স্পোর্টস রিভিউঃ ১ রানের ব্যবধানে হারের স্বাদ গ্রহণ করলো রাজেস্থান।

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু/ আদাব।


🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।


আজ ০৩ মে ২০২৪ ইংঃ রোজ শুক্রবার ।

বাংলায় ২০ বৈশাখ ১৪৩০ খ্রিষ্টাব্দ।

আরবি ২৩ শাওয়াল ১৪৪৫ হি:।

আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের মাঝে আইপিএলের একটি দুর্দান্ত ম্যাচ রিভিউ নিয়ে এসেছি। আশা করি আমার রিভিউটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। হায়দ্রাবাদ ও রাজস্থানের মধ্যেকার খেলাটি খুবই দুর্দান্ত ছিল। চলুন তাহলে কথা না বাড়িয়ে ম্যাচের রিভিউ আপনাদের মাঝে শেয়ার করে ফেলি।


IMG_20240503_141959.jpg

IMG_20240503_142014.jpg

টসে জয়ী

IMG_20240503_142052.jpg

IMG_20240503_142031.jpg

টসে হায়দ্রাবাদ জিতে যায় এবং তারা প্রথমে ব্যাট করার সিন্ধান্ত নেই।

হায়দ্রাবাদের লাইন আপ

IMG_20240503_142117.jpg

রাজস্থানের লাইন আপ

IMG_20240503_142133.jpg

প্রথম ইনিংস

IMG_20240503_165917.jpg

ব্যাট করতে নেমে হায়দ্রাবাদ খুবই ভালো খেলছিলো তারা ৪ ওভারে ২৫ রান করে ফেলে। খুবই মার মুখি ভংগিতে ব্যাট করছিলো।

IMG_20240503_165931.jpg

এরপর আভিশের লেগ সাইডের করা প্রথম বলে ক্যাচ তুলে আউট হয়ে যায় আভিশেক শার্মা। তিনি মাত্র ১০ বলে ১২ রান করেই মাঠ ত্যাগ করেন।

IMG_20240503_171632.jpg

এরপর সিং মাঠে আসে কিন্তু সে বেশি রান করতে পারে না। মাত্র ৫ রান করে আউট হয়ে যায়।

IMG_20240503_165959.jpg

এরপর হেড ও নিতিশ রাজেস্থানের বলারদের বলে ঝড় তুলে ফেলে। তারা তাদের বল যেনো ফুটবলের মতো দেখছিলো। ১৪ ওভারে তারা ১৩০ রান করে ফেলে। হেড খুবই মার মুখি ব্যাটিং করছিলো। কিন্তু সে ৪৩ বলে ৫৮ রান করে আউট হয়ে যায়।

IMG_20240503_172159.jpg

এরপর মাঠে আসে হেনরি ক্লাসেন এবারের আইপিএলে খুবই ভালো পারফরমেন্স দেখিয়ে আসছে সে। প্রতিটি ম্যাচে সে খুবই ভালো খেলেছে। এই ম্যাচেও তার ব্যাতিক্রম না। মাত্র ১৯ বল ৪১ রান করে যা দলের জন্য বড় একটা টার্গেট অর্জন করে। নিয়িশের অবদান বাদ দেওয়ার মতো না তার কারনেই হাইদ্রাবাদ ২০১ রান করার ক্ষমতা অর্জন করে। ২০ ওভার শেষে হাইদ্রাবাদ ২০১ রান সংগ্রহ করে এর জন্য মাত্র ৩ উইকেট হারাই তারা।

দ্বিতীয় ইনিংস

IMG_20240503_173615.jpg

ব্যাট করতে নেমে ভুবনেশ্বর কুমারের ২ য় বলে আউট হয়ে যায় জস বাটলার। এর পরে মাঠে আসে রাজেস্থানের ক্যাপটেন স্যামসন। তিনিও ৫ বলের মাথায় বোল্ড আউট হয়ে যায়। বেশ চাপের মুখে পড়ে যায় রাজেস্থান।

