নাটক রিভিউঃ গরিব রাখাল শিক্ষিত বউ ৩য় পর্ব।

in আমার বাংলা ব্লগ5 months ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

আজ ০২ ফেব্রুয়ারি ২০২৪ ইং:।

বাংলায় ১৯ মাঘ ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ২১ রজব ১৪৪৫ হি:।

হ্যালো আমার বাংলা ব্লগ বাসি
আজকে আমি আপনাদের মাঝে একটি নাটক রিভিউ নিয়ে এসেছি। আজকে গরিব রাখাল শিক্ষিত বউ এই নাটকের ৩য় পর্বের রিভিউ করছি। আশা করি আমার রিভিউটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। ব্যাক্তিগত ভাবে আমার কাছে খুব ভালো লাগেছে। সবার অভিনয় আমার কাছে বেশ দারুন হয়েছে। নাটক দেখার পর আবার ও বুঝতে পারলাম যে এই নাটকের কাহিনি আরও অনেক দূর যাবে। এ নাটকের আরেকটি পর্ব হতে চলেছে, তাই খুব দ্রুত আপনাদের মাঝে ৩য় পর্ব নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের কাছে অনকে ভালো লাগতে পারে। চলুন তাহলে শুরু করা যাক।

নাটকের পোস্টার

IMG_20240202_141212.jpg

পোস্টের ধরননাটক রিভিউ
নাটকের নামগরিব রাখাল শিক্ষিত বউ
পরিচালকসোলাইমান
অভিনয়েইফতেখার ইফতি,আফরিয়া খান মুমু
দৈর্ঘ৪৮ মিনিট ১৩ সেকেন্ড
মুক্তির সময়২৮ জানুয়ারি ২০২৪ ইং
প্রথম অংশ

IMG_20240202_141241.jpg

ছোট ভাইয়ের ফোন পাওয়ার পর বড় মেজো ভাই খুব দ্রুত গ্রামে চলে আসে গ্রামে চলে আসার পর প্রথমে দেখা হয় বড় ভাইয়ের সাথে। বড় ভাইয়ের সাথে দেখার পর কোন কথা বলার আগে সে জানতে চাইছিলো যে সে কি তাদের জমি ফিরিয়ে দেবে কি না?।

দ্বিতীয় অংশ

IMG_20240202_141301.jpg

পরের দৃশ্যে নায়কের ছোটকালের কিছু মুহূর্ত তুলে ধরা হয়। এগুলো দেখে বোঝা যায় নায়কের ছোটকালের জীবন ছিল খুবই বিলাসিতার এবং তার বাবা তাকে খুবই ভালোবাসতো। সে ছিলো তার বাবার আদের সন্তান।

তৃতীয় অংশ

IMG_20240202_141317.jpg

এর পরের অংশে দেখা যায় ছোট ভাই যাকে ভাড়া করেছিল তার বড় ভাইকে মারার জন্য তাকে অন্য আরেকজন খারাপ বুদ্ধি দেয়। মূলত সে ব্যক্তির উদ্দেশ্য ছিল তাদের ভিতরে একটা খারাপ পরিবেশ তৈরি করার।

চতুর্থ অংশ

IMG_20240202_141331.jpg

এরপর ছোট বউকে হঠাৎ বড় ভাইয়ের সাথে দেখা করতে দেখা যায় ছোট বউ বলে আমি মেজো ভাবিকে সবকিছু বলে দিয়েছি সে খুব দ্রুত ঢাকা থেকে গ্রামে চলে আসবে। এ কথা শোনার পর বড় ভাই বলে কি দরকার ছিল এতো সব কথা বলার। এর জন্য হয়তো মেজো বোনকে বিপদে পড়তে হতে পারে।

পঞ্চম অংশ

IMG_20240202_141343.jpg

এরপর ছোট ভাই তার বউকে ধরে অনেক মারধর করে যেন তার বউ এই সব বিষয়ে কোনো কথা না বলে।

ষষ্ঠ অংশ

IMG_20240202_141400.jpg

এর পরের অংশে দেখা যায় মেজ বউ গ্রামের বাড়ির পথ ধরে আসছে এমন সময় কিছু গুন্ডা এসে তার মাথা আঘাত করে এবং সে মাটিতে পড়ে যায়। গুন্ডারা ভাবে এসে হয়তো মারা গেছে এই ভেবে তারা খুব দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় লোক তাকে হাসপাতালে নিয়্র গিয়ে ভর্তি করায়।

সপ্তম অংশ

IMG_20240202_141412.jpg

এরপর নায়কের ছোট বোনের স্বামী আর বউয়ের বড় বোনকে ফোন দিয়ে বলে যে বড় ভাইয়ের সম্পত্তি মেজ এবং ছোট ভাই দুজনে লিখে নিচ্ছে। এ কথা শুনে তার বোন বলে আমি আমার সম্পত্তি কাউকে দিতে পারবো না। আমাকে সম্পতি দেয়ার পর বাকিতে থাকবে তারা নিতে পারে আমার তাতে কোন সমস্যা নেই কিন্তু আমার সম্পত্তি আমাকে দেওয়া লাগবে।

