শেষ বিকেলের দিকে হরিপুর ব্রিজে \\ ১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


GridArt_20220820_081637437.jpg


০৫ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ
২০আগষ্ট , ২০২২ খ্রিস্টাব্দ
২১মহররম , ১৪৪৩ হিজরী
শনিবার ।
শরৎকাল।


তাহলে চলুন শুরু করা যাক


কয়েকদিন ধরে তীব্র গরম পরছে এই গরমের জন্য বাইরে কোথাও যেতে পারছি না। কমবেশি আপনারা সবাই জানেন আমি ঘুরতে খুব পছন্দ করি ছোটবেলা থেকেই ঘোরাঘুরি করার উপর অন্য ধরনের একটা নেশা কাজ করে আমার। আমার সব থেকে বেশি ভালো লাগে আমার যে সকল বন্ধুবান্ধব এবং ভাই ব্রাদার আছে সবাই আমার মতই ঘোরাঘুরি করতে ভীষণ পছন্দ করে। এই জন্য আমাদের খুব ভালো জমে যখনই মন চায় তখনই বেরিয়ে পড়ি দুচোখ যেদিকে যায়। আসলে এরকম বন্ধু মহল থাকলে আর কিছু দরকার হয় না। যাই হোক বন্ধুদের নিয়ে তো অনেক কথাই বললাম তাহলে চলুন শুরু করা যাক। কয়েকদিন গরমের পর হঠাৎ বৃষ্টির দেখা। আমাদের এলাকায় সেদিন প্রায় সারাদিনে বৃষ্টি হয়েছিল মাঝে মাঝে একটু কম বেশি কিন্তু সারাদিন। বৃষ্টির জন্য সারাদিন ঘরে বসে থাকতে একটুও ভালো লাগছিল না। মজার ব্যাপার হলো দুই দিন আগেই ছটফট করেছি গরমের জন্য আর শুধু বিধাতার কাছে চেয়েছি একটু বৃষ্টি দাও। আর বৃষ্টি পেয়েও সারাদিন বৃষ্টির জন্য ঘরে বসে থাকতে ভালো লাগছিল না। যত যাইহোক না কেন বৃষ্টির দিন আমার কাছে ভীষণ ভালো লাগে। যদি থাকি গ্রাম টিনের ঘর ঝুম ঝুম করে বৃষ্টির শব্দ আহ কি অন্য ধরনের একটি অনুভূতি। আসলে ছোটবেলা থেকে যারা শহরে মানুষ হয়েছে তারা এ সকল ফিলিংস বুঝবে না। যাই হোক সারাদিন বৃষ্টির পরে শেষ বিকেলের দিকে একটু আকাশটা পরিষ্কার হলো। পাশেই ছিল এক ছোট ভাই ছোট ভাইকে ডেকে বললাম চলো যাই কোথা থেকে ঘুরে আসি। আমার কথায় রাজি হয়ে গেল তারপরে দুই ভাই মিলে রেডি হয়ে ভাবছিলাম কোথায় যাওয়া যায়। তারপরে আমি ছোট ভাইকে বললাম অনেকদিন হলো কুষ্টিয়ার হরিপুর ব্রিজের যাওয়া হয় না চলো যাই আজকে ঘুরে আসি আর তারপরে দিনটা ছিল শুক্রবার। শুক্রবারের দিন ছুটির দিন হওয়াতে হরিপুর ব্রিজে অনেক লোকের সমাগম হয় মাঝে মাঝে তো পা রাখাই জায়গা হয় না।


IMG_5961-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_5959-01.jpeg


যাইহোক এইটা চিন্তা করে দুইজন রওনা হলাম আমাদের যেতে বেশি সময় লাগেনি। কিছুক্ষণের মধ্যে পৌঁছে গেলাম হরিপুর ব্রিজের উপর কিন্তু অবাক হলাম যেখানে পা রাখার জায়গা থাকে না সেখানে আজ অনেকটাই ফাঁকা। আসলে বৃষ্টি যদি না থাকতো তাহলে এমন ফাঁকা থাকত না। হরিপুর বৃষ্টি ফাকা থাকার জন্য বেশ ভালই লাগছিল চারিদিকের পরিবেশটা আকাশ মেঘলা মেঘলা এবং ঠান্ডা বাতাস সুন্দর একটি পরিবেশ।


IMG_5963-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_5960-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_5957-01.jpeg


কিছুক্ষণ পরেই পাশে এলো এক বাদাম বিক্রেতা বাদামওয়ালা মামার কাছ থেকে ২০ টাকার বাদাম নিলাম। মনে হলো ফিলিংস আরো বেড়ে গেল এত সুন্দর পরিবেশ এত সুন্দর আবহাওয়া সাথে বাদাম সবদিক থেকে একেবারে পারফেক্ট। আস্তে আস্তে বিকেল গড়িয়ে সন্ধ্যা নেমে আসছিল চারিদিকের মেঘটাও যেন বেশি কালো হয়ে যাচ্ছিল। বুঝতে পারছিলাম আবার বৃষ্টি হবে। যত যাই হোক সন্ধ্যার সময় বৃষ্টিতে ভেজার ইচ্ছা নেই এজন্য তাড়াহুড়া করে রওনা দিলাম বাসার উদ্দেশ্যে। আর ভাবছিলাম কত সুন্দর না একটি বিকেল পার করলাম আজ। যাইহোক কিছুক্ষণ পরেই বাসায় পৌঁছে যাই।


