ঘুরে এলাম ইউটিউব ভিলেজ থেকে😎 ১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


GridArt_20220325_230246036.jpg


১১ চৈত্র , ১৪২৮ বঙ্গাব্দ
২৫ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ
২২শাবান, ১৪৪৩ হিজরী
শুক্রবার ।
বসন্তকাল ।


আমাদের কমিউনিটির সবাই খুব সুন্দর সুন্দর পোষ্ট করে থাকে, তেমনি আমিও আজকে আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম।


🌼তাহলে চলুন শুরু করা যাক🌼


কিছুদিন হলো সবার মুখে মুখে শুধু ইউটিউব ভিলেজ এর কথা শুধু শুনছি কিন্তু আমাদের এখন পর্যন্ত যাওয়া হয় নি। অনেকদিন ধরে পরিকল্পনা করছি ইউটিউব ভিলেজে যাব। আজ শুক্রবার ছিল এজন্য সবাই কমবেশি ফ্রী ছিল। বিকেল তিনটার দিকে আমি আমার দলের সকল সদস্যকে কল দিলাম আর সবাইকে ঝটপট রেডি হয়ে বাজারে চলে আসতে বললাম। সবাই আর দেরী করলো না ছটফট রেডি হয়ে চলে আসলো বাজারে। সবার মুখে একই কথা আমরা কোথায় যাব। আমি আমার বন্ধুদের বললাম চলো যাই গেলে বুঝতে পারবা। এই বলে রওনা হয়ে যাই আমাদের গন্তব্যের উদ্দেশ্যে। যদিও আমাদের মেতে অনেক কষ্ট হয়েছে কারণ রাস্তা ছিল অনেক ভাঙা এবং ধুলা ছিল তারপরও আমাদের যেতেই হবে। আমাদের এরিয়াতে এমন কোন স্থান নেই যে আমাদের সেখানে যাওয়া হয় নি আর এটা বাদ রাখবো তা কেমন করে হয়।


IMG_20220325_234348.jpg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/zinc.genotype.crowd


আগে ইউটিউব ভিলেজ নাম হওয়ার কারণটা বলি। স্থানটির নাম শিমুলিয়া এটা কুষ্টিয়া জেলা খোকসা থানার অন্তর্ভুক্ত একটি গ্রাম। ওই গ্রামে একজন ব্যক্তির একটি ইউটিউব চ্যানেল আছে। ইউটিউব চ্যানেলটির প্রায় চার মিলিয়ন সাবস্ক্রাইবার আছে। গ্রামের বিভিন্ন ধরনের চিত্র, খাওয়া-দাওয়া, বাঁশ কাঠ দিয়ে বিভিন্ন ধরনের জিনিস তৈরি করার ভিডিও আপলোড করে থাকে এই ইউটিউব চ্যানেলটি তে। এই থেকেই এই গ্রামটির নাম হয়েছে ইউটিউব গ্রাম আবার অনেকেই বলে ইউটিউব ভিলেজ।


IMG_2441-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/zinc.genotype.crowd

IMG_2472-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/zinc.genotype.crowd

IMG_2450-01.jpeg


অবশেষে আমরা পৌছে যাই ইউটিউব ভিলেজে। প্রথমে দেখতে পেলাম বাঁশ দিয়ে সুন্দর একটি দুই তলা বিশিষ্ট বাড়ি তৈরি করেছে। এটাই আমাদের সর্বপ্রথম চোখে পরল। তারপর ভিতরে যেতেই দেখতে অনেকটা পার্কের মতো লাগলো। আসলে সকল কাজ নতুন শুরু হয়েছে। অনেক বড় একটি ফুলের বাগান এবং বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের বাঁশ কাঠ দিয়ে ভাস্কর্য তৈরি করে রেখেছে। ইউটিউব ভিলেজে অনেক লোকের সমাগম। বিভিন্ন স্থান থেকে এই ইউটিউব ভিলেজ দেখতে এসেছে। পাশেই রয়েছে অনেক সুন্দর সূর্যমুখী ফুলের একটি ক্ষেত। স্থানটি খুবই ভালো লেগেছে আমার।