অষ্টম অংশ

IMG_20240202_141424.jpg

জমি ভাগ করে দেয়ার জন্য বাড়িতে মেম্বার আসলে বড় ছেলেকে বুঝিয়ে দলিলে সই দেয়ার জন্য বলে। নায়ক রাজি ও হয়। কিন্তু তার বোন বলে আমার জমিটুকু আমাকে দিয়ে বাদবাকি জমি তুমি লিখে নিতে পারো। একথা শোনার পর মেম্বার জমি ভাগ না করে আবার সেখান থেকে চলে যায়।

নবম অংশ

IMG_20240202_141455.jpg

এদিকে হাসপাতালে মেজ বউয়ের জ্ঞান ফিরে আসে। কিন্তু সে কোথায় আছে সে বুঝতে পারে না। এবং তার সাথে কি হয়েছে সেটাও সে মনে করতে পারে না।

দশম অংশ

IMG_20240202_141513.jpg

এরপর নায়কের দুই ভাই রাতে চুরি করে আসে তার কাছে জমির দলিলে সাক্ষর নেয়ার জন্য। তারা দুই ভাই নায়ককে অনেক জোর করলে নায়ক৷ সাক্ষর করতে বাধ্য হয়।

একাদ্বশ ধাপ

IMG_20240202_141541.jpg

এরপর দুই ভাইকে আবার সকালে তায়েফের কাছে আসতে দেখা যায়। তারা দুই ভাই নায়কের সাথে অনেক খারাপ ব্যবহার করে। তারা তাদের বড় ভাবিকে মেরে ফেলার হুমকি দেয়। একথা শুনে বড় ভাবে রাগ করে ঘর থেকে দা বের করে নিয়ে আসে কিন্তু নায়ক তাতে বাধা দেয। এরপর ছোট ভাই বলে মেজো ভাবিকে যেভাবে মেরে ফেলেছি তোমাকেও সেভাবে মেরে ফেলবো। এর কথা শুনে নায়ক খুব রেগে যায় আর লাঠি দিয়ে দুই ভাইকে অনেক মারতে থাকে। এর পর দুই ভাই দৌড়ে পালিয়ে যায়।

শেষ অংশ

IMG_20240202_141554.jpg

নাটকটি চলমান.........। নাটকটি এখানেই শেষ হয়ে যায়। নাটকের ৪র্থ পর্বের জন্য আপেক্ষয় আছি। ৪র্থ পর্ব বের হলে আবারও আপনাদের সাথে রিভিউ নিয়ে হাজির হবো।


নাটক দেখার লিংক

নাটক দেখার পর আমার অনূভুতি ও রেটিং
নাটকটি আমার কাছে খুবই ভালো লেগেছে । নায়কের অভিনয় টা দারুণ হয়েছে। তার সাথে মেজো বউ এর অভিনয়টাও অসাধারণ হয়েছে। এখন পর্যন্ত নাটকের মজাটা ভালো ভাবে অনুভব করা যাচ্ছে। যত পর্ব বের হচ্ছে নাটকটি দেখার প্রতি তত উত্তেজনা বেড়ে যাচ্ছে। নাটকটি দেখে আপনারা জানাবেন নাটকটি আপনাদের কেমন লাগেছে। নাটকটির রেটিং ০৯/১০ দিলাম।
পোস্টের বিষয়নাটক
পোস্টকারীমোহাঃ আশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা
আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর লেখার অমিল ও ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেবেন।


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমি

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

গরিব রাখাল শিক্ষিত বউ এই নাটকটার পর্বগুলো আমি শুরু থেকেই দেখতেছি। আর আপনার রিভিউর মাধ্যমে এই নাটকের রিভিউ পোস্ট পড়তেও ভালো লাগতেছে। তৃতীয় পর্ব টাও আমি দেখেছি। আর আজকে আপনি রিভিউ তুলে ধরেছেন দেখে আরো ভালো লাগলো। মেজো ভাবিকে মেরে ফেলার কথাটা যখন তার ভাই বলেছিল তখন নায়ক আসলেই খুব রেগে গিয়েছিল। আশা করছি এই নাটকের পরবর্তী পর্ব শীঘ্রই শেয়ার করবেন।

 5 months ago 

জ্বি আপু অবশ্যই৷ আপনার মূল্যবান মতামত পড়ে অনেক ভালো লাগলো।

 5 months ago 

এই নাটকটি প্রায় সামনে আসে ইউটিউব দেখার সময়। কিন্তু কখনো এমন সময় পাইনা যে নাটকটি দেখব। তবে আজকে নাটকের রিভিউ করে বুঝতে পারো নাটকটি অনেক চমৎকার। নাটকের কিছু চরিত্র থাকে যেগুলো দেখতে বেশি ভালো লাগে ঠিক মেজ বউ তেমন এমন একটি চরিত্র। নাটক রিভিউ পড়ে ভালো লাগলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

জ্বি ভাই ঠিক বলেছেন। ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামত পড়ে নিজের কাছে অনেক ভালো লাগলো।

 5 months ago 

এই নাটকটির তিনটি পর্বই আমি দেখেছি বেশ ভালো লেগেছে আমার কাছে। আপনি অনেক সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন ভাইয়া। এর আরো পর্ব আসবে।দেখার অপেক্ষায় আছি। ধন্যবাদ সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামত পড়ে বেশ ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57173.66
ETH 3067.89
USDT 1.00
SBD 2.39