IMG_20240503_174324.jpg

জায়সুয়্যাল ও পরাগ দুই জনে বেশ ভালো একটি জুটি বাধে। তারা দুইজনে জয়ের আশা দেঝায়। একজন ৩৯ বলে ৬৭ ও আরেক জন ৬০ রান করেন।

কিন্তু এই জুটি বেশি দূর যেতে পারে না নাটারজানের বলে আউট হয়ে যাই জাইসুয়্যাল।

IMG_20240503_174828.jpg

এর কিছু ক্ষন পরে ক্যাচ তুলে মাঠ ত্যাগ করেন পরাগ। ম্যাচটা অনেক কঠিন হয়ে যায় তাদের জন্য। যদিও তাদের জেতার আশা অনেকটাই বেঁচে ছিলো।

IMG_20240503_175024.jpg

এরপর সবাই একেক করে আউট হয়ে যায়। ৬ উইকেট হারিয়ে ফেলে রাজস্থান। মাঠে থাকে শুধু ও পাউয়েল আশ্বিন।

শেষ ওভারে শেষ বলে ২ রান লাগে রাজেস্থান দলের। কিন্তু শেষ বলে পাউয়েল এলবিডব্লু হয়ে যায়৷ ম্যাচ হেরে যাই রাজেস্থান। মাত্র ১ রানে জয় লাভ করে তারা।

IMG_20240503_175415.jpg

ম্যাচের ভালো মন্দ

আমার কাছে খুবই ভালো লেগেছে খুবই উত্তেজনা পূর্ন ম্যাচ ছিলো। আমি আশা করেছিলাম রাজস্থান জিতে যাবে। কিন্তু শেষ পর্যন্ত তারা হাতে হারে স্বাদ নিয়ে মাঠ ত্যাগ করেন। আমি মনে করি প্যাট কামিংস অনেক ভালো মানের ক্যাপ্টেন। তার অভিজ্ঞতা অনেক বেশি। আশা করা যায় তারা এই সিজেনে ভালো কিছু করবে।


পোস্ট বিবরণ
শ্রেণীস্পোর্টস
ডিভাইসredmi note 11
চ্যানেলটি স্পোর্টস
স্ক্রিনশটইউটিউব
লোকেশনপাবনা


আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আমি গতরাতে আইপিএলে রেখেই খেলাটা খুবই দারুণভাবে আমরা উপভোগ করেছিলাম। খেলার প্রথম থেকেই মনে হয়েছিল রাজস্থান জয়লাভ করবে কিন্তু শেষ পর্যন্ত হায়দ্রাবাদ একরানে জয়লাভ করে গিয়েছে। খুবই মজাদার একটা খেলা কালকে আমরা সবাই উপভোগ করেছি।

 2 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

হায়দ্রাবাদের ব‍্যাটিং লাইন আপ যেন আগুন। বিশেষ করে হেড একজন মারাত্মক এবং আক্রমণাত্মক ব‍্যাটার। এতো রান করে যদি এক রানে হারা লাগে সত্যি সেটা বেশ হতাশাজনক। বেশ অনেক রান করেছিল হায়দ্রাবাদ। কিন্তু রাজস্থান একেবারে কাছে গিয়ে হেরেছে ম‍্যাচটা। এটা বেশ অনাকাঙ্ক্ষিত ছিল।

 2 months ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

পোষ্টের ভেতরের অংশে রাজস্থান লেখা থাকলেও টাইটেলে কিন্তু রাজেস্থান লেখা রয়েছে, বানানের ব্যাপারে যত্নশীল হওয়ার অনুরোধ রইল।

 2 months ago 

ধন্যবাদ ভাই ভুলগুলো ধরিয়ে দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 57833.93
ETH 3050.67
USDT 1.00
SBD 2.27