টার্গেট ডিসেম্বর সিজন-২ ♨️ ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্যsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


20220519181701_IMG_8559-01-01-03.jpeg


০৬পৌষ , ১৪২৯ বঙ্গাব্দ
২১ডিসেম্বর , ২০২২ খ্রিস্টাব্দ
২৬জমাদিউল আউয়াল, , ১৪৪৪ হিজরী
বুধবার।
শীতকাল।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করেছি। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২,২৪৯.২৮৯।

IMG_20221221_134458.jpg


  • আমার ওয়ালেটে ৩২.০৭৯ স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20221221_134520.jpg

IMG_20221221_134531.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ২,২৫৯.২৮৯।

IMG_20221221_134557.jpg


  • আমার টার্গেট ২৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ হয়ে গিয়েছে তারপরেও আপনি পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। ধারাবাহিকতা বজায় রেখে এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

সিজন টু শেষ হয়ে যাক কিন্তু আমার টার্গেটটা এখনো শেষ হয়নি এইজন্যই নিজের লক্ষ্যে এগিয়ে চলেছি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করে আমাদের সবার জন্য অনেক জরুরী। আপনি খুব চমৎকারভাবে আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

একদম ঠিকই বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধি করা আমাদের সবার জন্য খুবই জরুরী।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।

 2 years ago 

ভাইয়া আপনি একেবারে ঠিক বলেছেন পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি । যে যত বেশি পাওয়ার পাওয়ার আপ করবে, সে তত বেশি নিজের ক্ষমতা বৃদ্ধি করতে পারবে ।আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু যে যত পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য তত ভালো। এজন্য প্রতিনিয়ত আমাদের সবার পাওয়ার বৃদ্ধি করা উচিত।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59838.11
ETH 2384.78
USDT 1.00
SBD 2.51