অচেনার উদ্দেশ্যে 🏍️ ১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


GridArt_20220330_000841416.jpg


১৫ চৈত্র , ১৪২৮ বঙ্গাব্দ
২৯ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শাবান, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার।
বসন্তকাল।


আমাদের কমিউনিটির সবাই খুব সুন্দর সুন্দর পোষ্ট করে থাকে, তেমনি আমিও আজকে আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম।


তাহলে চলুন শুরু করা যাক


ঘুরতে অনেক ভালোবাসি ঘোরাঘুরি না করলে আমার মনে হয় মন মাইন্ড ফ্রেশ হয় না। সেই উদ্দেশ্যে হঠাৎ বন্ধুদেরকে কল করলাম। তারাও ইতিমধ্যে হাজির কিন্তু কোথায় যাবো তেমন একটা প্লান প্রোগ্রাম নেই আমাদের। হঠাৎ করে আমার বন্ধু সুমন বলে উঠলো চল যাই ঘুরে আসি অজানার উদ্দেশ্যে। ওর কথায় আমরা সবাই রাজি হয়ে গেলাম। বেরিয়ে পরলাম অজানার উদ্দেশ্যে।


IMG_2391-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/outweighs.elbowing.garlands

IMG_2402-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/outweighs.elbowing.garlands

IMG_2413-01.jpeg


যার কোন নির্দিষ্ট গন্তব্য নেই কোন ঠিকানা নেই দুচোখ যেদিকে যাবে সেদিক আমরা যাব। আমাদের সঙ্গে বাইক ছিল তিনটা আর আমরা লোক ছিলাম সাতজন। একটা বাইকে তিনজন আর দুটো বাইকে দুজন করে বসলাম। তার পরেই রওনা দিলাম অজানার উদ্দেশ্যে। প্রথম অবস্থায় বেশ মজা করেই যাচ্ছিলাম। আমাদের সামনে যে বাইকটা ছিল সে বাইকটা হঠাৎ করে অন্য একটি রাস্তায় যায় এবং বলে এ রাস্তায় আমরা আগে কখনো যায়নি। আমি তখন বললাম তাহলে চলো আমরা আজকে এই রাস্তা দিয়ে যাব।


IMG_2409-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/outweighs.elbowing.garlands

IMG_2417-01.jpeg


প্রথম অবস্থায় রাস্তা টি বেশ ভালই ছিল। কিছুদূর যেতেই ধুলোয় অন্ধকার হয়ে আসলো কারণ ওই রাস্তার টিতে কাজ চলছিল। এবং কিছু কিছু স্থানে খুবই খারাপ অবস্থা ছিল আমাদের যেতে খুবই কষ্ট হচ্ছিল। তারপরও আমাদের এই রাস্তার শেষ দেখতেই হবে।


IMG_2425-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/outweighs.elbowing.garlands

IMG_2428-01.jpeg


অনেক দূর যেতে যেতে পেলাম একটি বাজার। বাজার টির নাম ছিল মাছপাড়া বাজার। নামটা কেমন যেন অদ্ভুত। ওই বাজারে গিয়ে দাঁড়িয়ে একটি লোককে বললাম এইখানে সবথেকে ভালো কি খাবার পাওয়া যায়। ওই লোকটি বলল এই বাজারে সব থেকে ভালো মাংসের চপ এবং ওই লোকটি আমাদের দোকান দেখিয়ে দিল। আমরা সবাই মিলে গিয়ে ওই দোকানে মাংসের চপ খেলাম। মাংসের চপ টি অস্থির ছিল। স্বাদটায় কেমন যেন অন্যরকম।


IMG_2440-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/outweighs.elbowing.garlands

IMG_2439-01.jpeg


তারপরে আমরা আবার রওনা দিলাম অজানার উদ্দেশ্যে। এক সময় বিকেল পেরিয়ে সন্ধ্যে হয়ে গেছিল। আমাদের বাড়ি ফিরতে হবে। আমি সবাইকে বললাম অনেক তো অজানার উদ্দেশ্যে যাওয়া হল। এবার চলো বাড়ির দিকে ব্যাক করি। আমার কথায় সবাই রাজি হয়ে গেল কিন্তু ওদের একটি কথা আছে সেটা হল যাওয়ার সময় আমরা আরেকটি জায়গায় ব্রেক নিব। সেখান থেকে আমরা চা খাব কিন্তু চারটি হতে হবে রং চা তারপর আমরা বাড়িতে যাব। আমিও ওদের কথায় রাজী হয়ে গেলাম। তার পরে ফেরার পথে একটি টং দোকান থেকে রং চা খেলাম। আহ কি টেস্ট চাচামিঞা চা দারুন বানায়।


IMG_2432-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/outweighs.elbowing.garlands

IMG_2436-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/outweighs.elbowing.garlands

IMG_2437-01.jpeg


আজকে ঘুরতে এসে যে দুটি খাবার খেলাম দুটোই খুব মজাদার ছিল। যাইহোক সন্ধ্যা হয়ে আসলো আমরাও বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম। আমরা সবাই মিলে খুবই সুন্দর একটি দিন পার করলাম। দুচোখ যেদিকে গিয়েছে সেদিকেই আমরা গিয়েছি। মাঝে মাঝে এমন অজানার উদ্দেশ্যে যাওয়ার মজাই আলাদা। আমরা সবাই মিলে প্ল্যান করেছি এরপর থেকে মাঝে মাঝেই অজানার উদ্দেশ্যে রওনা দিব।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

