ঘুরে এলাম আলাউদ্দিন পার্ক থেকে🌷১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


IMG_20220313_215406.jpg


২৮ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ
১৩মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ
১০শাবান, ১৪৪৩ হিজরী
রবিবার
বসন্তকাল ।


আমাদের কমিউনিটির সবাই খুব সুন্দর সুন্দর পোষ্ট করে থাকে, তেমনি আমিও আজকে আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম।


🌸তাহলে চলুন শুরু করা যাক🌸


অনেকদিন হলো ফ্যামিলির সঙ্গে কোথাও তেমন একটা যাওয়া হয় না। এজন্য হঠাৎ করে আমি আম্মুকে বললাম চলো যাই নানুর বাসা থেকে ঘুরে আসি। আম্মু ও ঝটপট রাজি হয়ে গেল। তারপরে আমরা ফ্যামিলির সবাই মিলে রওনা দিলাম নানু বাড়ির উদ্দেশ্যে। আসলে সবাই মিলে একসঙ্গে কোথাও যাওয়ার মজাই আলাদা। এতদিন তো শুধু বন্ধুদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরেছি কিন্তু ফ্যামিলির সাথে খুবই কম যাওয়া হয়। যাই হোক আমরা তারপরে নানুর বাসায় পৌছে গেলাম। গিয়ে একটু রেস্ট নিলাম।


IMG_2357-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/participants.adjourn.repackaged

IMG_2351-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/participants.adjourn.repackaged

IMG_2349-01.jpeg


তারপরে আমরা সবাই মিলে সিদ্ধান্ত নিলাম আলাউদ্দিন পার্কে যাব। আলাউদ্দিন পার্ক টা নতুন হয়েছে। এখনো পার্কের অনেক কাজ বাকি। তারপরও আমরা ওইখানে যাব। তারপর আমরা নানুর বাসা থেকে রওনা দিলাম পার্কের উদ্দেশ্যে। পার্কের সামনে গিয়ে আমরা প্রথমে টিকিট কাউন্টারের সামনে গেলাম। আমরা ছিলাম ৮ জন। আমাদের জনপ্রতি টিকিটের দাম রাখল ৩০ টাকা করে। শুক্রবার ছিল এজন্য পার্ক একটু বেশি ভিড় ছিল। এরিয়াটা বেশ বড়ই ছিল।


IMG_2356-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/participants.adjourn.repackaged

IMG_2335-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/participants.adjourn.repackaged

IMG_2332-01.jpeg


আসলেই ফ্যামিলির সাথে ঘুরতে যাওয়ার মজাই আলাদা। বিভিন্ন ব্যস্ততার কারণে এবং সবসময় বন্ধুদের সাথে ঘোরা হয় এজন্য ফ্যামিলির সাথে তেমন একটা কোথাও ঘুরতে যাওয়া হয়না। চিন্তা করছি এখন থেকে মাসে একবার হলেও ফ্যামিলির সবার সাথে কোথাও ঘুরতে যাব।


IMG_2344-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/participants.adjourn.repackaged

IMG_2334-01.jpeg


যাই হোক আমরা পার্কের মধ্যে ঢুকতেই প্রথমে একটি বড় পুকুর দেখতে পাই। পুকুরের বিভিন্ন ধরনের বিদেশি বিভিন্ন রং এর মাছ রয়েছে। দেখতে খুবই চমৎকার লাগছিলো। পুকুরের মধ্যে অনেকগুলো নৌকা ছিল। অনেকেই ওই নৌকাগুলো চালাচ্ছিল। তারপরে আমরা একটু সামনে আঘাতেই দেখি। ট্রেন গাড়ি অনেকেই এই ট্রেন গাড়িতে চড়ে ঘুরছে পার্কের চতুর্দিকে।


IMG_2355-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/participants.adjourn.repackaged

IMG_2358-01.jpeg


পার্কের মধ্যে আরও বিভিন্ন ধরনের বিনোদনের ব্যবস্থা রয়েছে। সবথেকে আমার বেশি ভাল লেগেছে। পার্কের মধ্যে অনেক ফুলের বাগান। ফুল আমার অনেক পছন্দের সেটা যে ফুলি হয়ে থাকুক না কেন। তারপরও আমরা অনেক সময় ঘোরাঘুরি করার পর সবাই মিলে আইসক্রিম খেলাম। শীতের জন্য অনেকদিন আইসক্রিম খাওয়া হয়না। এজন্য বেশ ভালই লাগছিল খেতে।


IMG_2360-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/participants.adjourn.repackaged

IMG_2366-01.jpeg


এক সময় বিকেল পেরিয়ে সন্ধ্যার আগমন ঘটল। আমাদেরও বাড়ি ফেরার সময় চলে আসলো। তারপরে আমরা সবাই মিলে বাড়ির উদ্দেশ্যে রওনা হলাম।

ফ্যামিলির সঙ্গে দূরে কোথাও হয়তো বা যেতে পারেনি। হয়তোবা ভালো কোন জায়গায় যেতে পারিনি। তারপরও ফ্যামিলির সাথে যে কোন জায়গায় যাওয়ার মজাই আলাদা।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

