টার্গেট ডিসেম্বর সিজন-২ // ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


20220214160727_IMG_7106-01.jpeg


১৭ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ
০২মার্চ , ২০২২ খ্রিস্টাব্দ
২৮ রজব, ১৪৪৩ হিজরী
বুধবার।
বসন্তকাল ।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ৩০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৪৯৯.৩০৩।

IMG_20220302_022447.jpg


  • আমার ওয়ালেটে ৩৪.৫৪২ স্টীম ছিল। সেটা থেকে ৩০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220302_021541.jpg

IMG_20220302_021555.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৫২৯.৩০৩।

IMG_20220302_021628.jpg


  • আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

পাওয়ার আপ কে আমরা সবাই ভালবাসি। আমারও ঠিক সেই পথেই এগিয়ে চলা। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

পাওয়ার আপ মানে কাজ করার সক্ষমতা বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার সক্ষমতা ততবেশি। আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আমি টার্গেট নিয়েছি প্রতি সপ্তাহে ৩০ স্টিম করে পাওয়ার আপ দিব। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 3 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করা কে সাধুবাদ জানাই। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। এটা সবার জন্যই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

ঠিক বলেছেন ভাই পাওয়ার আপ সবার জন্যই খুব গুরুত্বপূর্ণ। আমি ঠিক তেমনই একটি কাজ করার চেষ্টা করেছি। ধন্যবাদ আপনাকে

কিছুদিন ধরে খেয়াল করছি আপনি আপনার পাওয়ার বৃদ্ধি তে অটুট আছেন। এটা খুব ভালো দিক। পাওয়ার আপ কে "আমার বাংলা ব্লগ" সব সময় সাপোর্ট করে। পাওয়ার বৃদ্ধি করুন নিজের সক্ষমতা বাড়ান সেই প্রত‍্যাশাই করি। শুভেচ্ছা রইল।

 3 years ago 

প্রতিটা মানুষেরই নির্দিষ্ট একটা লক্ষ্য থাকে আমারও ঠিক তেমনি একটি লক্ষ্য আছে। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।
আমরা পাওয়ার আপকে ভালোবাসি 🥀।
খুব ভালো উদ্যোগ নিয়েছেন, সাধুবাদ জানাই ❤️

 3 years ago 

আমি পাওয়ার আপ কে অনেক ভালোবাসি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ভালো একটি লক্ষ্য নিয়ে সামনের দিকে অগ্রসর হচ্ছেন। এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে নির্ধারিত সময়ের মধ্যেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 
আমাদের একাউন্ট থেকে যতো বেশি পাওয়ার আপ করা হবে আমাদের একাউন্ট তত বেশি পাওয়ার ফুল হবে। এই কাজটার সাথে আমাদের ভালোবসার সম্পর্ক করতে হবে। আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলেই এভবে ধারাবাহিকতা বজায় রাখুন। লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না।
 3 years ago 

আমাদের সবার বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এইভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে পৌঁছে যান। পাওয়ার আপ করতে আমি খুবই ভালোবাসি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে

প্রথমেই আপনাকে অনেক ধন্যবাদ পাওয়াকে ভালোবাসে পাওয়ার আপ করার জন্য। আপনার টার্গেট যেন 2000 স্টিম পূর্ণ হয় এই কামনাই করি।

 3 years ago 

দোয়া করবেন আমি যেন আমার টার্গেট পূর্ণ করতে পারি। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

নিজের একাউন্টে সমৃদ্ধশালি করতে পাওয়ার আপ অতি জরুরী এবং স্বাচ্ছন্দ ভাবে ষ্টিম ব্লকচেইন কাজ করতে হলে পাওয়ার আপ অবশ্যই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আর আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ঠিক বলেছেন নিজের একাউন্টে সমৃদ্ধশালি করতে পাওয়ার আপ অতি জরুরী।ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56465.77
ETH 2331.79
USDT 1.00
SBD 2.36