মাছের ডিম ভাজি রেসিপি 😋১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


GridArt_20220413_003605156.jpg


২৯চৈত্র, ১৪২৮ বঙ্গাব্দ
১২এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ
১০রমজান, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার।
বসন্তকাল।


আমাদের কমিউনিটির সবাই খুব সুন্দর সুন্দর রেসিপি পোস্ট করে, তেমনি আমিও আজকে আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।


উপকরণ:
১. মাছের ডিম।
২. হলুদের গুঁড়া ।
৩. পিয়াজ ৪ টি।
৪. কাঁচামরিচ ৫ টি।
৫. সয়াবিন তেল পরিমান মত।
৬. লবণ স্বাদ মতো।
৭. শুকনা মরিচের গুঁড়া।
৮. ধনিয়া গুড়া।
৯. জিরা গুড়া।


তাহলে চলুন শুরু করা যাক


ধাপ-১

IMG_20220407_172135.jpg

  • আমার রান্না করার জন্য যে সকল জিনিস লাগবে সব একসঙ্গে রেখেছি।

ধাপ-২

IMG_20220407_172419.jpg

  • প্রথমে আমি পরিমাণমতো সয়াবিন তেল দিয়েছি।

ধাপ-৩

IMG_20220407_172451.jpg

  • তারপরে আমি পিয়াজ এবং কাঁচা মরিচ দিয়েছি।

ধাপ-৪

IMG_20220407_172511.jpg

  • তারপরে আমি মসলাগুলো দিয়েছি।

ধাপ-৫

IMG_20220407_172551.jpg

  • মসলাগুলো বাদামী রঙের হওয়ার পরে মাছের ডিম দিয়েছে।

ধাপ-৬

IMG_20220407_172813.jpg

  • সুন্দর করে নাড়তে হবে যেন মসলা ডিমের সঙ্গে ভালোভাবে মিষ্টি করে।

ধাপ-৭

IMG_20220407_174720.jpg

  • অবশেষে তৈরি হয়ে গেল আমার আজকের রেসিপি এখন শুধু পরিবেশনের পালা।

আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি অনেক মজাদার একটি মাছের ডিম ভাজি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন মাছের ডিম ভাজি বরাবরই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। বিশেষ করে বুশ মাছের ডিম অনেকবেশী সুস্বাদু হয়ে থাকে। এত মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই খুবই মজাদার একটি খাবার। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পেঁয়াজ দিয়ে খুব সুন্দর করে মাছের ডিম ভাজি করেছেন দেখে ভালই লাগছে। এই ডিমগুলো এভাবে করে পেঁয়াজ দিয়ে ভাজি করলেই বেশি ভালো লাগে খেতে। প্রতিটি ধাপে ধাপে খুব সুন্দর করে দেখিয়েছেন ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন পিয়াজ দিয়ে মাছের ডিম ভাজি করলে খুবই সুন্দর লাগে খেতে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

image.png


ভাই মাছের ডিম ভাজি খেতে খুব সুস্বাদু ও মজাদার হয়। আমি এই রেসিপি অনেকবার খেয়েছি। আপনার রান্না করার রেসিপি ছবিগুলো অনেক সুন্দর হয়েছে। রেসিপির প্রস্তুত প্রণালী শুরু থেকে শেষ পর্যন্ত সুন্দরভাবে তুলে ধরেছেন। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো ভাই।


image.png

 2 years ago 

ঠিক বলেছেন আপনি মাছের ডিম ভাজি খেতে খুবই সুস্বাদু লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মাছের ডিম ভাজি রেসিপি বেশ দারুন হয়েছে 👌
কিন্তু আমার কাছে লিখা এবং বর্ননা কম লেগেছে। যাক অন্তত মাছের ডিমের পুষ্টিগুণ নিয়ে আরো একটু লিখতে পারতেন। এটা একমাত্র আপনার ভালোর জন্য বললাম।
দোয়া রইল।

 2 years ago 

ঠিক আছে ভাইয়া নেক্সটাইম থেকে আমি চেষ্টা করব। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

মাছের ডিম তো আমার অনেক প্রিয়, আপনার রেপিটি দেখে জিভে জল চলে আসলো, ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার মত মাছের ডিম আমার অনেক প্রিয়। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মাছের ডিম অনেক মজার খাবার বিশেষ করে আমি নিজেও মাছের ডিমের রেসিপি তৈরি করেছিলাম। মাছের ডিমে কামুর দিলে অন্যরকম একটা মজা পাওয়া যায়।

 2 years ago 

মাছের ডিমে কামুর দিলে অন্যরকম একটা মজা পাওয়া যায়।

আমার মনের একটা কথা বলেছেন আপনি।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে মাছের ডিম রান্না করেছেন ভাইয়া, মাছের ডিম আমার খুবই প্রিয়, মাছের ডিম খেতে সত্যি অনেক সুস্বাদু এবং মজাদার হয়, আপনি অনেক সুন্দর করে রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

কমবেশি সবারই অনেক পছন্দের মাছের ডিম ভাজি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসাধারণ হয়েছে আপনার মাছের ডিম ভাজি রেসিপি টি। আমার খুবই পছন্দ মাছের ডিম ভাজি। আপনি খুব চমৎকার ভাবে দেখিয়েছেন। উপস্থাপনা ও ভালো ছিল।অনেক ধন্যবাদ এত চমৎকার একটি রেসিপি শেয়ার করার জন্য

 2 years ago 

মাছের ডিম ভাজি খেতে আমার খুবই চমৎকার লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মাছের ডিম আমার কাছে খেতে অনেক ভালো লাগে,আপনি অনেক ভালো করে রান্না করছেন এবং বুঝা যাচ্ছে স্বাদ ও ভালো ছিল ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

ঠিক বলেছেন খেতে খুবই সুস্বাদু ছিল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মাছের ডিম আমার খুবই পছন্দ। মাছের ডিম দিয়ে শুকনো শুকনো ভাত খেতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনার মাছের ডিম ভাজি রেসিপি দেখে আমার খুব খেতে ইচ্ছে করছে। জিভে জল আসার মত একটা রেসিপি ভাইয়া। মাছের ডিম ভাজির প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

মাছের ডিম ভাজি খুবই সুস্বাদু একটি খাবার। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40