নাটক রিভিউঃ তুমি হবে বউগো।

in আমার বাংলা ব্লগ6 months ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি।

আজ ২৪ ডিসেম্বর ২০২৩ ইং:।

বাংলায় ০৮ পৌষ ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ০৯ জমাদিউস সানি ১৪৪৫ হি:।

হ্যালো আমার বাংলা ব্লগ আজকে আমি আপনাদের মাঝে একটি নাটক রিভিউ নিয়ে এসেছি। আজকে আমি অপুর্বের নাটক তুমি হবে বউগো এই নাটকটি রিভিউ করছি। আশা করি আমার রিভিউটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। ব্যাক্তিগত ভাবে আমার কাছে খুবই ভালো লাগেছে। হয়তো আমার মতো আপনাদের কাছে অনকে ভালো লাগতে পারে। চলুন তাহলে শুরু করা যাক।

নাটকের পোস্টার

IMG_20231224_142912.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

পোস্টের ধরননাটক রিভিউ
নাটকের নামতুমি হবে বউগো
পরিচালকএস কে শাহেদ আলী
অভিনয়েঅপুর্ব, মেহেজাবিন চৌধুরী
দৈর্ঘ৩০ মিনিট ৩২ সেকেন্ড
মুক্তির সময়১৮নভেম্বর ২০২৩
প্রথম অংশ

IMG_20231224_143602.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

নাটকের প্রথম অংশে দেখা যায় নায়ক তার বাবা-মাকে নিয়ে নায়িকার বাড়িতে এসেছে মেয়ে দেখতে। কিন্তু এই বিষয়টা নায়ক নায়িকা উভয় কিছুই জানতো না। যার ফলে নায়িকাকে দেখে নায়ক যেমন অবাক হয়ে যায় তেমনি নায়িকা অবাক হয়ে যায়।

দ্বিতীয় অংশ

IMG_20231224_143721.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

তারপর নায়ক তার বাবাকে আলাদা একটি জায়গায় ডেকে নিয়ে যাই। সেখানে গিয়ে নায়ক তার বাবাকে বলে তুমি কিভাবে জানবে যে আমি এই মেয়েটাকে আগে থেকেই পছন্দ করি অবশ্যই এ বিষয়টা তার বাবা কিছুই জানতো না।

তৃতীয় অংশ

IMG_20231224_143810.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

এরপর নাটকের দৃশ্য চলে আসে নায়িকার অফিসে। সেখানে প্রথম নায়কের সাথে নায়িকার দেখা হয়। নায়িকাকে দেখে নায়ক হতভম্ব হয়ে যায়।

চতুর্থ অংশ

IMG_20231224_143842.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

পরের দেশে দেখা যায় নায়ক দাড়িয়ে দাড়িয়ে সিগারেট টানছে। এমন সময় নায়িকা অফিস থেকে বের হয়ে নায়কের বিড়ি খা দেখে ফেলে। নায়ক যখন নায়িকাকে দেখে তখন সে বলে আমি এই সব বিড়ি খায় না। এই বলে সে সেখান থেকে চলে আসে।

পঞ্চম অংশ

IMG_20231224_143941.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

দেশে দেখা যায় নায়িকা গাড়িতে করে কোথায় যেন যাবে। কিন্তু হঠাৎ করে তার গাড়ি নষ্ট হয়ে যাওয়ায় নায়িকা নাইকে ফোন দিয়ে নিচে আসতে বলে। নায়ক খুব দ্রুত নিচে চলে যায়। এবং তার সমস্যার কথা জানতে চাই। নায়িকা বলে আমার গাড়ি নষ্ট হয়ে গেছে এখন আমি কি করবো। পরে নায়ক বলে আমার একটি গাড়ি আছে চলেন আমার গাড়িতে যাই।

ষষ্ঠ অংশ

IMG_20231224_144047.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

পরে নায়িকা নায়ক এর গাড়িতে ওঠে। কিছুক্ষণ যাওয়ার পর নায়ক বলে এটাই পারে সেটা ছেড়ে দাও। উত্তর ডাইভার বলে স্যার এসি তো আপনার বাসায় রয়েছে। এই কথা শোনার পর নায়িকা খুব ধরে হেসে ফেলে। কিছুক্ষণ যাওয়ার পর নায়কের গাড়ি নষ্ট হয়ে যায় পরে তারা রিকশায় করে তাদের গন্তব্যে পৌঁছায়।

সপ্তম অংশ

IMG_20231224_144141.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

নায়িকা অফিসে আসার পর খেয়াল করে তার ওপরে বেশি কিছুদিন ধরে কে যেন ছোট চিরকুটে প্রেম কাব্য লিখেছে রেলহ্র যায়।নায়িকা প্রতিদিন পড়তে পড়তে একসময় তার প্রেম পড়ে যায়।

অষ্টম অংশ

IMG_20231224_144220.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

নায়িকা খুব উৎফুল্ল হয়ে পড়ে সে তার বাড়ির সকলের সাথে খুবই আমাদের সাথে দিন পার করছিল। এটা দেখে বাড়ির সবাই ভাবি কি এমন হলো তার সেখানে এমন করছে।