বাহ পার্কটি দেখতে তো বেশ দারুন। আপনি পার্কের অসাধারণ ফটোগ্রাফি করেছেন এবং বিভিন্ন বিষয় নিয়ে দারুণ আলোচনা করেছেন। বিশেষ করে সন্ধ্যাকালীন ফটোগ্রাফি গুলো বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনিও যদি সময় পান তাহলে সময় করে একদিন এই পার্ক থেকে ঘুরে আসতে পারেন। আর অবশ্যই আমাকে বলতে ভুলবেন না আমিও আপনার সঙ্গে যাবো। 😬

 2 years ago 

দেখেই বোঝা যাচ্ছে পার্কের ভেতর অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন। মাঝে মাঝে এরকম ঘোরাঘুরি করতে খুবই ভালো লাগে মন ভালো হয়ে যায়। আপনি অনেক চমৎকার ভাবে পার্কের ভেতরের কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন তার মাধ্যমে পার্কের মধ্যে থাকা অনেক কিছু দেখতে পেলাম। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আমারও মনে হয় মন ভালো রাখার প্রধান ওষুধ হল ঘোরাঘুরি করা। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

পার্ক থেকে ঘুরে আসার সাথে দারুন কিছু ফটোগ্রাফি ও করেছেন আপনি।আমার অভিজ্ঞতা আর ফটগ্রাফি এর সংমিশ্রণে অসাধারণ হয়েছে।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 
আমাদের একলাকায় আলাদিন পার্ক আছে। আপনি আলাউদ্দিন পার্ক লিখছেন আমি ভাবছিলাম আমাদের আলাদিন পার্কের কথা বলছেন। তবে আপনার পার্কের ফটোগ্রাফি দেখে মুগ্ধ না হয়ে পারলাম না। বিশেষ করে এখানে অনেক সুন্দর সুন্দর আইটেম আছে রাইড করার জন্য। সব কিছু মিলিয়ে পারফেক্ট জায়গা।
 2 years ago 

ও আচ্ছা আপনাদের এলাকা তে আলাউদ্দিন পার্ক আছে। সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পরিবারের সাথে খুব সুন্দর একটি সময় কাটিয়েছেন দেখেই বুঝা যাচ্ছে। মাঝে মাঝে ঘুরতে যাওয়া ভালো এতে করে মন ভালো থাকে। আপনার পার্কের দৃশ্য গুলো দেখতে দারুণ হয়েছে। বিশেষ করে রাতের দৃশ্য দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। এই পার্ক দেখে ইচ্ছে করছে কালই ঘুরতে চলে যাই। এত সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই পার্কে দিনের থেকে সন্ধ্যা এবং রাতের দৃশ্য গুলো বেশি ভালো লাগে। এত সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এখন তো ফ্যামিলির সাথে একটু ঘন ঘন টুর দিতে ইচ্ছে করবে সেটা আমরা জানি ভাই হাহাহাহা। তবে পার্ক দেখে মনে হচ্ছে খুব সুন্দরভাবে তৈরি করছে। ফ্যামিলির সাথে অসাধারন একটি ট্যুর দিয়েছেন প্রিয় ভাই।

 2 years ago 

এইভাবে গোপন কথাটা না বললেও পারতেন ভাই।😃😬

 2 years ago 

বাহহ ভাই ঘরের কাছ থেকে ঘুরে গেলেন।আমাদের আলাউদ্দিন পার্ক টি অনেক সুন্দর মনোরম পরিবেশের এটার উন্নতি বেরেই চলেছে।খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ধন্যবাদ

 2 years ago 

নেক্সট টাইম গেলে অবশ্যই আপনাকে জানাবো।আসলে হঠাৎ করে যাওয়া হয়েছিল।

 2 years ago 

ভাই, আপনি একদম ঠিক কথাই বলেছেন, পরিবারের সদস্যের সাথে কোথাও ঘুরতে গেলে ভীষণ মজা হয়ে থাকে। বন্ধুবান্ধব নিয়ে ঘুরাফেরা করলে তার এক রকম মজা আর পরিবারের সদস্যদের সাথে ঘোরাফেরা করলে তার আরেক রকম মজা। আলাউদ্দিন পার্কে গিয়ে পরিবারের সদস্যদের নিয়ে আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন আপনার পোস্টের ফটোগ্রাফির মাধ্যমে বুঝতে পারছি। আর এই আনন্দঘন মুহূর্ত টুকু আমাদের মাঝে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সব সময় শুধু বন্ধুদের সাথে ঘুরতে যাওয়া কিন্তু ফ্যামিলির সাথে ঘুরতে যাওয়ার অন্য ধরনের একটা মজা আছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই আপনি ভাবি পেয়ে কি ফ্যামিলির সাথে ঘনঘন টুর দিতে কম্ফোর্টেবল ফিল করছেন নাকি?? যদি তাই হয় তাহলে আপনার দাম্পত্য জীবনের জন্য অনেক শুভ বার্তা বয়ে আনবে। আপনার শেয়ার করা ছবিগুলো দেখে মনে হচ্ছে পার্কটি অনেক সুন্দর। সম্ভব হলে গিয়ে ঘুরে দেখব আসলে বাস্তবে কতটা সুন্দর।

 2 years ago (edited)

আপনিও বিয়ে করেন তখন আপনার ও ফ্যামিলিকে রেখে কোথাও টুরে যেতে ইচ্ছা হবে না। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58478.70
ETH 3158.37
USDT 1.00
SBD 2.43