স্বরচিত কবিতাঃ প্রিয় মানুষ।

in আমার বাংলা ব্লগ28 days ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু/ আদাব।

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

আজ১০ জুলাই ২০২৪ ইং: রোজ বুধবার।


বাংলায় ২৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ।


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের মাঝে একটি স্বরচিত কবিতা পোস্ট করবো। স্বরচিত কবিতা আমার কাছে অনেক ভালো লাগে। কবিতা লিখতে এবং পড়তে দুইটাই আমি অনেক পছন্দ করি। আগে লেখালেখি করার সময় পেতাম কিন্তু এখন চাকরি জীবনে ব্যস্ততার কারণে তেমন একটা লেখালেখি করার সুযোগ পায় না তবে যখন সুযোগ পায় তখন হাত ছাড়াও করি না। আশা করি আমার লেখা কবিতা আপনাদের কাছে অনেক ভালো লাগবে। কথা না বাড়িয়ে শুরু করে দেই।

1000001432.jpg

Source


প্রিয় মানুষ


লেখাঃ আশিকুর রহমান

তোমার জন্য লিখি কবিতা
সেই প্রিয় মানুষের কথা,
যে হৃদয়ের ছোঁয়া দিয়ে
মুছে দেয় সব ব্যথা।

তোমার হাসির রোশনাই
আমার দিন করে আলোকিত,
তোমার স্নেহের ছায়ায়
হৃদয় হয় সিক্ত।

তুমি আছো জীবনের প্রতিটি মোড়ে
হাতে হাত ধরে,
তোমার ভালবাসা ছাড়া
মনে হয় সব কিছু স্রেফ সোনালি ধোঁয়ার ছোড়ে।

তোমার চোখের গভীরতায়
দেখি স্বপ্নের রঙিন ছবি,
তোমার স্পর্শে জীবনের পথে
মেলে নতুন আশার কবি।

তুমি প্রিয়, তুমি আপন
তুমি আমার সকল প্রাণের ধন,
তোমার জন্য হৃদয়ের কোণে
রাখি অজস্র ভালবাসার ফলন।


মূলভাবঃ

প্রিয় মানুষের প্রতি ভালবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ। কবিতায় বলা হয়েছে কিভাবে প্রিয় মানুষটি তার উপস্থিতি ও ভালবাসা দিয়ে কবির জীবনকে আলোকিত ও সুখময় করে তোলে। কবি এই মানুষটির হাসি, স্নেহ, এবং ভালবাসাকে জীবনের প্রতিটি মুহূর্তে অনুভব করে এবং তাদের সম্পর্ককে মূল্যবান হিসেবে দেখায়। কবিতার মাধ্যমে প্রিয় মানুষটির প্রতি গভীর ভালবাসা ও আবেগ প্রকাশ পেয়েছে।


পোস্টের ধরনস্বরচিত কবিতা
তৈরিকারকমোঃ আশিকুর রহমানর
ডিভাইসগ্যালাক্সি এ ১৫
লোকেশনকালীগঞ্জ



১০% প্রিয় ল্যাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 28 days ago 

চাকরির ব্যস্ততা থাকার কারণে খুব একটা লেখালেখি করতে পারেন না জেনে খারাপ লাগলো। ব্যস্ততার মাঝেও খুব সুন্দর একটা কবিতা লিখে শেয়ার করেছেন আজ। খুবই ভালো লাগলো আপনার আজকের কবিতাটা পড়ে। প্রত্যেকটা লাইন খুব সুন্দর গুছিয়ে উপস্থাপন করেছেন। আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 28 days ago 

এত সুন্দর করে আমার পোস্টে গঠন মূলক অভিমত শেয়ার করার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ আপু ভালো থাকবেন।

 28 days ago 

প্রিয় মানুষটাকে নিয়ে অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া। ভাবি দেখে কিন্তু ভীষণ খুশি হবে। খুব সুন্দরভাবে কবিতাটি আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ ভাইয়া।

 28 days ago 

হ্যা ভাবিকে খুশি করার জন্য লেখা হয়েছে। মূল্যবান কিছু কথা আমার পোস্টে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ

 28 days ago 

খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। আসলে এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 28 days ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ কষ্ট করে আমার লেখা কবিতা পড়ে সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 28 days ago 