নবম অংশ

IMG_20231224_144316.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

আগের মতই আবার নায়িকা তার অফিসে একটি চিরকুট পাই সেখানে বেশ কিছু কথা লেখা ছিল। মূলত এই চিরকুট প্রতিনিয়ত নায়ক তার জন্য লিখে রেখে যায়। সেদিন নায়ক নায়িকাকে বৃষ্টিতে ভিজে চা খাওয়ার দাওয়াত দিয়েছিল ।ঐদিন থেকে নায়কের সাথে নায়িকার ভাব আরো বেড়ে যায। তারা দুজন দুজনে ভালো বন্ধুই পরিণত হয়।

দশম অংশ

IMG_20231224_144355.jpg

ছবিটি নিজ ফোন থেকে স্কিন শট নেওয়া

এরপর সিনে চলে যায় আবার সেই প্রথমের দিকে। সেখানে দেখা যায় নায়েক এবং নায়িকা দুজনে বসে কথোপকথন করছে। নায়িকা বলে আমি যদি তোমাকে বিয়ে করতে না পারতাম তাহলে আমি কাউকে বিয়ে করতাম না নিজেকে শেষ করে ফেলতাম। এ কথা শোনার পর নায়িকা নায়ক প্রশ্ন করে এখন তোদের দুইটা ছাদ এক হয়ে যেত তাহলে কেমন হতো? নায়িকা উত্তরে বলে খুব ভালো হতো আরে কথা বলার পর পরে নাটক শেষ হয়ে যায়।


নাটক দেখার লিংক

নাটক দেখার পর আমার অনূভুতি ও রেটিং
নাটকটি আমার কাছে বেশ ভালোই লাগেছে। অপূর্ব আর মেহেজাবিন দুই জনে খুব সুন্দর অভিনয় করেছে। নাটকটির রেটিং ০৮/১০ দিলাম।
পোস্টের বিষয়নাটক
পোস্টকারীমোহাঃ আশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা
১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।
আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর লেখার অমিল ও ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেবেন।

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।

Logo.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

তুমি হবে বউ গো আপনার এই নাটকের রিভিউটি দেখে অনেক ভালো লাগলো। আমি মাঝেমধ্যে সময় পেলে এরকম নাটক গুলো দেখার চেষ্টা করি। কিন্তু আপনার এই নাটকটি আমার দেখা হয়নি। মেহজাবিন আপুর নাটক গুলো এমনিতেও আমার কাছে অনেক ভালো লাগে। ভাবতেছি আপনার নাটকের রিভিউ দেখে নাটকটি আমিও দেখার চেষ্টা করব। তাদের দুজনের অভিনয় অনেক ভালো হয়। এত সুন্দর ভাবে নাটকের রিভিউ আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামত পড়ে বেশ ভালো লাগলো৷ আবারও ধন্যবাদ জানাই এভাবে সাপোর্ট দিয়ে পাশে থাকার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন

 6 months ago 

খুবই সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন৷ এই নাটকটি আমি এখনো দেখে নিতে পারিনি। তবে অবশ্যই সময় করে এই নাটকটি দেখে নিব৷ আপনার এই রিভিউ দেখে আমি এই নাটক দেখার প্রতি অনেক বেশি পরিমাণে অনুপ্রাণিত হয়ে গিয়েছি৷ খুবই সুন্দরভাবে আপনি এই নাটকের সবগুলো বিষয়বস্তু ফুটিয়ে তুলেছেন৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য৷

 6 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 6 months ago 

আপনি সুন্দর একটা নাটকের রিভিউ উপস্থাপন করেছেন। আমি অবূর্বর নাটক গুলো একটু কম দেখি।তবে যেগুলো ভালো লাগে সেগুলো দেখি।আপনার এই নাটকটির রিভিউ পড়ে খুবই ভালো লাগলো।এখনো নাটকটি দেখি নাই সময় পেলে দেখে নিবো।আপনি সুন্দর ভাবে নাটকটির রিভিউ শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

জেনে খুশি হলাম ভাই আমার নাটক রিভিউটা আপনার খুব ভালো লাগেছে। ধন্যবাদ সুন্দর মতামত শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

নাটকের রিভিউটি পড়ে বেশ ভালো লেগেছে আমার। আসলে কয়েকদিন আগে নাটকটি দেখেছি আমি। আর এ ধরনের নাটক গুলো দেখতে বেশ ভালো লাগে। নাটকটির অভিনয় গুলো সত্যিই অনেক চমৎকার ছিল। যাহোক দারুন একটা নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য

 6 months ago 

আমার কাছে অপূর্ব আর মেহজেবিনের নাটক দেখতে অনেক ভালো লাগে। এই জুটি আমার খুব পছন্দের আর তারা একসাথে অনেক নাটক করেছেন। আপনার রিভিউ পড়ে অনেক ভালো লাগলো। যদিও এখনো এই নাটক দেখা হয়নি তবে সময় পেলে অবশ্যই দেখবো। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 6 months ago 

মেহজাবিন আর অপূর্বের নাটক সবার কাছে খুবই ভালো লাগে। দুই জনেই খুব ভালো অভিনয় করে। ধন্যবাদ আপু মূল্যবান মতামত শেয়ার করার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64091.48
ETH 3514.97
USDT 1.00
SBD 2.52