IMG_2478-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/zinc.genotype.crowd

IMG_2454-01.jpeg


ইউটিউব ভিলেজে দুই ধরনের নাগরদোলা এবং বিভিন্ন বিনোদন রয়েছে। সবচেয়ে দুঃখের বিষয় হলো সবাই এসেছে গার্লফ্রেন্ড বা তাদের ওয়াইফ নিয়ে আর আমরা গিয়েছি শুধু ব্যাচেলার কিছু ছেলে। তারপরও আমাদের কম মজা করিনি।


IMG_20220325_235047.jpg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/zinc.genotype.crowd


তারপর আমরা অনেক সময় ঘুরাঘুরি করে একটি দোকানে বসলাম জিলাপি খাওয়ার জন্য। সবাই ভরপুর খাওয়ার পর আবার ঘোরাঘুরি করলাম।
তারপরে বিকেল পেরিয়ে সন্ধ্যে আগমন ঘটলো আমাদের বাড়ি ফেরার তাড়া কারণ আমাদের অনেক পথ যেতে হবে। তারপর আমরা কিছু সময় পরে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম। বন্ধুরা মিলে খুবই সুন্দর একটি দিন পার করেছি। আমরা ফিরে আসার পর বাজারে আবার বসি। বসার পর সবাই সিদ্ধান্ত নিই আবার একদিন ইউটিউব ভিলেজে ঘুরতে যাব। কিন্তু ওই ভাবে আমাদের কোন ডেট করা হয়নি কবে আমরা যাব। তারপরে আমরা সবার কাছে সবাই বিদায় জানিয়ে চলে আসি বাড়িতে।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

স্থানটির নাম শিমুলিয়া এটা কুষ্টিয়া জেলা খোকসা থানার অন্তর্ভুক্ত একটি গ্রাম।

স্থানটি আমার এতটা নিকটে যা জানা ছিল না। আর এত সুন্দর পরিবেশ যা আপনার এই পোষ্টের মাধ্যমে জানতে পারলাম। এছাড়া জানতে পারতাম না। নতুন একটি স্থানের সাথে পরিচিত হলাম। আশা করি খুব শীঘ্রই আমি এখানে ঘুরতে যাব বন্ধুদের সাথে। আপনার পোষ্টটি খুব সুন্দর ছিল। প্রতিটা ফটোগ্রাফি অসাধারণ আপনার জন্য দোয়া ও শুভকামনা রইল।

 2 years ago 

একদিন গিয়ে আপনি ঘুরে আসবেন খুবই সুন্দর একটি স্থান। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি থেকে ছবিগুলো দেখে বুঝতে পারলাম জায়গাটা অনেক সুন্দর। দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর সময় পার করেছেন তাছাড়া পুকুরের উপরে ছোট্ট ঘর আবার খড়ের তৈরি ঘোড়ার গাড়ি সব মিলিয়ে অসাধারণ সৌন্দর্যের সমাহারে গড়ে উঠেছে ইউটিউব ভিলেজ।

 2 years ago 

জায়গাটি আমার কাছে খুবই ভালো লেগেছে আপনিও একদিন ঘুরে আসতে পারেন আশাকরি আপনার কাছে ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

হ্যা ভাইয়া জায়গাটা ঘুরে দেখার একটা ইচ্ছা জেগেছে।

 2 years ago 

এই জায়গা টার নাম অনেক শুনেছি। বেশ সুন্দর একটি জায়গা গতবছর আগষ্ট মাসে আমি গিয়েছিলাম তবে তখন এতোটা ভালো ছিল না। স্থাপত্য গুলো নাকী ঐসময়ে ভেঙে পড়েছিল। আজ আপনার পোস্টে পূণরায় দেখলাম। অনেক ভালো ছিল ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আমাদের সাথে ফটোগ্রাফি এবং পোস্ট টা শেয়ার করার জন্য।।