IMG_5958-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_5962-01.jpeg


এটাই ছিল আমার শেষ বিকেলের দিকে হরিপুর ব্রিজে ঘুরতে যাওয়ার অনুভূতি। আশা করি আমার ঘুরতে যাওয়ার অনুভূতিটি আপনার কাছে ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনা রইল।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ঘুরতে আসলে আমারও ভালো লাগে। আর আসলে আমার সাথে ঘুরবে তারা যদি ঘুরতে পছন্দ করে তাহলে তো আরো বেশি ভালো লাগে। আপনি বিকেল বেলা ব্রিজে ভালো সময় পাড় করেছেন। ভালো লাগলো

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে সত্যি খুবই ভালো লাগলো এভাবে সবসময় পাশে থাকবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এভাবে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গড়াই নদীর উপরে হরিপুর ব্রিজে বিকেলের সময়টা খুবই সুন্দরভাবে কাটিয়েছেন সেসাথে সুন্দর ফটোগ্রাফি এবং অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই ভালো লাগলো আসলে বিকেলের এই সময়টা ঘোরাঘুরি করতে আমারও অনেক ভালো লাগে

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই আপনি গড়াই নদীর উপরে হরিপুর ব্রিজে ঘুরতে যেতে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এত সুন্দর একটা মুহূর্ত কাটিয়েছেন দেখে বেশ ভালো লাগলো। বিশেষ করে পরিবেশটা ভীষণ সুন্দর ছিল। ফটোগ্রাফি গুলো বেশ দারুন লেগেছে। তার সাথে সময় টার মধ্যে বাদামও পেয়ে গেছেন শুনে ভালো লাগলো। এরকম সুন্দর একটা মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে ছোট ভাই দের সঙ্গে এভাবে সুন্দর বিকেল পার করতে বেশ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর কিছু মূহূর্ত ছবি আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে খুবই ভালো লাগছে ভাইয়া। এইরকম শেষ বিকেলের দৃশ্য গুলো দেখতে বেশ ভালো লাগে। আকাশটা মনে হয় পানির দিকে নেমে আসছে। খুবই চমৎকার দৃশ্য আমাদের মাঝে শেয়ার করেছেন।হরিপুর ব্রিজ টা অনেক সুন্দর। মনে হচ্ছে এখানে প্রচুর লোকজন এর সমাগম হয় এইখানে। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কিছু মূহূর্ত ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

মুহূর্তগুলোর ছবি যদি না থাকতো তাহলে কেমন যেন পোস্টে অপূর্ণতা থেকে যেত। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শেষ বিকেলের দিকে হরিপুর ব্রিজে দারুন সময় অতিবাহিত করেছেন সত্যিই এই জায়গাটিতে প্রায়ই যেতাম শহরে থাকতে অনেক ভালো লাগতো আপনার কাটানো মুহূর্তটা অসাধারণ ছিল।

 2 years ago 

আমার মনে হয় আপনিও হরিপুর ব্রিজে অনেকবার গিয়েছেন খুবই সুন্দর একটি জায়গা আপনিও সেটা জানেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শেষ বিকেলের দিকে হরিপুর ব্রিজে ঘোরাঘুরি দেখে আমার অনেক ভালো লাগলো। জীবনের কিছুটা মুহূর্ত বিনোদনের মধ্যে কাটানো ভালো ।অনেক ভালো লাগলো আপনার ঘোরাঘুরি মুহূর্তটা দেখে এমন ঘোরাঘুরি আমার অনেক ভালো লাগে ধন্যবাদ।

 2 years ago 

আসলে আমি ঘুরতে অনেক পছন্দ করি যখনই সময় পাই তখনই বেরিয়ে পড়ি ঘোরাঘুরি করার উদ্দেশ্যে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বিকেল বেলা ঘুরতে যাওয়ার মজাই আলাদা। আসলে বিকেলের আবহাওয়াটা ঘুরার জন্য খুবই উপযোগী। আপনি ঘুরতে গিয়ে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে এক কথায় অসাধারণ লাগছে। শুভকামনা রইলো ভাই।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপনি বিকেল বেলা ঘুরতে যাওয়ার মজাই আলাদা। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শেষ বিকেলের দিকে হরিপুর ব্রিজে গিয়ে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। সাথে চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই শেষ বিকেলের দিকে খুবই সুন্দর সময় কাটিয়েছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বিকেলে দৃশ্য সবসময় আমার কাছে খুব ভালো লাগে। আপনার বন্ধুদের সাথে শেষ বিকেলে বেশ মজা করেছেন এবং সেই অনুভূতিগুলো আমাদের মাঝে এত সুন্দর ভাবে উপস্হাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার প্রতিটি দিন যাতে এভাবেই আনন্দের সাথে কাটুক এই কামনাই করি। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

ঠিকই বলেছেন আমার কাছেও বিকেলের দৃশ্য সব সময় খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39