রেসিপি সুস্বাদু ধুন্দুল ভাজি 😋 ১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


GridArt_20220809_234607574.jpg


২৩ শ্রাবণ , ১৪২৯ বঙ্গাব্দ
০৯আগষ্ট , ২০২২ খ্রিস্টাব্দ
১০মহররম , ১৪৪৩ হিজরী
মঙ্গলবার।
বর্ষাকাল ।


আমাদের কমিউনিটির সবাই খুব সুন্দর সুন্দর রেসিপি পোস্ট করে, তেমনি আমিও আজকে আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।


উপকরণ:
১. ধুন্দুল ৩ টি।
২ পেঁয়াজ ৩ টি।
৩. কাঁচা মরিচ ৭ টি।
৪. সয়াবিন তেল।
৫. লবণ।
৬. হলুদের গুড়া।


তাহলে চলুন শুরু করা যাক


ধাপ-১

IMG_20220728_071648.jpg

  • প্রথমে আমি ভাজি করার জন্য ধুন্দুলগুলো সাইজ অনুযায়ী কেটে নিয়েছি তারপরে আমি পেঁয়াজ ও কাঁচা মরিচ ছোট ছোট করে কেটে নিয়েছি।

ধাপ-২

IMG_20220728_071756.jpg

  • তারপরে আমি চুলার উপর কড়াই দিয়েছি এবং অপেক্ষা করতে হবে যত সময় কড়াই গরম না হয়।

ধাপ-৩

IMG_20220728_071850.jpg

  • কড়াই ভালোভাবে গরম হয়ে গেলে আমি পরিমাণমতো সয়াবিন তেল দিয়েছি।

ধাপ-৪

IMG_20220728_072008.jpg

  • তেল ভালোভাবে গরম হয়ে গেলে আমি কেটে রাখা পেঁয়াজ ও কাঁচা মরিচ দিয়েছি এবং পরিমাণমতো হলুদ ও লবণ দিয়েছি।

ধাপ-৫

IMG_20220728_072141.jpg

  • ভালোভাবে নাড়তে হবে যেন পেয়াজ ও কাঁচা মরিচের সঙ্গে হলুদ লবণ সুন্দর ভাবে মিশতে পারে।

ধাপ-৬

IMG_20220728_072207.jpg

  • তারপরে আমি ছোট ছোট করে কেটে রাখা ধুন্দুলগুলো দিয়েছি।

ধাপ-৭

IMG_20220728_072354.jpg

  • তারপরে ভালোভাবে নাড়তে হবে যেন মসলার সঙ্গে সুন্দরভাবে মিশতে পারে।

ধাপ-৮

IMG_20220728_072831.jpg

  • তারপরে কিছু সময় ওয়েট করতে হবে যত সময় সিদ্ধ না হয় এবং কিছু সময় পর পর নাড়তে হবে যেন কড়াইয়ের সঙ্গে লেগে না যায়।

ধাপ-৯

IMG_20220728_083443.jpg

  • অবশেষে তৈরি হয়ে গেল আমার আজকের রেসিপি এখন শুধু পরিবেশনের পালা।

আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ধুন্দল ভাজি খেতে খুবই মজার, এভাবে ভাজি করলে খেতে ভালো লাগে। আপনার ভাজি দেখতে বেশ লোভনীয় লাগছে। বোঝাই যাচ্ছে খুবই মজার হবে। ধন্যবাদ আপনাকে ও আপনার শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন এইভাবে রান্না করলে সবাই অনেক পছন্দ করে।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার এই প্রথম ভোটিং সাপোর্ট দেখে আমার ভীষণ ভালো লাগে।

 2 years ago 

ভাইয়া আজকে সকালেই ধুন্দুলি ভাজি খেয়েছিলাম ৷ আমার কাছে অনেক ভালো লাগে ৷ সেই রেসিপি টা আপনি এখন আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ৷আপনার তৈরি ধুন্দুল ভাজি রেসেপি দেখে অনেক ভালো লাগলো ৷ দারুণ ভাবে সাজিয়ে গুছিয়ে সুন্দর একটি রেসিপি সুন্দর ভাবে উপস্থাপনের জন্য আপনাকে ধন্যবাদ ৷

 2 years ago 

আমিও আজ সকালেই খেয়েছি আপনার সাথেও দেখছি আমার অনেক মিল আছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুস্বাদু ধুন্দল ভাজি যেটা মজা দেখ খাবার। খুবই ভালো লাগে আমার কাছে এই ধরনের ভাজি জাতীয় খাবার আমাদের সাথে এত সুন্দর করে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ঠিকই বলেছেন খুবই মজাদার একটি খাবার গরম গরম খেলে আরো বেশি মজা লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সুস্বাদু ধুন্দুল ভাজি রেসিপি দেখে আমার জিভে জল চলে আসলো ভাই। সত্যি বলতে ভাজি খেতে আমার অনেক ভালো লাগে। খাবারের আইটেমে ভাজি না রাখলে আমার ভালো লাগে না। ধন্যবাদ শেয়ারের জন্য।

 2 years ago 

ধুন্দল ভাজি দেখলে যে কারো জিভে জল চলে আসবে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার ধুন্দুল ভাজি রেসিপি একবারই অসাধারণ হয়েছে। আপনার ভাজির কালারটা দেখে বোঝা যাচ্ছে কতটা সুস্বাদু হয়েছে। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাজির কালারটি যেমন সুন্দর হয়েছে খেতেও অনেক সুস্বাদু হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই আপনার ধুন্দুল ভাজির রেসিপিটি দেখতে খুবই লোভনীয় হয়েছে। দেখেই বোঝা যাচ্ছে ভাজি টি খুবই মজাদার হয়েছিল‌ আমার কাছে তো খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

লোভ লাগার মত একটি খাবার এটি কম বেশি সবাই পছন্দ করে আমার কাছেও ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

রেসিপির কালার টি দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু এবং মজাদার ছিল।রেসিপিতে যে সবজি ব্যবহার করেছেন সবজিটি আমার অনেক পছন্দের এবং মজার খাবার।এতো সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

এই খাবারটি রুটির সাথে খেতে ভীষণ ভালো লাগে এবং গরম ভাতের সঙ্গে খেতেও ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার কাছে ধুন্দুল ভাজি রেসিপি খেতে ভীষণ দারুন লাগে। আপনি আজকে খুব সুন্দর ভাবে দুর্বল ভাজি রেসিপিটি করেছেন। দেখে মনে হচ্ছে বেশ সুস্বাদু হয়েছে খেতে। এত দারুন একটি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধুন্দুল ভাজি রেসিপি খেতে আপনার কাছে ভালো লাগে যেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনার ধুন্দল ভাজি রেসিপি আমার কাছে অসাধারণ লেগেছে। সকালবেলা গরম ভাতের সাথে ধুন্দল ভাজি খেতে দারুন লাগে। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ধুন্দল ভাজি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি সকালবেলা গরম ভাতের সঙ্গে খেতে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65847.68
ETH 2679.11
USDT 1.00
SBD 3.08