 2 years ago 

আমিও শুনেছি আগে নাকি তেমন একটা ভাল ছিলনা এখন বেশ উন্নত হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago (edited)

ইউটিউব ভিলেজ অনেক সুন্দর একটি লোকেশন। লোকেশন এর ছবিগুলো দেখে তা স্পষ্ট বোঝা যাচ্ছে।ইউটিউব ভিলেজ সম্পর্কে এর আগে ইমন ভাইয়ের একটি কনটেন্ট থেকে জানতে পেরেছি। আপনিও খুব সুন্দর ভাবে ইউটিউব ভিলেজের সবকিছু বর্ণনা করেছেন। আপনার সুন্দর মুহুর্ত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই সুন্দর একটি স্থান। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে সূর্যমুখী ফুলের বাগান টি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার কাছে খুবই ভালো লেগেছে জায়গাটা। দেখতে খুবই সুন্দর লেগেছে আমার। মনে হচ্ছে খুব সুন্দর একটু সময় কাটিয়েছেন আপনি। বিশেষ করে কুমিরের ছবিটা আমার খুবই ভালো লেগেছে। এত চমৎকার একটি পোস্ট আমাদের শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জ্বি ভাই খুবই সুন্দর একটি জায়গা। ইউটিউব ভিলেজে যে কেউ গেলে তার মন ভালো হয়ে যাবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি বেশ ভালো লেগেছে। অনেক সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। পার্কের মধ্যে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। এমনকি পার্কের ভেতরের অনেক সুন্দর মনোরম পরিবেশ মনে হচ্ছে। আমাদের মাঝে এত সুন্দর একটি মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন আপু খুব সুন্দর একটি সময় পার করেছি আমরা সবাই মিলে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

আপনি যে স্থানে ঘুরতে গিয়েছেন সেই স্থানটি অত্যন্ত সুন্দর ছিল। এছাড়া পার্কের সুন্দর পরিবেশ আমাকে আকৃষ্ট করছে। আশাকরি পার্কটিতে অনেক সুন্দর সময় কাটিয়েছে।

 2 years ago 

খুবই সুন্দর সময় পার করেছি আমরা। আপনিও একদিন ঘুরে আসতে পারেন এই স্থানটিতে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ,ইউটিউব গ্রামটি খুবই সুন্দর।এমন পরিবেশ দেখলে সত্যিই মন ভরে যায়।তাছাড়া ছবিগুলো খুবই সুন্দর, সূর্যীমুখী ফুলটি বেশ লেগেছে আমার কাছে।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে সূর্যমুখী ফুলের বাগান টি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ভাবি তো নাম শুনেই চিনে ফেলেছে। আমি তো প্রথমে চিন্তা করলাম কি নাম রে বাবা। পরে বুঝলাম ইউটিউব মেইন ফোকাস ছিল তাই নাম এমন। রাস্তা ভাঙা থাকলে আমার ও মেজাজ খারাপ লাগে কিন্তু সত্যি কিছু করার থাকে না।

 2 years ago 

জ্বি রাস্তা খারাপ থাকলে এমনিতেই মেজাজ খারাপ হয়ে যায়। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

এই গ্রামের বেশ কয়েকটি ভিডিও আমি দেখেছি। আমার ইচ্ছা ছিল এখানে ঘুরতে যাওয়ার। কিন্তু বিভিন্ন কারণে সেটা হয়নি। তবে আপনাকে ধন্যবাদ। আপনার পোষ্টের মাধ্যমে গ্রামটিকে আবার দেখতে পেলাম। ছবিগুলো বেশ সুন্দর তুলেছেন।

 2 years ago 

খুবই সুন্দর একটি জায়গা। এক সময় সময় করে এসে ঘুরে যান ভাই।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52740.91
ETH 2362.72
USDT 1.00
SBD 2.09