ভিডিওগ্রাফিঃ দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে কালিগঞ্জ উপজেলা পরিষদের মহড়া।

in আমার বাংলা ব্লগ11 months ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

আজ ১৪ অক্টোবর ২০২৩ ইং:।

বাংলায় ২৯ আশ্বিন১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ২৮ রবিউল আউয়াল ১৪৪৫ হি:।

IMG_20231014_173157.jpg

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিডিওগ্রাফি শেয়ার করতে চলেছি। ভিডিওটি তৈরি করা হয়েছে দূর্যোগের উপর। সবাই জানেন গত ১৩ তারিখে আন্তজার্তিক দূর্যোগ প্রশমণ দিবস হিসাবে পালন করা হয়। সেই ধারাবাহিকতায় আজকে সেই দিবসটি পালন করা হয়েছে। তারই একটি ভিডিও আপনাদের মাঝে শেয়ার করলাম।

Uploading image #1...

অনেকেই আছে যারা এখন পর্যন্ত মনে প্রানে বিশ্বাস করে ফায়ার সার্ভিস কোন কাজের না এরা শুধু বসে বসে খাই আর ঘুমায়। তারা দেরি করে আসেন সব কিছু পুড়ে ছাই হয়ে যাওয়ার পর। আসলেই কি তাই ফায়ার সার্ভিস কি এমনটাই করে?

যারা বোঝেন তাদেরকে বলছি না যারা এই ধরনের কথা বার্তা বলেন তাদেরকে বলছি। ফায়ার সার্ভিস সময় মতো আসে না আপনারা কি সময় মতো ফোন দেন? না ফোন দেন না যখন আগুন আপনাদের নিয়ন্ত্রণের বাহিরে চলে যায় তখন ফোন করেন। আমাদের সাধ্য নেই আগুন লাগা ঘর বাড়ি উদ্ধার করা। কারন ১০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে আগুন নির্বাপণ করা সম্ভব না। আগুন যেনো পাশের কোন কিছু পুড়িয়ে না ফেলে সেই জন্যই আমারা কাজ করি। আমাদের কাজ যা ক্ষতি হয়ে গেছে সেটা তো গেছে আর যেন ক্ষতি না হয় সেই ব্যাবস্থা করা।

ভিডিও দেখার লিংক

আজ এখানেই শেষ করছে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনাই করি। আমার লেখার ভেতরে অনেক ভুল ত্রুটি হতে পারে দয়া সুন্দর দৃষ্টিতে দেখবেন। খুশি হবো ভুল গুলা ধরিয়ে দিলে।


পোস্টের ধরনভিডিওগ্রাফি
পোস্টকারীমোঃ আশিকুর রহমান
ডিভাইসredmi note 11
লোকেশনকালিগঞ্জ


আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি কালিগঞ্জ ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


লেখার ভেতরে ভুলত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টি দেখবেন। সবার সুস্থতা কামনা করে আজ আমি এখানেই শেষ করছি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।
১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65809.66
ETH 2680.91
USDT 1.00
SBD 2.95