টার্গেট ডিসেম্বর সিজন-২ ♨️ ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


20220519181701_IMG_8559-01-01-01.jpeg


১৫জুন, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ জ্বিলকদ, ১৪৪৩ হিজরী
বুধবার।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করেছি। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১,৫০৩.৮৯৬।

IMG_20220615_123400.jpg


  • আমার ওয়ালেটে ১৮.৩৯২ স্টীম ছিল। সেটা থেকে ১১ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220615_123422.jpg

IMG_20220615_123433.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১,৫১৪.৮৯৬।

IMG_20220615_123501.jpg


  • আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

১১ স্টিম পাওয়ার আপ দিয়েছেন দেখে খুবই ভালো লাগলো। এরকম অল্প অল্প করে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

কম হোক বেশি হোক পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এইজন্যই প্রতিনিয়ত আমি পাওয়ার বৃদ্ধি করি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার বৃদ্ধি করে আপনি খুব ভালো একটি কাজ করেছেন। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধি আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে একটু একটু করে বড় হওয়া।
পাওয়ার আপ মানে নিজের অবস্থানে খুটি গাড়া।
পাওয়ার আপ মানে অসাধারণ কিছু।
ধন্যবাদ ভাই 🥀

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি পাওয়ার আপ মানে একটু একটু করে বড় হওয়া। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এরকম ছোট ছোট পাওয়ার আপ একদিন অনেক বড় একটা কাজে দিবে ভাই। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপের এর কোনো বিকল্প নেই। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আস্তে আস্তে এইভাবে প্রতিনিয়ত আমাদের পাওয়ার বৃদ্ধি করতে হবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমরা সবাই পাওয়ার বৃদ্ধি কে অনেক ভালোবাসি এই লক্ষ্যেই এগিয়ে চলেছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যতবেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

ঠিক বলেছেন আপনি যত বেশি পাওয়ার বৃদ্ধি ততবেশি সক্ষমতা অর্জন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি এবং পাওয়ার বৃদ্ধি কে অনেক ভালোবাসি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে 2000 ষ্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছেন। ইনশাল্লাহ সময়ের আগে আপনার গন্তব্যে পৌঁছে যাবেন। এবং আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোষ্ট শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন খুব দ্রুত আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ করাটা খুবই গুরুত্বপূর্ণ, কেননা পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। অন্যথায় খুবই কষ্টসাধ্য ব্যাপার। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

আমাদের সবার জন্য পাওয়ার বৃদ্ধি অনেক গুরুত্বপূর্ণ এই লক্ষ্যে সবাইকে এগিয়ে যেতে হবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যি ভাই পাওয়ার আপ পোস্ট যত দেখি ততোই মুগ্ধ হই। কারণ এর মাধ্যমেই আমরা সবাই এক সাথে মজা করতে পারবো। আপনার পাওয়ার আপ সফল হোক। শুভকামনা রইলো।

 2 years ago 

সত্যি ভাই পাওয়ার বৃদ্ধি করতে আমারও ভীষণ ভালো লাগে প্রতি সপ্তায় আমি পাওয়ার বৃদ্ধি করি। ধন্যবাদ আপনাকে ‌।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56