার কাছে খুবই পছন্দ হয়েছে। আশা করি ছবিগুলো আপনাদের ভালো লাগবে।

ডিভাইসের নামরেডমি
মডেলনোট ১১
ফটোগ্রাফারমোহা: আশিকুর রহমান
ক্যাটাগরিফটোগ্রাফি
লোকেশনhttps://w3w.co/clams.decides.unredeemed



🪷আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি কালিগঞ্জ ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাশ করি।

FB_IMG_1656475963360.jpg

🌸 সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন।

🍂 আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা ও আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের।

Sort:  
 last year 

মামা আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে প্রকৃতিক কিছু দারুন দারুন ফটোগ্রাফি। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে প্রকৃতি বিভিন্ন সময় বিভিন্ন সাজে মেতে ওঠে সেগুলো আপনার ফটোর মধ্যে বোঝা গিয়েছে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে চার নম্বর এবং ৫ নম্বর ফটোগ্রাফি। ধন্যবাদ মামা এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ মামু তোমার সুন্দর একটা মতামত প্রকাশ করার জন্য। আসলে প্রকৃতির সবকিছু সুন্দর।তার ভেতরে তুমি যে যেটা বলেছ তার সাথে রাস্তার ছবিটা অনেক সুন্দর হয়েছে আমার কাছে সবগুলো ফটোগ্রাফ অনেক ভালো লেগেছে ।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last year 

Thanks you sir..

 last year 

প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি দেখে সত্যিই খুব ভালো
লাগলো। প্রকৃতির মাঝে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত
করেছেন। এত সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার
জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ। কষ্ট করে আমার পোস্টে সুন্দর কমেন্ট করার জন্য। আসলে প্রকৃতি খুবই সুন্দর। ভালোবাশতে জানলে সব কিছুই সুন্দর লাগে।

 last year 

প্রাকৃতিক সৌন্দর্যের দারুন কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে ধান খেতের ফটোগ্রাফি এবং রাস্তার ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 last year 

ধন্যবাদ ভাইয়া। সুন্দর একটা মতামত জানানোর জন্য। আসলে আমার ওই ছবিটা অনেক ভালো লেগেছে। সবগুলো ছবি অনেক সুন্দর ছিল রাস্তার ছবিটা এবং আকাশে যে ছবিটা ছিল ওটা অনেক সুন্দর।

 last year 

অসাধারণ কিছু প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। তবে ফটোগ্রাফি গুলোর সাথে একটু বিস্তারিত লিখলে পোস্টটি আরো অনেক সুন্দর হতে পারতো। যাই হোক আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 last year 

আসলে প্রাকৃতিক সৌন্দর্যের কথাটা লিখে প্রকাশ করা যায় না। আপনি ঠিকই বলেছেন পোস্টের ক্ষেত্রে একটু বিস্তারিত বর্ণনা করলে সুন্দর হয়। পরবর্তী চেষ্টা করব সবকিছু বর্ণনা করে লেখার জন্য। আপনাকে ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67200.37
ETH 3331.98
USDT 1.00
SBD 2.77