একদম ঠিক বলেছেন মাঝে মাঝে আমাদেরকে এভাবে ঘুরতে যাওয়া উচিত এতে আমার মাইন্ড ফ্রেশ থাকে। আরো অনেক ভালো লাগে। আপনি অজানার উদ্দেশ্যে ঘুরতে গিয়ে বিভিন্ন জায়গায় ঘুরছেন এবং আমাদের সাথে বিভিন্ন সুন্দর সুন্দর ফটোগ্রাফি ও শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে আর শুভকামনা রইল

 2 years ago 

আমার মনে হয় মন মাইন্ড ফ্রেশ রাখার জন্য ঘুরতে যাওয়ার থেকে বড় কোনো ওষুধ নেই। ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

মাঝেমধ্যে এমন উদ্দেশ্যবিহীন ঘোরাঘুরিও অনেক ভালো লাগে। ঘোরাঘুরি করলে মন ভালো হয়ে যায়। আপনার পোষ্টের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

চলো আর একদিন এইভাবে ঘুরতে যাই। আর তুমি তো জানোই কেমন মজা হয়েছিল ঐদিন।

 2 years ago 

হুম ভাই যাওয়া যায় অনেক মজা হয়েছিল ।আবার হঠাৎ করে একদিন হারিয়ে যাবো।

 2 years ago 

আমাদের সবারই উচিত মাঝে মাঝ এরকম ঘুরতে যাওয়া। ঘোরাঘুরি করলে মন ভাল থাকে ।আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। বিশেষ করে রেললাইনে যে রাস্তা সেটি সবচেয়ে বেশি ভালো লেগেছে। এই রাস্তায় খালি পায়ে সকালবেলা হেঁটে যেতে খুবই ভালো লাগে। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন দেখেই বোঝা যাচ্ছে।সেই মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করেছেন বলে আপনাকে ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আপনি ঘোরাঘুরি করলে মন অনেক ভালো থাকে। আমরা যখনই সময় পাই তখনই ঘুরতে বেরিয়ে পড়ি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গল্পে গল্পে খুব সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি যদি সত্যিই দারুণ লেগেছে আমার কাছে। তবে আপনার ফটোগ্রাফি সেন্স খুবই ভালো এটা আমি আগে থেকেই জানি। আর গল্পে গল্পে দারুন মানিয়েছে প্রজাতিগুলো কি। চালিয়ে যান এভাবেই শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া ওই দিন ঘুরতে অনেক মজা হয়েছিল। অচেনার উদ্দেশ্যে ঘুরতে খুবই ভালো লেগেছিল ।আর আপনার ফটোগ্রাফি গুলো সুন্দর ছিল। শুভকামনা রইল।।

 2 years ago 

এই ভাবে মাঝে মাঝে ঘুরতে খুবই ভালো লাগে। আমরা আবার আর একদিন যাবো ইনশাআল্লাহ।

 2 years ago 

অচেনা উদ্দেশ্যে ঘুরে বেড়ানোর গল্প পড়ে খুবই ভাল লাগলো। এইভাবে ঘুরতে আমিও খুবই পছন্দ করি যেটা আমার বড় ভাই ও বন্ধুদের সাথে ঘুরতে যাওয়া হয় ।আমার কাছে অনেক ভালো লাগলো রেল স্টেশনের রেল লাইনের কিছু দৃশ্য পটভূমি উপভোগ করতে পেরে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এইভাবে হঠাৎ করে ঘুরতে যাওয়ার মজাই আলাদা। শুনে খুশি হলাম আপনিও এইভাবে করে ঘুরতে যান। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়াও আপনি কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ফটোগুলো দেখে আমি মুগ্ধ হয়ে যাচ্ছি। আপনি অনেক ঘোরাঘুরি করে ফটো গুলো সংগ্রহ করেছেন দেখে বোঝা যাচ্ছে। এত সুন্দর ভাবে আমাদের মাঝে ছবিগুলো দিয়ে উপস্থাপনা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ঘুরতে আমি অনেক ভালবাসি আর ফটোগ্রাফি তো আমার রক্তে মিশে আছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অসাধারণ আপনাদের বন্ধুত্ব ঘুরতে যাওয়ার কথা বললে কেউ না বলে না। আজানা অচেনার উদ্দেশ্যে ঘোরাঘুরির মাঝে থাক আলাদা একটা মজা। প্রতি মূহুর্তে নতুন কিছু দেখা নতুন কিছু দৃশ্যের সাক্ষী হওয়া। অসাধারণ ছিল ফটোগ্রাফি গুলো। বেশ দারুণ ছিল আপনাদের ভ্রমণ সুন্দর সময় কাটিয়েছেন।।

 2 years ago 

আমার বন্ধুরা অন্য সকল কাজে না বললেও ঘুরতে যাওয়ার ব্যাপারে কখনো না বলে না। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুবই চমৎকার কিছু ফটো তুলেছেন আপনি। ছবিগুলো আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে রেললাইনের ছবি দেখতে আমার খুবই ভালো লাগে। রেললাইনে বসে সময় কাটাতে আমি খুবই ভালোবাসি। কলেজ জীবনে রেললাইনে বন্ধুদের সাথে অনেক সময় কাটাতাম। স্মৃতি মনে করে দিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

image.png


ঘোরাঘুরি করতে সবার মত আমারও বেশ ভালো লাগে ভাই। তাইতো সময় পেলেই মাঝে মাঝে বন্ধ বন্ধু-বান্ধবদের সঙ্গে দূরে কোথাও ঘোরার জন্য চলে যাই। আপনার ঘুরতে যাওয়ার মুহূর্ত অনেক সুন্দর ছিল। সেইসঙ্গে ফটোগ্রাফি গুলো অনেক জোশ লেগেছে আমার কাছে। ধন্যবাদ ভাই।


image.png

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 53615.59
ETH 2344.94
USDT 1.00
SBD 2.13