আমার পরিচয় পর্ব।।

আশাকরি আপনারা সকলে আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ও অশেষ দয়ায় অনেক ভাল আছি। আজকে আমি আমার পরিচয় সম্পর্কে কিছু তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব।

                                পরিচয় 

Screenshot_5.jpg

আমার নাম আশরাফুল আলম, আমার ইউজার আইডি @asrafulalom আমার বাসা কুড়িগ্রাম সদরে। আমার বাবা মারা গেছেন।মা একজন গৃহিনী।আমরা চার ভাই-বোন। আমার বয়স ৩৬ বছর। আমি প্রফেশনালভাবে একটা কোম্পানির সাথে কাজ করছি। আমি দীর্ঘ পাঁচ বছর যাবত এই কোম্পানিটি সাথে কাজ করে আসছি।
আমি বিবাহিত,আমার একটি মেয়ে আছে। আমার মেয়ের নাম আফিয়া ইবনাত ইচ্ছা।

                                শিক্ষা

Untitled design (6).png

আমার বাবা সরকারি চাকরি করতেন। চাকরির সুবাদে বাবাকে বিভিন্ন জায়গায় বদলি হতে হয়েছে। তাই আমি বিভিন্ন মহানগরের বিভিন্ন সেমিনারিতে প্রাথমিক একাডেমি পাস করেছি। আমি কুড়িগ্রাম সরকারি স্কুল থেকে মাধ্যমিক শেষ করেছি। যেখানে প্রতিটি ভাল পিতামাতা তাদের সন্তানকে পড়াশোনা করার জন্য পছন্দ করবেন।
মজার ব্যাপার হল আমি যখন একাডেমিতে ভর্তি হলাম তখন আমি সত্যিই দুষ্টু ছেলে ছিলাম। আমি সবচেয়ে বেশি সময় একাডেমিতে আমার বুন্ধুদের সাথে আড্ডা দিতাম। এ কারণে বাড়িতে অনেক অভিযোগ আসত এবং বাবার কাছে মারধর করতাম। এভাবেই শেষ হয় মাধ্যমিক একাডেমি।
পরে কুড়িগ্রাম সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক ও বিএ পাস করি।

                           শখ, পছন্দ, অপছন্দ

Untitled design (10).jpg
274041516_1067222220496076_8184536919758323561_n.jpg

আমি অবসর সময় আমার পরিবারকে সময় দেই। এছাড়াও আমি আমার মেয়ের পড়াশুনা, স্কুল-কোচিং নিয়ে বাকি সময় বেস্ত থাকতে হয়।
আমি অবসর সময় পেলে ক্রিকেট খেলি ও টিভিতে ক্রিকেট খেলা দেখি। আমার প্রিয় দল বাংলাদেশ। এর পাশাপাশি আমি পাকিস্থান দলকে সাপোর্ট করি।
আমি ভোজন প্রিয় লোক। আমি পেট খালি রাখতে পছন্দ করিনা। ক্ষুধা একদমি সহ্য করতে পারিনা। মায়ের হাতের গরুর গোশত ভুনা আমার খুব প্রিয়।
আমি মিশুক টাইপের একজন লোক। মানুষের সঙ্গে খুব সহজে মিশতে পারি।

              আমি কিভাবে এস্টিমেট সম্পর্কে শিখেছি

190447957_493383941978617_1257690410267409744_n.jpg

প্রত্যেকটি মানুষের চাহিদার পরিমাণ বেশি। তাই আমারও চাহিদার পরিমাণ বেশি হওয়া স্বাভাবিক। তাই আমি অনলাইন জগতে আসি এবং বেশ কিছু মানুষের সাথে পরিচয় হওয়ার পর এস্টিমেট এর সাথে পরিচিত হই, এছাড়াও ডিজিটাল মার্কেটিং, গুগল এবং ইউটুব থেকেও এস্টিমেট সম্পর্কে জানতে পেরেছি।এখানে এটা ভালো প্লাটফর্ম এটি আমি বিশ্বাস করি এবং এখানে প্রতিষ্ঠিত হওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আমার বাংলা ব্লগ যখন শুরু করা হয় তখনই আমি এখানে সাবস্ক্রাইব করে কাজ করতে পারিনি হয়তো কিন্তু অংশগ্রহণ করে ছিলাম। আমি এস্টিমেট এর অনেক বিষয় আছে যেগুলো আমি জানতাম না এবং বুঝতাম না আমার সম্পর্কে ধারণা হয়েছে। কিভাবে একটি কোয়ালিটিফুল পোস্ট তৈরি করতে হয় আশা করি আমি শিখে গেছি।

