নাটক রিভিউঃ নামাজ ও সম্পত্তি পর্ব-৫।

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।


আজ ১৬ এপ্রিল ২০২৪ ইং: রোজ মঙ্গলবার ।

বাংলায় ০৩ বৈশাখ ১৪৩০ খ্রিষ্টাব্দ।

আরবি ০৬ শাওয়াল ১৪৪৫ হি:।


হ্যালো আমার বাংলা ব্লগ বাসি.........

আজকে আমি আপনাদের মাঝে একটি নাটক রিভিউ নিয়ে এসেছি। আজকে আমি নামাজ ও সম্পত্তি নাটকের পঞ্চম পর্ব নিয়ে কথা বলবো। এই পর্বটি দেখার পর বাকি পর্ব গুলা দেখার প্রতি আগ্রহ অনেক বেড়ে গেছে। কারন নাটকে রহস্য জমা হচ্ছে। এই নাটকটি আমার কাছে খুবই ভালো লেগেছে। যার কারনে আমি এই নাটকটি প্রতিনিয়ত রিভিউ করার জন্য সিদ্ধান্ত নেয়। আসলে ঈগল টিম বেশ চমৎকার ভাবে কাজ করে যাচ্ছে। সবাই যেদিকে হাতে ঈগল টিম পুর ব্যতিক্রম ভাবে কাজ করছে।

ঈগল টিমের নাটক গুলা খুবই সামাজিক ও অর্থ বাহক। আশা করি আমার রিভিউটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। ব্যাক্তিগত ভাবে আমার কাছে খুবই ভালো লেগেছে যার কারনে আপনাদের মাঝে রিভিউ টা নিয়ে এসেছি। চলুন তাহলে শুরু করা যাক।

নাটকের পোস্টার

IMG_20240416_140620.jpg

পোস্টের ধরননাটক রিভিউ
নাটকের নামনামাজ ও সম্পত্তি পর্ব-০৫
পরিচালকমোঃ হাসান হাফিজুর রহমান।
অভিনয়েইফতি, মিনহা, জান্নাতুল মাওয়া আরও অনেকেই।
দৈর্ঘ৩৩ মিনিট ৩৮ সেকেন্ড
মুক্তির সময়২০ মার্চ ২০২৪ খ্রিঃ


IMG_20240416_140712.jpg

নাটকের প্রথমে দেখা যায় নকিবের মা হাবিবার মায়ের সাথে ফোনে কথা বলতে। নকিবের মা তার বোনকে বলে সে যেনো তার মেয়েকে খুব দ্রুত তাদের বাড়ি থেকে নিয়ে যায়। এই কথা শুনে হাবিবার মা তাকে আর কয়দিন রাখতে বলে। নকিবের মা তার কথা না ফেলতে পারে না।

IMG_20240416_180959.jpg

তারপর একদিন হঠাৎ নকিব দেখতে পাই তার সেই পীর বাবা তার বাবার সাথে কথা বলছে। দূর থেকে নকিব তখন তাদের সব কথা শুনে ফেলে এরপরে নকিব সব কিছু বুঝতে পেরে যায়।

IMG_20240416_181210.jpg

এরপর দেখা যায় নকিব তার পীর বাবাকে লাঠি দিয়ে বেদম পেটানো পেটাচ্ছে। পেটাতে পেটেতে একসময় পীর বাবা তাকে সব ঘটনা খুলে বলে। পীরের কাছ থেকে সব কথা শুনে নকিব খুব হতাশ হয়ে পড়ে। কারণ এতদিন নকিব যা যা তার পীর কে বলেছে সবকিছু তার বাবা জানতে পেরে গেছে এই কথা জেনে।

IMG_20240416_181450.jpg

এরপর সাবিনা পথ দিয়ে হেঁটে যাচ্ছিল এমন সময় নকিব তাকে ডাক দেয়। নকিব তার সাথে কথা বলতে গেলে সবিনা দেখতে পায় তার হাতে আঁচডের দাগ। এটা দেখে সাবিনা অনেক অস্থির হয়ে পড়ে। এটা দেখে বোঝা যাচ্ছিল সাবিনা নকিবকে মনে মনে অনেকটাই ভালবাসে।

IMG_20240416_182025.jpg

এরপর দেখা যায় নকিবের বাবা-মা সাবিনাদের ক্ষতি করার জন্য অনেক বড় একটা প্ল্যান তৈরি করে।

IMG_20240416_182159.jpg

এর পরের অংশে দেখা যায় হাবিবাকে রাতে একা নির্জন জায়গায় দাঁড়িয়ে থাকতে। এ সময় শোয়েব সে পথ দিয়ে আসছিল। হাবিবাকে দেখে সে বলে কে ওখানে তখন হাবিবা বলে আমি। তখন সে বলে আপনি এখানে কেন তখন হাবিবা বলে অনেক বিপদে পড়ে এখানে দাঁড়িয়ে আছি ভাই আপনি কি আমাকে আজকে রাতের জন্য একটু থাকতে দেবেন। একথা শুনে অনেক চিন্তা ভাবনা করে তাকে নিয়ে যেতে রাজি হয়।

