টার্গেট ডিসেম্বর সিজন-২ // ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


IMG-20211016-WA0006-01.jpeg


০৯ চৈত্র , ১৪২৮ বঙ্গাব্দ
২৩মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ
২০শাবান, ১৪৪৩ হিজরী
বুধবার ।
বসন্তকাল ।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করেছি। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ১০ থেকে ৫০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করব ইনশাআল্লাহ।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৬৫২.৬৯৬।

IMG_20220323_125256.jpg


  • আমার ওয়ালেটে ৫১০.২১৯ স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220323_125336.jpg

IMG_20220323_125353.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৬৬২.৬৯৬।

IMG_20220323_125431.jpg


  • আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

অল্প হলেও পাওয়ার আপ করা উচিত। অল্প অল্প করেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া রইল ভাই

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা যায়। আমিও প্রতিনিয়ত পাওয়ার আপ করতে চাই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি এবং স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান তৈরি করার লক্ষ্যে, আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এভাবে পাওয়ার আপ করে নিজেকে আপনার টার্গেট পৌঁছে নিবেন এই কামনা করি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। ছোট কিংবা বড় এ্যামাউন্ট মূল বিষয় নয়। প্রতিনিহত পাওয়ার আপ করলেই হবে। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবে না। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

যেভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতেছেন এভাবে অতি তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাবেন।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতাকে বাড়িয়ে তোলা ।আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো ।আমিও প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা যায়। আমিও প্রতিনিয়ত পাওয়ার আপ করতে চাই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের যদি এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আসলে ছোট ছোট বালুকণা যেমন বিশাল মরুভূমিতে পরিণত হয় তেমনি ছোট ছোট পাওয়ার একদিন বিশাল পাওয়ার পাওয়ার এ পরিনত হবে। আপনি নিজের শক্তিতে বলিয়ান হচ্ছেন। একদিন বুঝতে পারবেন এই পাওয়ার কতটা গুরুত্বপূর্ন এবং আপনি আজকে কম স্টিম পাওয়ার আপ করছেন। একটা সময় দেখবেন অনেক পাওয়ার হবে।আমরা পাওয়ার আপকে ভালবাসি

 2 years ago 

ভালোবাসা অবিরাম ভাই। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

এস্টিমেটের সক্ষমতা বৃদ্ধির কোনো বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজে এবং নিজের একাউন্টকে আরো শক্তিশালী করে তোলা। পাওয়ার আপ করতে আমরা সবাই খুব ভালোবাসি। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি এই ভাবেই ছোট পরিসরে নিজের লক্ষ্যে পৌঁছে দিতে চাই। দোয়া করবেন আমার জন্য। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমাদের একটাই স্লোগান আমার পাওয়ার অফ ভালোবাসি। আশা করি আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষে পৌছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এভাবে প্রতিনিয়ত আমাদের সবাইকেই পাওয়ার আপ করা দরকার। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা যায়। আমিও প্রতিনিয়ত পাওয়ার আপ করতে চাই। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52740.91
ETH 2362.72
USDT 1.00
SBD 2.09