টার্গেট ডিসেম্বর সিজন-২ // ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


IMG-20211016-WA0000-01.jpeg


২৩ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ
০৮মার্চ , ২০২১ খ্রিস্টাব্দ
০৫শাবান , ১৪৪৩ হিজরী
মঙ্গলবার।
বসন্ত কাল।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ৩০ থেকে ৫০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করব ইনশাআল্লাহ।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৫৪০.৬৫৪।

IMG_20220308_224311.jpg


  • আমার ওয়ালেটে ৫৫.১২১ স্টীম ছিল। সেটা থেকে ৫০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220308_224344.jpg

IMG_20220308_224356.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৫৯০.৭৭৬।

IMG_20220308_225900.jpg


  • আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 
আপনি নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে আপনার আইডি সক্ষমতা বৃদ্ধি করছেন দেখে আমার খুবই ভালো লাগলো। এই ধারা অব্যাহত থাকুক। এবং আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান এটাই প্রত্যাশা।♥♥
 2 years ago 

আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি। কারণ পাওয়ার আপ করলে আমার নিজেরই লাভ ।আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @ashikur50
পাওয়ার বৃদ্ধিঃ =9.25926%

 2 years ago 
পৃথিবীতে সবাই চায় নিজের সক্ষমতা। তেমনি স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ ছাড়া কখনোই নিজেকে শক্ত অবস্থানে নেওয়া সম্ভব না। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো আপনি সঠিক পথেই ধাবিত হচ্ছেন।
 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া ।পৃথিবীতে সবাই চায় নিজের ক্ষমতা। স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ।
মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সফলতার একধাপ এগিয়ে নিয়ে যাবে ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া কইরেন ভাই আমি যেন এভাবে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করতে পারি ।মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই জরুরী। কারণ পাওয়ায় আপ মানেইতো শক্তি বৃদ্ধি করা। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন। তাহলে আপনার লক্ষ্যে আপনি ঠিক পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন পাওয়ার আপ আমাদের জন্য খুবই জরুরী। মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি টার্গেট ডিসেম্বর এর যাত্রা শুরু করেছেন জেনে খুবই ভালো লাগলো। এই টার্গেটের লক্ষ্যে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাবেন। এর ফলে আপনার অ্যাকাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য আপনি যেন আপনার টার্গেট এ ডিসেম্বরের আগেই পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ চলমান রেখেছি। যেটা আমার সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে নিয়ে যাবে। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করে খুব ভালো একটি কাজ করেছেন। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার খুবই ভালো লাগে। এভাবে পাওয়ার আপ করে যান আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ চেষ্টা করি পাওয়ার আপ করার। আর যেটা প্রতি সপ্তাহে চলমান থাকবে আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে খুবই আনন্দিত হলাম ভাই । পাওয়ার বৃদ্ধি আমরা সবাই ভালবাসি এবং পাওয়ার বৃদ্ধি করলে ভবিষ্যতে অনেক ভালো একটি পর্যায়ে যাবার সুযোগ থাকে। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টা খুবই চমৎকার ছিল ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুবই গুরুত্বপূর্ণ কথা বলেছেন আপনার কমেন্টের মাধ্যমে। ভাল থাকবেন সুস্থ থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।পাওয়ার আপ কে আমরা সবাই ভালবাসি। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমিও পাওয়ার আপ করতে খুব ভালোবাসি। মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58613.96
ETH 3153.58
USDT 1.00
SBD 2.43