চাকরি জীবন মানেই ব্যস্ততা। আর ব্যস্ততার মাঝে নিজের পছন্দের কাজগুলো করা সত্যিই অনেক মুশকিল। আপনি খুবই ভালো কবিতা লিখেন। আজকের কবিতাটিও দারুন হয়েছে ভাইয়া। অনেক ভালো লাগলো।

 28 days ago 

আপনি ঠিকই বলেছেন এই ব্যস্তময় জীবনে সবকিছু সামলে ওটা খুবই কষ্টকর। তারপরেও চেষ্টা করি আপনাদের মাঝে নতুন কিছু উপস্থাপন করার।

 28 days ago 

প্রতিটা মানুষের কিছু প্রিয় মানুষ থাকে। যাদের জায়গাডাও থাকে বেশ উপরে। চাকরি জীবনে অনেক সমস্যা সম্মুখীন হতে হয়। আর এই কারনে লেখালেখি করাটা সত্যি অনেক কঠিন হয়ে পড়ে। এত ব্যস্ততার মধ্যে আজকে খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটি পড়ে ভীষণ ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 28 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 28 days ago 

খুবই ভালো লাগলো আপনার স্বরচিত কবিতা আবৃত্তি করে। বেশ ভালো লাগার মত ছিল আপনার আজকের এই কবিতাটি। অনেক সুন্দর ভাবে কবিতাটা লিখেছেন। কবিতার লাইনগুলো বেশ চমৎকার ছিল। অনেক অনেক ভালো লেগেছে সুন্দর কবিতা দেখে।

 28 days ago 

কবিতা লেখা ভালো হয়েছে জেনে অনেক খুশি হলাম। চেষ্টা করি ভালো করে কবিতা লেখার যাতে করে কবিতার সঠিক নিয়ম ও এর যোগ্যতা ধরে রাখতে পারি। অসংখ্য ধন্যবাদ ভাই গঠন মূলক অভিমত শেয়ার করার জন্য।

 28 days ago 

বেশ সুন্দর কবিতা লিখেছেন। কবিতার লাইন গুলো পরে বেশ গভীর ভাবে অনুভব করতে পারছিলাম কবিতার লাইন গুলোকে।

 28 days ago 

জেনে অনেক খুশি হলাম আপু আমার লেখা কবিতা আপনার কাছে অনেক ভালো লাগেছে। বেশ গভীর ভাবে অনুভব করেছেন যারা আসল কবিতা প্রেমিক / প্রেমিকা তারাই এই অনুভূতিটা অনুভব করতে পারে ধন্যবাদ আপু।

 26 days ago 

প্রতিটি মানুষের জীবনে প্রিয় মানুষের উপস্থিতি যেন আনন্দময় করে তোলে। সেই বিষয়টি আপনি কবিতার মাধ্যমে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। আপনার কবিতাটি খুব ভালো লেগেছে আমার কাছে। এরকম সহজ ভাষায় লেখা কবিতাগুলো পড়তে ভালো লাগে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 26 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 26 days ago 

চাকরি জীবন মানেই ব্যস্ততা। ব্যস্ততার মাঝে নিজের জন্য সময় খুঁজে বের করা খুবই মুশকিল। আপনি আপনার ব্যস্ততার মাঝেও কবিতা লেখার চেষ্টা করেছেন দেখে খুশি হয়েছি। আর আপনি খুবই ভালো কবিতা লিখেছেন ভাইয়া। চমৎকার একটি কবিতা শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 25 days ago 

শুকরিয়া ভাই আমার পোস্টে সুন্দর ও যথাযথ মতামত শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 25 days ago 

কবিতা পড়তে আমি অনেক ভালবাসি৷ সবসময় সুন্দর কবিতাগুলো পড়ার চেষ্টা করি৷ আজকে আপনি খুবই সুন্দর একটি কবিতা তৈরি করেছেন৷ আপনার কাছ থেকে এরকম সুন্দর একটি কবিতা পড়ে খুবই ভালো লাগলো৷ যেভাবে আপনি কবিতা লাইনের সামঞ্জস্যতা বজায় রেখেছেন তাও খুবই সুন্দর হয়েছে৷ ধন্যবাদ এরকম সুন্দর একটি কবিতা তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য৷

 25 days ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই কষ্ট করে আমার কবিতা পড়ে এর গঠন মূলক অভিমত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56298.58
ETH 2463.03
USDT 1.00
SBD 2.32