টার্গেট ডিসেম্বর সিজন-২ ♨️ ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


01FD0JREYQAZMGNMJ3JCN4YBVP-01.jpeg


২৩বৈশাখ , ১৪২৯ বঙ্গাব্দ
০৬মে , ২০২২ খ্রিস্টাব্দ
৪ শাওয়াল, ১৪৪৩ হিজরী
শুক্রবার।
গ্রীষ্মকাল ।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করেছি। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১,৩০৯.০৫৮।

IMG_20220506_085253.jpg


  • আমার ওয়ালেটে ১৬৪.৭৮১ স্টীম ছিল। সেটা থেকে ১৫ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220506_085322.jpg

IMG_20220506_085335.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১,৩২৪.০৫৮।

IMG_20220506_090058.jpg


  • আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন পরবর্তী পোস্টগুলো দেখলে এমনিতেই অনেক ভালো লাগে শুভ হোক আপনার আগামীর পথ চলা

 2 years ago 

ঠিক বলেছেন আপনি ভাইয়া যত বেশি পাওয়ার বৃদ্ধি ততবেশি সক্ষমতা অর্জন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি 15 স্টিম পাওয়ার আপ করেছেন যা আমার ভীষণ ভালো লেগেছে। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে আমাদের স্থায়ীভাবে টিকে থাকার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরী। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একটি নির্দিষ্ট লক্ষ্য থাকলে খুবই দ্রুত সেই লক্ষ্যে পৌঁছাতে পারা যায়। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার টার্গেট দেখে ভালো লাগলো। আস্তে আস্তে আপনি আপনার টার্গেটে পৌঁছে যাচ্ছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান। অল্প অল্প করে বৃহৎ এমাউন্টের সৃষ্টি হবে। একদিন ভালো কিছু করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সবাইকে এরকম টার্গেট করা দরকার তাহলে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে দ্রুত পারবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলেই আমি খুবই উৎসাহিত হই। নিজের কাছে উদ্বুদ্ধ জাগে পাওয়ার আপ করতে। আপনি আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করেছেন আসলেই আমরা অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকলে একসময় আমরা আমাদের নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যেতে পারব আর আপনার মাধ্যমে অনেকেই উৎসাহিত হবে ধন্যবাদ পাওয়ার আপ পোষ্ট করার জন্য।

 2 years ago 

আপনার মত আমার কাছেও খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার শক্তি বৃদ্ধি করেছেন। এভাবেই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন ইনশাআল্লাহ।

 2 years ago 

এভাবে আস্তে আস্তে লক্ষ্যে পৌঁছাতে চাই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে পাওয়ার ছোট হোক বা বড় হোক এটি যদি নিয়মিত আকারে করা যায় তাহলে একটা সময় অনেক পাওয়ার এ পরিনত হবে। আমি আপনার উদ্যোগেকে সম্মান জানাই। আশা করি আপনি সামনে আরও ভাল কিছু নিয়ে হাজির হবেন। শুভকামনা রইল আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

দোয়া করবেন আমার নিয়ে উদ্যোগটি যেন আমি সাকসেস করতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। এভাবে সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল ‌।

 2 years ago 

আপনার মত আমারও পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে আমারও ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আপনাকে পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগছে। এভাবেই এগিয়ে যান ভাই আপনার জন্য শুভকামনা। আমরা পাওয়ার আপ ভালোবাসি।।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি ভাইয়া পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি এই লক্ষ্যে সবাইকে এগিয়ে যেতে হবে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32