মায়ের জন্য ছোট একটি উপহার 🥰 ১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


GridArt_20220828_093341761.jpg


১৩ভাদ্র , ১৪২৮ বঙ্গাব্দ
২৮আগস্ট , ২০২১ খ্রিস্টাব্দ
২৯মহররম , ১৪৪৩ হিজরী
রবিবার।


তাহলে চলুন শুরু করা যাক


মায়ের জন্য ছোট্ট একটা উপহার কিনতে যাওয়া। আসলে মায়ের মত আপনজন পৃথিবীতে আর কেউ নেই। মায়ের ভালোবাসা কখনো বলে বোঝানোর মত না। ছোটবেলা থেকেই যখনই যা কিছু মায়ের কাছে চেয়েছি তাই পেয়েছি। মা ভালোবাসার কখনো কমতি রাখেনি। ছোটবেলায় যখন বুঝতাম না তখন রাগের মাথায় বিভিন্নভাবে মাকে কষ্ট দিয়েছি কিন্তু মা কখনোই মায়ের কষ্ট আমাদের সামনে প্রকাশ করেনি। সব সময় হাসি মুখে থেকে সে আমাদের সামনে। সারা জীবন ধরে আমাদের ছোট ছোট আবদার গুলো পূরণ করছে। আমার মনে হয় যখন আমি অনেক টাকা ইনকাম করব আমার কাছে অনেক টাকা থাকবে তারপরও হয়তোবা মায়ের কাছে থেকে টাকা না নিলে আমি চলতে পারবো না। আমার এ জীবনে আমি আমার বাবার কাছে খুবই কম টাকা চেয়েছি। সব সময় যত আবদার আমার মায়ের কাছে। বাবার কাছে একদমই চাইনি সেটা ভুল বড় কিছু এমাউন্ট যখন চেয়েছি তখন বাবার কাছে। আজ দীর্ঘ ছয় বছর ধরে আমার মা সেমসাং গ্যালাক্সি যে সেভেন নেক্সট ফোনটি ব্যবহার করছে। আগে আমার ছোট ভাই চালাত ছোট ভাই নতুন একটা ফোন কিনাতে মাকে ওইটা দিয়েছিল। আমরা দুইদিন পর পর ফোন চেঞ্জ করি কিন্তু মা কখনো বলেনি আমারও ভালো ফোন লাগবে। সব সময় বলেছে তুমি নতুন ফোন নাও আমার পুরাতন ফোনটাই চলবে। আসলে আমার মনে হয় সব মাডাই এমনই হয়। তাদের সকল ভালোলাগা চাওয়া পাওয়া সবকিছু ঘিরে শুধু তার সন্তানরা থাকে। যাইহোক তারপরে মায়ের ফোনটি হঠাৎ করে নষ্ট হয়ে যায়। অনেকদিন ধরে ইচ্ছে ছিল আমি মাকে একটা ফোন গিফট করবো। করব করব বলে করা হচ্ছিল না। মায়ের ফোন নষ্ট হয়ে যাওয়ার পরে ভাবলাম আজই মাকে একটি ফোন গিফট করবো।


IMG_6058.JPG


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_6057.JPG


এই স্টিমের কারণে আমি মাকে এই ফোনটা গিফট করতে পেরেছি। যাই হোক গল্পে আসি মায়ের কাছে না জানিয়ে আমি এবং আমার এক ছোট ভাই রাজু চলে গেলাম শহরের উদ্দেশ্যে মায়ের জন্য একটি ফোন কেনার জন্য। আমার কাছে বেশি টাকা ছিল না আমার বাজেট ছিল ১০-১২ হাজার টাকা। তারপরে শোরুম এ গিয়ে বিভিন্ন ধরনের ফোন দেখছিলাম কিন্তু এত অল্প বাজেটের ফোনগুলো কেন জানি পছন্দ হচ্ছিল না। আসলে কথায় আছে ব্যবহার করি দামি ফোন কিন্তু কখনো তো এত অল্প দামে ফোন কেনা হয়নি পছন্দ না হওয়াটাই স্বাভাবিক। অনেক দেখার পরে রিয়েলমি ছি১১ ফোনটি পছন্দ হলো। তারপরে ঝটপট ফোনটি কিনে ফেললাম ১২ হাজার ৫০০ টাকা দিয়ে।


IMG_6045.JPG


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_6046.JPG

Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_6053.JPG


ফোনটি আমার কাছে অল্প দামের মধ্যে বেশ ভালো লেগেছে আবার বলবেন না আমি বিজ্ঞাপন করছি সত্যি ভালো লেগেছে। তারপরে ঝটপট করে দুজন চলে আসি বাড়িতে মাকে ফোনটা হাতে দিব বলে। এসে দেখি মা বসে বসে টিভি দেখছিলাম হঠাৎ করে মায়ের সামনে ফোনটা দেয়াতে মা তো পুরো অবাক। প্রথম কোথায়? এত দাম দিয়ে আমার জন্য ফোন নিয়ে আসতে গেলে কেন একটা বাটন ফোন কিনলেই তো হতো। তখন আমি আর আমার চোখের জল ধরে রাখতে পারিনি আসলে মারা সবাই এমন হয় কেন। আমি যখন মাকে বলছিলাম মা এটা তোমার ছেলের নিজে রোজগার করা টাকা দিয়ে তোমার জন্য ফোন কিনে এনেছে। মা তখন আমার জড়িয়ে ধরে অনেক সময় কান্না করছিল আর বলছিল আমার ছেলের দেখছি বড় হয়ে গেছে। তারপরে অনেক সময় মাকে জড়িয়ে ধরে রাখলাম তারপরে মায়ের কাছে ফোনের বক্সটি দিলাম বা নিজের হাতে ফোনটি আনবক্সিং করল। আমার যে তখন কি আনন্দ লাগছিল বলে বোঝাতে পারবো না আসলে নিজে রোজগার করা টাকা দিয়ে মায়ের জন্য ছোট হোক বড় হোক যেকোনো জিনিস কিনলে তার অনুভূতি কখনো বলে বোঝানোর মত না। এভাবেই হাসি খুশি থাকুক পৃথিবীর সকল মা বেঁচে থাকুক হাজার বছর তাদের সন্তানের সামনে।


