কুষ্টিয়া টু বগুড়া বাইক টুর 🏍️ ||১০% লাজুক খ্যাকের জন্য ||

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


IMG-20211029-WA0014.jpg


কিছুদিন ধরে ভেবে দেখছি কাজ আর ঘুরাঘুরি দুইটা কখনও একসঙ্গে হয় না।
মানে কাজে বের হলে ঘুরাঘুরি করা হয় না আর ঘুরাঘুরির উদ্দেশ্য ঘড়ের বাইরে বের হলে কোন কাজ করা হয়না।

সেজন্য এবার আমাদের দুইজনের উদ্দেশ্য একটু আলাদা ঘুরাঘুরি আর কাজ দুইটাই হবে এবং সেটাও একসঙ্গে।

আমাদের উদ্দেশ্য ছিল সকালে দিকে রওনা দেয়ার। কিন্তু রায়হান ভাইয়ের অফিশিয়াল কাজের জন্য আমাদের সকাল দিকে রওনা দেয়া হলো না।


IMG-20211029-WA0015.jpg


Device : vivo y50
What's 3 Word Location: https://w3w.co/boomerang.flatter.tugged

IMG-20211029-WA0016.jpg


যাই হোক আমরা হেলমেট সেফটি গার্ড হ্যান্ড গ্লাভস সকল ধরনের সরঞ্জাম পড়ে নিয়ে বিকেল ৩ বেজে ১৫ মিনিটে রওনা দিলাম বগুড়া জেলার উদ্দেশ্য। রওনা দিয়া হয়তো একটু বেশি দেরি হয়েছে কিন্তু কিছু করার নেই আমাদের টার্গেট তো হাসিল করতে হবে।
প্রথমে আমরা কুষ্টিয়া বাজাজ পয়েন্ট থেকে বাইকের ইঞ্জিন অয়েল টা চেঞ্জ করে নি। কারণ আমাদের অনেক পথ পাড়ি দিতে হবে বাইকের সবকিছু ঠিকঠাক থাকাই উত্তম। তারপর বিআরবি ফুয়েল স্টেশন থেকে বাইকের ফুয়েল ফুল করি।


IMG-20211029-WA0013.jpg


Device : vivo y50
What's 3 Word Location: https://w3w.co/boomerang.flatter.tugged


রওনা হয়ে যাই বগুড়ার উদ্দেশ্যে। কুষ্টিয়া কুষ্টিয়া শহর থেকে আনুমানিক ৫ থেকে ৬ কিলোমিটার যেটা আমাদের অনেক কষ্ট হয় এত পরিমান রাস্তা ভাঙ্গা বলে বুঝাতে পারব না। যারা এই রাস্তাদিয়ে আগে কখনো চলাফেরা করেছে তারাই বুঝবে।

কুষ্টিয়া শহর থেকে লালনশাহ সেতু ২৬ কিলোমিটার আর আমাদের এই ২৬ কিলোমিটার পার হতে ১ ঘণ্টা ৩০ মিনিট সময় লেগে যায়।


IMG-20211029-WA0010.jpg


Device : vivo y50
What's 3 Word Location: https://w3w.co/boomerang.flatter.tugged

IMG-20211029-WA0011.jpg


লালন শাহ সেতু তে ১০ টাকা টোল দিয়ে সেতুটি পার হই। আমাদের আগে থেকেই টার্গেট ছিল আমরা নাটোর বনপাড়া গিয়ে চায়ের বিরতি নিব।


IMG_20211028_175103.jpg


Device : vivo y50
What's 3 Word Location: https://w3w.co/thighs.enough.geese

IMG_20211028_174405.jpg


রাতের জন্য আমাদের বাইক অনেক আস্তে চালাতে হচ্ছিল কারণ ওই হাইওয়ে অনেক ব্যস্ত হাইওয়ে অনেক বাস-ট্রাক এবং বড় বড় গাড়ি চলে। আমাদের অনেক সাবধানে বাইক রাইড করতে হচ্ছিল।

ওই দিনটি ছিল বৃহস্পতিবার আমাদের ডিসকর্ট হ্যাংআউট দিন আমি ভেবে পাচ্ছিলাম না ডিসকর্টে কিভাবে এটেন্ড করব কিন্তু কিছুতো আর করার নাই আমার অ্যাটেন্ড করতেই হবে।
অবশেষে আমার মাথায় একটা বুদ্ধি এল আমার ব্যাগের মধ্যে ছিল এয়ারফোন বাইক রাইড করতে করতে ইয়ারফোন এর মাধ্যমেই আমি আমাদের সপ্তাহিক মিটিং এর সকল মূল্যবান কথাগুলো শুনতে থাকি।


IMG_20211028_204703.jpg


Device : vivo y50
What's 3 Word Location: https://w3w.co/decency.revamped.deleting


২৩০ কিলোমিটার বাইক রাইড এর পর বগুড়া শহরে ৭ ঘন্টার জার্নি ছিল আমাদের। আল্লাহতালার অশেষ রহমতে আমরা ভালোভাবে সুস্থভাবে পৌঁছাতে পেরেছি।

এটাই ছিল আমার কুষ্টিয়া টু বগুড়ার বাইক টুরের এর গল্প।

আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।

Sort:  
 3 years ago 

ভাই আমি শুক্রবার বগুড়া যাবো।আমি মেহেরপুর থেকে যাবো।আপনি অবশ্যই বাইক নিয়ে গেছেন।কিন্তু আমি বাছে যাবো।

 3 years ago 

ও আচ্ছা। আপনার যাত্রা শুভ হোক

 3 years ago 

বাইক নিয়ে কুষ্টিয়া টু বগুরা অনেক টা পথ কিন্তু। দেখে শুনে যাইয়েন আর বাইক তও একটু খেয়াল রআইখা যায়েন।আপনার জাত্রা শুভ হোক।শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই এতো সুন্দর মন্তব্য করার জন্য

 3 years ago 

সত্যি বলেচেন ভাই কোথাও কাজে গেলে ঘোরা হয়না আর ঘুরতে গেলে কাজ হয় না। বাইক ট‍্যুর টা খুবই উপভোগ করেছেন। এবং এটা দেখে ভালো লাগল আপনি সকল সেফটি নিয়ে বাইক চালান। পোস্ট টা সুন্দর ছিল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই এতো সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য এবং আপনার জন্য শুভ কামনা রইলো

 3 years ago 

বাইক ট্যুর মানে অন্যরকম একটা ফিলিংস। নিজের স্বাধীনতা যখন ইচ্ছা তখন চলে যাওয়া যায়। অনেক বড় একটি ট্যুর দিয়েছেন আমারও এরকম বড় বড় ট্যুর দেয়ার খুব ইচ্ছা ইনশাল্লাহ নেক্সটাইম দিব।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই দোয়া করি আপনার মনের আশা পুরন হোক। আপনার জন্য শুভ কামনা রইলো

 3 years ago 

এটা শুনে এবার আর অবাক হলাম না, কারন এর আগেও আপনি বাইক নিয়ে অনেক দূরে যাত্রা করেছেন। আপনি পারেন ও পারেন। ক্যাম্নে পারেন ভাই,আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

সব মনের ইচ্ছে ভাই। ধন্যবাদ আপনাকে ভাই আপনার জন্য শুভ কামনা রইলো

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66843.30
ETH 3094.89
USDT 1.00
SBD 3.67