আমার বাংলা ব্লগ একটি অন্যতম ভালো কমিউনিটি এখানে সততার সাথে কাজ করা হয়। মডারেটর এডমিন থেকে শুরু করে সকলে অনেক সহৃদয় এবং অত্যন্ত ভালো মানুষ। এখানে এসে আমি অত্যন্ত ভাল ব্যবহার এবং সকলের সহযোগিতা পেয়েছি আশাকরি ভবিষ্যতে পাবো।

                          উপসংহার

272862497_1790142984528647_8758000805375851773_n-removebg-preview (1).png

অবশ্যই আমরা সততার সাথে আমার বাংলা কমিউনিটি তে কাজ চালিয়ে যাবো এবং অবশ্যই একদিন না একদিন আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো। এবং আমি সকলের সাহায্য সহযোগিতা কামনা করছি এবং আমি পরবর্তীতে কোন পোস্ট করলে সেই পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে অবশ্যই আপনারা ধরিয়ে দেবেন।

সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার পরিচয় পর্ব পোস্টটি এখানেই সমাপ্ত ঘোষণা করছি। আশা করি আপনাদের ভালো লাগবে।
সকলকে ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনার পরিচিতি পর্ব পড়ে খুব ভালো লাগলো। আশা করি কমিউনিটির নিয়ম কানুন মেনে এখানে কাজ করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। পাশে থাইকেন ভাই।

 2 years ago 

@asrafulalom
আপনি অনেক সুন্দরভাবে আপনার ইন্ট্র পোস্ট লিখার চেস্টা করেছেন। তবে
বর্তমানে আমাদের কমিউনিটি তে নতুন করে কোনো সদস্য নেওয়া হচ্ছে না। আপনি আমাদের Discord সার্ভারে চোখ রাখুন। যখন আবার নতুন সদস্য নেওয়ার ঘোষণা দেওয়া হবে, তখন আপনি আবার নতুন করে ইন্ট্রোডাকশন পোস্ট করবেন।

discord Link: https://discord.gg/5aYe6e6nMW
আরও কিছু জানতে ফলো করুন।
👉 https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম ।আপনার পরিচয় মূলক পোস্টটি অনেক ভাল ছিল। আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনি খুবই সুন্দর ভাবে আপনার পরিচয় মূলক পোস্ট দিয়েছেন। আপনার সাথে পরিচিত হয়ে খুব ভালো লাগলো। আশাকরি আমার বাংলা ব্লগ কমিউনিটির সব নিয়মকানুন মেনে আপনি কাজ করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটি তে, তবে আপনার ইউজারনেম টি আমার মতে ঠিক হয়নি। আপনি যে ইউজার নেম বা যে আইডি থেকে আপনি পরিচয় পর্বটি আমাদের সাথে তুলে ধরেছেন সেই আইডির সাথে আপনার হাতে যে প্যাপারটিতে লিখেছেন সেখানে নামটি অমিল এবং একটা জায়গাতে লিখতে গিয়েও আপনি নামটা ভুল লিখেছেন। আসলে এটা এডিট করে ক্লিয়ার করবেন যেখানে আশরাফুল আলম হওয়ার কথা সেখানে আশরাফুল টিএনটি 14 লেখা রয়েছে এটা ঠিক করে নিবেন ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার ভুল ধরিয়ে দেয়ার জন্য। আমি ঠিক এমনটি চেয়েছিলাম, যে কেউ আমার ভুল ধরিয়ে দিয়ে আমাকে শুধরানোর সুযোগঊকরে দিক।

 2 years ago 

আপনাকে ও অনেক ধন্যবাদ আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যখন নতুন ইউজার নেবে তখন আপনাকে দেখতে পাবো ভালো থাকবেন।

 2 years ago 

আপনাকে আমাদের কি কমিউনিটিতে স্বাগতম। বেশ ভাল লেগেছে আপনার পরিচয় পর্ব। কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে সামনের দিকে এগিয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65688.41
ETH 3444.44
USDT 1.00
SBD 2.64