টার্গেট ডিসেম্বর সিজন-২ ♨️ ১৭ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


20220519181701_IMG_8559-01-01-01.jpeg


১৫আষাঢ় , ১৪২৮ বঙ্গাব্দ
২৯জুন , ২০২১ খ্রিস্টাব্দ
২৮জ্বিলকদ , ১৪৪৩ হিজরী
বুধবার।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করেছি। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১,৫৯৩.২৩০।

IMG_20220629_101014.jpg


  • আমার ওয়ালেটে ৩৭.৭৮০ স্টীম ছিল। সেটা থেকে ১৭ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220629_101036.jpg

IMG_20220629_101056.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১,৬১০.২৩০।

IMG_20220629_101124.jpg


  • আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখার ফলে আমরা আমাদের নিজেদের শক্তি নিজেরাই প্রতিনিয়ত বৃদ্ধি করে যাচ্ছি। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ভালো একটা স্টিম পাওয়ার আপ দিয়েছেন। বর্তমান সময়ে এটাই অনেক। আমরা প্রতিনিয়ত যদি এরকম একটু একটু করে স্টিম পাওয়ার আপ দিই তাহলে অনেক দূর এগিয়ে যেতে পারবো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুমন ভাইয়ের যেই উদ্যোগ নিয়েছে আমার বাংলা ব্লগ এর প্রত্যেকটা ব্লগারের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং উপকারী। পাওয়ার আপ না করলে ঠিক মত ব্লকচেইন এ কাজ করা সম্ভব নয়। আপনি আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

খুবই গঠন মূলক কিছু কথা বলেছেন আপনি খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে পাওয়ার আপ করা আমাদের প্রত্যেকেরই অতীব জরুরী। নিজের আইডির সক্ষমতার জন্য। আপনার পাওয়ার পোস্ট দেখে অনেক ভাল লাগলো। শুভকামনা আপনার জন্য।♥♥

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আপনি প্রতিনিয়ত ও নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে চলেছেন এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই জন্যই তো আমরা সবাই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলেছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। অভিনন্দন আপনাকে কারণ আপনি অনেক পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে এই কমিউনিটিতে এগিয়ে যাচ্ছেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন টার্গেট ডিসেম্বর সিজন 2 যে লক্ষ্য নিয়েছি সেই লক্ষ্যটা পূরণ করতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগর অতল অল্প অল্প পাওয়ার বৃদ্ধি একসময় অনেক বড় রুপ নেবে শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য ভালো একটা উদ্যোগ। কারন পাওয়ার আপ করলে আস্তে আস্তে আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো।দোয়া রইলো সামনে এগিয়ে যান।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি পাওয়ার আপ করা আমাদের সবার জন্য ভালো একটা উদ্যোগ। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার বর্তমানে যে পরিমাণে স্টিম পাওয়ার রয়েছে তাতে ডিসেম্বর আসতে আসতে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুধু আপনার লক্ষ্যে পৌঁছানোর জন্য একটু ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করতে হবে যেটা আপনি বজায় রেখেছেন।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমার কাছে অনেক ভালো লাগে ভাইয়া। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। যেটা আপনার সক্ষমতা অনেকটা বাড়িয়ে তুলবে। এই ধরনের কাজকে সমর্থন নিয়ে জানাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61059.95
ETH 2677.49
USDT 1.00
SBD 2.61