অবশেষে স্বপ্ন পূরণ 🏍️ ১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


GridArt_20220930_123502656.jpg


১৫ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ
৩০সেপ্টেম্বর , ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার।


তাহলে চলুন শুরু করা যাক


আগে আমি আপনাদের সাথে বিভিন্ন ধরনের গল্প শেয়ার করেছি। আজ আমি আপনাদের মাঝে একজনের স্বপ্ন পূরণ হওয়ার গল্প শেয়ার করব। কমবেশি আপনারা সবাই জানেন আমি বাইক খুব পছন্দ করি। দূর দূরান্ত যেখানেই যাই সব সময় বাইক নিয়ে যাওয়া হয়ে থাকে। ঠিক আমার মত আমার একটা আঙ্কেল ও বাইক প্রেমিক। আমি হয়তোবা কিছুদিন পরপরই বাইক পরিবর্তন করতে পারি না কিন্তু আমার সেই আঙ্কেল নতুন কোন বাইক বাজারে আসলেই আর যদি তার পছন্দ হয়ে থাকে তাহলে সেটা সে কিনবেই যত টাকায় দাম হয়ে থাকুক না কেন। ঠিক তেমনি ইয়ামাহা ব্রান্ডের XSR বাইকটি বাজারে নতুন আসে। হঠাৎ করে তার ওই বাইকের উপর নজর পড়ে এবং সেদিন থেকেই সে প্রতিজ্ঞা করে ওই বাইকটা চাই। ফ্যামিলির বিভিন্ন কারণে সে বাইকটা কিনতে পারছিল না কারণ বাইকটার দামও ছিল ১০ বছরের কাগজ সহ সাড়ে ৫ লক্ষ টাকা। অবশেষে বিভিন্ন বাধা অতিক্রম করে আঙ্কেল টাকা ম্যানেজ করে। তারপরে আমরা সকল সকাল বেরিয়ে পড়ি শহরের উদ্দেশ্যে বাইক কেনার জন্য। আঙ্কেলের স্বপ্নের বাইক। কুষ্টিয়া শহরে ইয়ামাহা বাইকের শোরুম তিনটি আছে। আঙ্কেলের পছন্দের কালার ছিল ব্ল্যাক কালার এর সঙ্গে সিলভার কালারের মিশ্রণ। কালারটি দেখতে বেশ আকর্ষণীয় আমার কাছে খুবই ভালো লাগে। তারপরে আমরা AR মটরস শোরুমে গিয়ে দেখি আমাদের পছন্দের কালার নেই অন্যান্য কালারগুলো ছিল। এই কালারটি না পাওয়ার পরে দুজনেরই মনটা খুব খারাপ হয়ে গিয়েছিল। মনে হচ্ছিল এত প্রতীক্ষার পরে স্বপ্নের বাইকটি কি পাবো না। তারপরে আমরা বিজয় মটরস এ যাই।


IMG_6073.JPG


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_6092.JPG


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_6087.JPG

বিজয় মোটরস এগিয়ে নিমিষেই মনটা ভালো হয়ে গেল আমাদের পছন্দের কালারের বাইক মাত্র একটি ছিল।আঙ্কেলের মুখের দিক তাকাতে খুবই ভালো লাগছিল সে কত খুশি। আসলে যারা বাইক প্রেমিক তাদের কাজ বাইক একটি শুধু যন্ত্র না মনে হয় সেটি শরীলের একটি অংশ। যাই হোক তারপরে আমরা আর দেরি না করে কাউন্টারে গিয়ে টাকা জমা দিয়ে দিলাম। তারপরে শোরুমের লোকজন আমাদের বাইকটি সেটআপ করতে শুরু করলো।


IMG_6074.JPG


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_6088.JPG


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_6091.JPG


আমাদের সবার মনের মধ্যেই কেমন যেন অনেক ভালোলাগা অনুভূতি হচ্ছিল। সব প্রসেস শেষ করতে প্রায় আমাদের তিন ঘন্টা সময় পার হয়ে গেল। তারপরে আমরা প্রথমে বাইকটি নিয়ে তেল পাম্পে গেলাম। শোরুমে যখন বাইক থাকে তখন বাইকে তেমন একটা ফুয়েল থাকে না। সর্বোচ্চ হলেও বাইকটি চার পাঁচ কিলোমিটার যেতে পারবে এমন ফুয়েল বাইকে থাকে। তারপরে আমরা পাম থেকে বাইকের টাংকি ফুল করলাম।


IMG_20220930_123244.jpg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_6118.JPG


তারপরে আমি আংকেল কে বললাম আপনার স্বপ্ন তো পূরণ হল এখন তো কিছু খেতে হয় চলেন কোথাও গিয়ে কিছু খেয়ে আসি। তারপরে দুইজন গেলাম বিরানি হাউজে আঙ্কেল আগে থেকেই জানে আমার তেহেরি খুবই পছন্দের। তারপরে দুইজন পেট পুরে তেহেরি খেলাম এবং লাস্টে দই মিষ্টির ও ব্যবস্থা ছিল। তারপরে দুইজন স্বপ্নের বাইকটি নিয়ে বাসায় ফিরলাম। এটাই ছিল আমার আংকেল এর স্বপ্ন পূরণের গল্পটি। আশা করি আপনাদের সবার কাছে খুবই ভালো লেগেছে। তাহলে আজ এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে আবার অন্য কোন গল্প নিয়ে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনাই রইল।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

বাইক টি অসাধারণ।আমার ইয়ামাহার বাইক গুলোই বেশি ভাল লাগে।ইঞ্জিনের পাওয়ার টা ফিল করতে পারা যায়।কারো স্বপ্ন পূরণ হতে দেখলে অনেক ভাল লাগে।অনেক শুভ কামনা রইল ভাই। রাস্তায় সাবধানে চালাবেন।

 2 years ago 

আমারও ইয়ামাহার বাইকগুলো খুবই পছন্দের। ঠিকই বলেছেন আপনি যে কারো স্বপ্ন পূরণ হতে দেখলে নিজের কাছে খুবই ভালো লাগে।

 2 years ago 

কারো স্বপ্ন পূরণ হতে দেখলে নিজের কাছেও খুবই ভালো লাগে। আপনার আংকেলের যে বাইক কিনার স্বপ্নটি পূরণ হয়েছে। তা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। বাইকটি দেখতে অসাধারণ লাগছে। বাইক কিনার শেষে নিজের পছন্দের খাওয়া-দাওয়া বাইকে করে বাড়ি ফিরে আসা খুব ভালো সময় কাটিয়েছেন। আপনার স্বপ্ন পূরণের গল্পটি পড়ে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আঙ্কেলের যখন স্বপ্ন পূরণ হচ্ছিল তখন আমার নিজের কাছে খুবই ভালো লাগা কাজ করছিল। মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রত্যেকটা ছেলেই একটা স্বপ্ন থাকে। তার স্বপ্নের একটি বাইক হবে। সত্যি আজকে আপনার স্বপ্ন পূরণ পোস্টটি পড়ে আমার খুবই ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল। আপনার যে স্বপ্ন পূরণ হয়েছে এটা জানতে পেরে ভালো লাগলো।

 2 years ago 

একদম মনের একটি কথা বলেছেন আপনি প্রত্যেকটি ছেলেরই একটি স্বপ্ন থাকে তার স্বপ্নের বাইক। বড়লোকদের জন্য এটা খুবই সামান্য ব্যাপার কিন্তু যারা আমাদের মত মধ্যবিত্ত তাদের কাছে বিশাল ব্যাপার।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74