টার্গেট ডিসেম্বর সিজন-২ // ৪৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


MVIMG_20201227_161830-01.jpeg


১৭ চৈত্র , ১৪২৮ বঙ্গাব্দ
৩১ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ
২৮ শাবান, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার।
বসন্তকাল।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করেছি। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৬৭৪.৪৫২।

IMG_20220331_215623.jpg


  • আমার ওয়ালেটে ৪৫০.৪৬৯ স্টীম ছিল। সেটা থেকে ৪৫০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220331_215655.jpg

IMG_20220331_215710.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১,১২৪.৪৫২।

IMG_20220331_215742.jpg


  • আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আপনি নিজের শক্তিতে বলিয়ান হচ্ছেন। আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আমি দোয়া করি এবং পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে

 2 years ago 

পাওয়ার আপ করতে আমার খুবই ভালো লাগে। আমি প্রতি সপ্তাহে কমবেশি পাওয়ার আপ করে থাকি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি এত বড় এ্যামাউন্ট পাওয়া করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক অভিনন্দন রইল। আসলে পাওয়ার আপ মানে নিজের দক্ষতা বৃদ্ধি করা এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি নির্দিষ্ট লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ধন্যবাদ।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন এবং ভবিষ্যৎ ফান্ড তৈরি খুবই ভালো লাগলো আপনার পাওয়ার প্রীতি শুভেচ্ছা রইল

 2 years ago 

ভাই আমার পর অফ করতে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি দেখে আমি সত্যিই মুগ্ধ আপনি একবারে অনেক স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। এরকম পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি আপনার অবস্থান শক্ত করতে পারবেন খুব শীঘ্রই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার এবার টার্গেট ছিল আমি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করব। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই আপনি অনেক বেশি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্য ২০০০ এসপি তে পৌঁছাতে খুব একটা বেশি সময় লাগবে না। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাই আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে আজকে আমাদের মাঝে ৪৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি যত বেশি পাওয়ার আপ করবেন আপনার স্টিম আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে।

 2 years ago 

পাওয়ার আপ এর কোন বিকল্প নাই। আমাদের সবারই পাওয়ার আপ করা দরকার। ধন্যবাদ আপনাকে।

আপনার বড় মাপের শক্তি সঞ্চয় প্রচেষ্টা, আপনাকে এগিয়ে নিবে।ভাল উদ্যোগ।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন প্রতিনিয়ত এই কাজটাই করতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি অনেক স্টিম পাওয়ার আপ করেছেন।দেখে ভালো লাগছে।নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করার জন্য,আমরা পাওয়ার আপ করে থাকি।শুভেচ্ছা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমরা সবাই অনেক ভালোবাসি। ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও অনেক বড় একটি চমকের মাধ্যমে ১ হাজার স্টিম পাওয়ার এর ঘরে পৌঁছে গেলেন।৪৫০ স্টিম পাওয়ার আপ এই সপ্তাহে আমার দেখা সব চেয়ে বেশি পাওয়ার বৃদ্ধি পোস্ট ছিল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 53615.59
ETH 2344.94
USDT 1.00
SBD 2.13