IMG_20240416_182538.jpg

এমন সময় হঠাৎ করে সেখানে নসিব চলে আসে। নকিব জিজ্ঞাসা করে কিরে হাবিবা তুই এখানে কি করছিস। একথা শুনে হাবিব বলে শোয়েব আমাকে দেখা করতে বলেছিল তাই আমি এখানে এসেছি। আমি বলেছিলাম রাতে দেখা না করার জন্য। এরপর নকিব শোয়েবক ধরে নিয়ে যায় তাদের বাড়িতে।

IMG_20240416_183208.jpg

যদিও এই বিষয়টা ছিলো সাজানো নাটক। এই বিষয়টা সাবিনা খুব ভালো ভাবেই বুঝতে পেরেছিলো। এই জন্য সাবিনা হাবিবাকে একান্তে ডেকে নিয়ে সব কিছু শুনতে চেয়েছিলো। কিন্তু যখনই সে সত্যটা বলতে যাবে তখন সেখানে নকিব চলে আসে। এর ফলে হাবিবা ভয়ে আর কিছুই বলতে পারেনা।

IMG_20240416_183514.jpg

এরপর সাবিনা ও তার বাবা নকিবের বাড়িতে সকাল সকাল চলে । এইটা দেখে নকিবের বাবা অনেক বড় বড় কথা বলতে থাকে। তখন সাবিনার বাবা বলে আমরা একটা প্রস্তাব নিয়ে এসেছি। এই কথা বলার পর নাটকটি শেষ হয়ে যায়.........


নাটক দেখার লিংক


নাটক দেখার পর আমার অনূভুতি ও রেটিং
নাটকটি আমার কাছে খুবই ভালো লাগছে। আমি আগেই বলেছি যেহেতু নাটকটি পর্বের নাটক সেহেতু যত পর্ব বাড়বে নাটকটি ততই আকর্ষণীয় হবে। আসতে আসতে নাটকের মজা শুরু হয়ে যাচ্ছে। সবার অভিনয় আমার কাছে খুবই ন্যাচারাল বলে মনে হয়েছে। নাটকটির রেটিং ০৯/১০ দিলাম।


পোস্টের বিষয়নাটক
পোস্টকারীমোহাঃ আশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা


আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর লেখার অমিল ও ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেবেন।


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সম্পর্কে

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago (edited)

সম্পত্তি ও নামাজ নাটকটি আমার কাছে বেশ ভালই লেগেছে। নকিব সাবিনা ও হাবিবা অনেক সুন্দর অভিনয় করেছে এই পর্বতে। আপনার নাটক রিভিউ পড়ে খুবই ভালো লাগলো ভাইয়া। সুন্দর একটি নাটক রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 2 months ago 

মামা আপনি আজকে আমাদের মাঝে বেশ দারুন একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা নাটকটি আমার কাছে বেশ ভালো লেগেছে। বর্তমান সময়ে বেশ শিক্ষামূলক একটি নাটক শেয়ার করেছেন মামা আপনি। ঠিক বলেছেন আসলে পর্ব নাটকগুলো যত বেশি পর্ব বাড়ানো যাবে সামনের দিকে তত বেশি ভালো লাগবে। ধন্যবাদ মামা এত সুন্দর একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করার জন্য।

 2 months ago 

ধন্যবাদ মামু তোমার গঠন মূলক মতামত প্রকাশ করার জন্য।

 2 months ago 

রমজান মাস উপলক্ষে ঈগল টিমে এই নতুন নাটকটা রিলিজ হয়েছে। যদিও নাটকটার পর্বগুলো আমার দেখা হয়নি, তবে রিভিউ পোস্টের মাধ্যমে পড়তে পেরে অনেক বেশি ভালো লাগতেছে। আপনি আজকে অনেক সুন্দর করেইএই নাটকের পঞ্চম পর্ব শেয়ার করেছেন যেটা খুব ভালো লাগলো। ঈগল টিমের নাটকগুলো আমি অনেক বেশি পছন্দ করি। আশা করছি আপনি সুন্দর করে নাটকের প্রত্যেকটা পর্ব আমাদের মাঝে শেয়ার করবেন। এত সুন্দর একটা নাটকের রিভিউ নিয়ে হাজির হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

ধন্যবাদ আপু অনেক সুন্দর করে আমার পোস্টে গঠন মূলক মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

নাটকটি কিছুটা ব্যতিক্রম মনে হলো, তবে ব্যস্ততার কারণে নাটক দেখার সময় সুযোগ হয়ে উঠেনা। কিন্তু আমার বাংলা ব্লগের রিভিউ পোস্ট গুলো দেখে নাটকগুলো অনুমান করতে পারি। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61932.16
ETH 3422.23
USDT 1.00
SBD 2.49