লাইফ স্টাইলঃ ছেলে ও ছেলের মায়ের জন্য কিছু কেনাকাটা।

in আমার বাংলা ব্লগ6 months ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

আজ ২০ জানুয়ারি ২০২৪ ইং:।

বাংলায় ০৭ মাঘ ১৪৩০ খ্রিষ্টাব্দ।

আরবি ০৮ রজব ১৪৪৫ হি:।

হ্যালো আমার বাংলা ব্লগ বাসি

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি লাইফ স্টাইল বিষয়ে পোস্ট শেয়ার করবো। আজকের মোটামুটি সারা দিনের কিছু নৃত্য প্রয়োজনীয় কেনা কাটা আপনাদের মাঝে শেয়ার করবো।

দিন দিন শীত বেড়েই চলছে। সারা দিন বৃষ্টি হচ্ছে সাথে প্রচুর বাতাস। মনে হচ্ছে এই বার খুব বেশি শীত পড়ছে। ভোরের কুয়াশা দেখলে মনে হচ্ছে যেনো আকাশ থেকে মেঘ নেমে এসছে। চারিদিকে শুভ্র সাদা একটু দূরে গেলে আর সামনের কিছু দেখা যাচ্ছে না। সকাল সকাল ঘুম থেকে উঠতেই মন চাইছে না। তারপরও সকাল সকাল উঠতে হয় কারন প্রতিদিন নির্দিষ্ট সময় আমাদের রোল কল দিতে হয়। যা কিছু হয়ে যাক না কেনো জীবন যাত্রা কিন্তু থেমে থাকে না। আমাদের নৃত্য প্রয়োজনীয় কাজ কর্মের জন্য আমাদের সব কিছুই উপেক্ষা করতে হয়।

সকাল বেলা ঘুম থেকে উঠেই ব্রাশ করে তৈরি হচ্ছিলাম অফিসে গিয়ে রোল কল দেওয়ার জন্য। ঠিক তখন আইয়ানের আম্মু এসে বললো আইয়ানের আব্বু দেখো তো আমার ফোনের কি হয়েছে। আমি বললাম সকাল সকাল আবার ফোনের কি হলো। সে বলে আমি কিছু জানি না রাতে ফোন চালিয়ে ঘুমাইছি এখন সকালে উঠে দেখি এমনটা হহয়ে গেছে। পরে আমি দেখে বুঝতে পারলাম যে ফোনের ব্যাটারি ফুলে গেছে। যাই হোক সকাল সকাল একটা বাঁশ খেয়ে গেলাম। আইয়ানের আম্মু বললো আমার ফোন ঠিক করে নিয়ে আসো। আমিও ভাবলাম দেরি করা ঠিক হবে না কারন নষ্ট ব্যাটারি দিয়ে ফোন চালালে ফোনের আইসি নষ্ট হয়ে যেতে পারে। তারপর ও বড় সমস্যা হলো ফোন বার বার বন্ধ হয়ে যাচ্ছিলো।

IMG_20231005_123232.jpg

যাইহোক অফিস থেকে ফিরে এসে আইয়ানের আম্মুকে বললাম গাড়ির চাবি দেও বাজার থেকে ঘুরে আসি। তখন আমার কথা শুনে সে বললো আরও কিছু জিনিস তোমাকে নিয়ে আসতে হবে। আমি বললাম এমনিতেই মনে হয় ১০০০ টাকা বাঁশ খাইলাম আবার কি নিয়ে আসতে হবে শুনি। তখন সে নমর কন্ঠে বলে আইয়ানের জন্য নতুন ব্রাশ আর পেস্ট নিয়ে আসতে হবে। এই কথা শুনে নিজের কাছে বেশ ভালো লাগলো। ছেলেকে কোলে নিয়ে বললাম আব্বু তুমি কি দাঁত ব্রাশ করবা। আমার ছেলে অল্প অল্প কথা বলতে পারে। সে আমার কথা শুনে মাথা ঝাকিয়ে বলে দিলো হ্যা সে ব্রাশ করবে। আমি ছেলের গালে চুমু দিয়ে বললাম আব্বু তুমি থাকো আমি বাজারে গিয়ে সব কিছু কিনে নিয়ে আসছি।

IMG_20231005_113224.jpg

এর পর চলে আসলাম বাজারে আসার পথে বাইকে কিছু টাকার তেল ভরলাম। তেল ভরা শেষ করে বাজারে চলে গেলাম। প্রথমে গেলাম রিমন টেলিকমে সেখানে গিয়ে রিমন ভাইয়ের সাথে দেখা করালাম। ভালো মন্দ জিজ্ঞাসা করার পর সমস্যার কথা বললাম।

IMG_20231005_120457.jpg

ভাই বললো কোন সমস্যা নেই ভাই ব্যাটারি পরিবর্তন করলে সব ঠিক হয়ে যাবে। আমি বললাম ভালো একটি ব্যাটারি লাগিয়ে দিবেন। সে বললো কোন সমস্যা নেই আমি সব দেখছি। আমি বসলাম আর ভাই সব কিছু ঠিক করে দিতে থাকলো।

IMG_20231005_121101.jpg

ফোনের কাজ শেষ হয়ে গেলে টাকা পরিশোধ করে চলে আসলাম মুদি দোকানে সেখানে স্বপন সাহ ভাইয়ের দোকেনে চলে গেলাম। সেখানে গিয়ে ভাইয়ের সাথে দেখা করলাম ভাই ভালো মন্দ জিজ্ঞেস করে বললো কি লাগবে বলেন।

IMG_20230927_105710.jpg

আমি বললাম বেশি কিছু না আমার ছেলের আর ছেলের মায়ের জন্য ব্রাশ ও ছেলের জন্য পেস্ট লাগবে। ভাই বেশ কয়েকটি ব্রাশ বের করে দিলো তার ভেতর থেকে আমার পছন্দ মতো দুইটা ব্রাশ নিলাম। তার মুল্য পরিশোধ করে রওনা হলাম বাড়ির দিকে।

IMG_20230927_105654.jpg

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন । যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।
পোস্টের ধরনলাইফস্টাইল
পোস্টকারীমোঃআশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনকালিগঞ্জ

Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

পরিবারের জন্য কেনাকাটার দারুন এক অনুভূতি আপনি আমাদের মাঝে ব্যক্ত করেছেন। আপনার আজকের পোষ্টের মধ্য দিয়ে কিন্তু দেখতেও জানতে পারলাম কেনাকাটার সে আনন্দঘন মুহূর্তটা। চমৎকার ভাবে ব্লগ সাজিয়েছেন কেনাকাটার শুরু থেকে শেষ পর্যন্ত।

 6 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 6 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago (edited)

পরিবারের জন্য কেনাকাটা প্রয়োজনেই হোক বা অপ্রয়োজনেই হোক প্রতিনিয়ত করতে হয়।দিনদিন যেন সবকিছুর চাহিদা বেড়েই যাচ্ছে সকলের।আয়ান বাবু যেহেতু একেবারেই ছোট তাই তার জন্য নরম ব্রাশ এবং বেবি পেস্ট খুবই দরকার।ছোটবেলা থেকে যদি দাঁত ব্রাশ করার অভ্যাসে পরিণত হয় তাহলে বড় হয়ে আর সমস্যা হবে না।কেনাকাটা সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।আয়ান বাবুর জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।❤️❤️

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মতামত প্রকাশ করার জন্য। ছোট থেকে এই সব অভ্যাস গড়ে তোলার চেষ্টা করেছি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58169.95
ETH 3145.36
USDT 1.00
SBD 2.38