IMG_6054.JPG


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

IMG_6055.JPG


এটাই ছিল আমার মায়ের ছোট্ট একটা উপহার দেয়ার অনুভূতি আশা করি আপনারা সবাই যার যার মাকে অনেক ভালোবাসেন আর সবার কাছেই সবার মা অনেক ভালো। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনাই রইল।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আসলেই ভাই মায়ের মত আসলে আপনজন পৃথিবীতে কেউ নেই। এই আপনজনরা কিন্তু আবার তাদের জন্য কোনো ভালো কিছু কিনি না সবই আমাদের জন্য দেয়। তো আপনি আজকে আপনার মায়ের জন্য একটি ফোন গিফট করেছেন খুবই ভালো লাগছে।

 2 years ago 

মা হলো একজন মানুষ যে কিনা নিঃস্বার্থ ভালোবেসে থাকে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া মায়ের মত মমতাময়ী আপনজন পৃথিবীতে আর কেউ হয় না।মায়ের জন্য ছোট একটি উপহার। শুনে আমার বুকটা জুড়িয়ে গেল।আসলে আমি মাকে অনেক বেশি ভালোবাসি। আর আপনার উপহারটা দেখে বোঝা যাচ্ছে ভাই আপনিও আপনার মাকে অনেক বেশি ভালোবাসেন। আসলে হঠাৎ করে মাকে কিছু উপহার দিলে মা তার সন্তানের প্রতি এতটাই খুশি হয় যে তার সন্তান তার জন্য উপহারস্বরূপ কিছু নিয়ে এসেছে। সে যেমন উপহারই হোক না কেন হতে পারে এক টাকা তারও কম কিন্তু মায়ের কাছে সেটা লক্ষ টাকার চাইতেও দামি। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া মায়ের মত মমতাময়ী আপনজন পৃথিবীতে আর কেউ নেই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এইভাবে সব সময় সাপোর্ট করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

মায়ের জন্য মোবাইল কিনে খুবই মহৎ কাজ করেছেন আপনি। আপনার উপহারটা ছোট হলেও মায়ের কাছে এই উপহারটা অনেক বড়। মায়ের প্রতি ভালোবাসা প্রতিচ্ছবি দেখতে পারলাম। এত অসাধারণ কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

মহৎ কাজ করেছে কিনা সেটা জানিনা ভাই কিন্তু মনে অন্য ধরনের একটি শান্তি পেয়েছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মাশাআল্লাহ ভাইয়া আপনি সুন্দর এবং মহৎ একটি কাজ করেছেন। আসলে পৃথিবীতে মায়ের মতো আপনজন আর কেউ নেই। মায়ের মুখের হাসি কোটি টাকা খরচ করে কেনা সম্ভব নয়। মায়েরা সবসময় বলে থাকে আমার কিছু লাগবে না দরকার নেই।তারা চাই সবসময় ভালো থাকুক সন্তানেরা। আপনার নিজের উপার্জিত টাকা থেকে মায়ের জন্য গিফট কিনেছেন।সেটা মা পেয়ে পৃথিবীর সবচেয়ে বেশী খুশী হয়েছে অবশ্যই। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর একটি মূহূর্ত ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার মায়ের জন্য অনেক অনেক দোয়া রইলো।

 2 years ago 

আমার এই ছোট্ট গিফটের মাধ্যমে মায়ের মুখে হাসি ফোটাতে পেরেছি এটাই আমার কাছে বড় পাওয়া সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার এই পোস্ট দেখে মায়ের জন্য ফোন কিনেছেন সত্যিই অনেক বেশি ভালো লাগলো এবং আপনার অনুভূতি আমিও বুঝতে পেরেছি। পরিবারের জন্য কোন কিছু করতে পারা এ যেন এক অন্যরকম অনুভূতি বলে বোঝানো যায় না।

 2 years ago 

মায়ের জন্য ছোট্ট গিফট এবং মায়ের মুখের হাসি দেখে আমার অনুভূতি আমি বলে বোঝাতে পারবো না। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

যেকোনো কিছু গিফট করার মধ্যে আনন্দটাই অন্যরকম আর সেই গিফট যদি হয় সবচাইতে প্রিয় মানুষ এবং সবচেয়ে ভালোবাসার মানুষ তাহলে তো আনন্দটা কয়েকগুণ বেড়ে যায়।মাকে যত বড় জিনিস গিফট করা হয় না কেন সেটি অনেক সামান্যই হবে কারণ মায়ের ভালোবাসার কাছে আমাদের ভালোবাসার তুলনা করা যায় না।আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভ কামনা রইলো ভাই।

 2 years ago 

ঠিকই বলেছেন প্রিয় মানুষের জন্য যেকোনো গিফট করার মধ্যে অন্য ধরনের একটি ভালো লাগার কাজ করে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39