টার্গেট ডিসেম্বর সিজন-২ ♨️ ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


20220519181701_IMG_8559-01-01-01.jpeg


১২শ্রাবণ , ১৪২৮ বঙ্গাব্দ
২৭জুলাই , ২০২১ খ্রিস্টাব্দ
২৭জ্বিলহজ , ১৪৪৩ হিজরী
বুধবার।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করেছি। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১,৬৭৯.৬৪২।

IMG_20220727_155321.jpg


  • আমার ওয়ালেটে ১৩.০৫৬ স্টীম ছিল। সেটা থেকে ১২ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220727_155339.jpg

IMG_20220727_155349.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১,৬৯১.৬৫২।

IMG_20220727_155408.jpg


  • আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে ধীরে ধীরে এগিয়ে যান ভাই। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। সামনের দিকে এগোতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন ধীরে ধীরে এভাবে পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যেতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @ashikur50
পাওয়ার বৃদ্ধিঃ = 0.714711%

 2 years ago 

আপনার করা পাওয়ার আপ পোস্টটি দেখে খুব ভালো লাগলো ভাইয়া। আমি মনে করি অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধির সাথে এগিয়ে যাওয়া উচিত। তাহলেই আমরা ভালো কিছু অর্জন করতে পারবো। ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর এই পোস্টটির জন্য। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

এভাবেই যেন অল্প অল্প পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি দোয়া করবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার দেখে খুবই ভালো লাগলো। আমি মনে করি আপনার মতো আমাদের সবাইকে পাওয়ার করতে হবে। কারণ পাওয়ার আপ ছাড়া আমরা কখনো এগিয়ে যেতে পারবো না।

 2 years ago 

ঠিকই বলেছেন আমাদের সবারই পাওয়ার বৃদ্ধি করার খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতার জন্য আপনি এসব থেকে ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা অর্জন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আমি আশা করি আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।

 2 years ago 

আমাদের এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখা উচিত। আপনি সেটাই করেছেন ভালো লাগছে আপনার পাওয়ার আপের পোস্ট দেখে আপনাকে খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনাই করি।

 2 years ago 

ঠিকই বলেছেন ধারাবাহিকতা এভাবেই বজায়ে রাখতে হবে তাহলে এই নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারব।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। কারণ আমাদের মেইন লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু আপনার মত আমার কাছেও পাওয়ার আপ পোস্ট দেখলেই খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

অসাধারণ একটি কথা বলেছেন পাওয়ার বৃদ্ধি আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি কাজ। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার সক্ষমতাকে বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দারুন একটি কথা বলেছেন আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60932.34
ETH 3380.87
USDT 1.00
SBD 2.50