টার্গেট ডিসেম্বর সিজন-২ ♨️ ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


20220519181701_IMG_8559-01-01-01.jpeg


০২ ভাদ্র , ১৪২৮ বঙ্গাব্দ
১৭আগষ্ট , ২০২১ খ্রিস্টাব্দ
১৮ মহররম , ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করেছি। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১,৮১২.৮৮০।

IMG_20220817_094813.jpg


  • আমার ওয়ালেটে ১১.৯১৭ স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220817_094830.jpg

IMG_20220817_094845.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১,৮২২.৮৮১।

IMG_20220817_094913.jpg


  • আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করুন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন খুবই দ্রুত নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়।আপনাকে পাওয়ার আপ করতে দেখে ভালো লাগলো ভাইয়া,আশা করি সময়ের আগেই আপনি টার্গেট পূরণ করতে পারবেন।শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আমাদের অবস্থানকে শক্ত করার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ বেশ প্রয়োজন। আমি নিজেও প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। এইভাবে একটু একটু করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমাদের অবস্থানকে শক্ত করার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ বেশ প্রয়োজন। আপনার মন্তব্যটি আমার কাছে খুবই ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেদের অবস্থান কে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

আমারও যে কোন পাওয়ার বৃদ্ধি পোস্ট অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন এই স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। তাই আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। নিজের শক্তি বৃদ্ধি করতে হবে। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন এই স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপের মাধ্যমেই আমাদের সবাইকে এগিয়ে যেতে হবে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধি মাধ্যমে আমাদের সবাইকে এগিয়ে যেতে হবে।

 2 years ago 

আপনি তো দেখছি অল্প অল্প পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান অনেক বেশি শক্ত করে ফেলেছেন এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাবেন বলে আশা রাখি। সবসময়ের জন্য শুভকামনা রইল ভাইয়া নিজের অবস্থান আরো বেশি শক্ত করুন।

 2 years ago 

ঠিকই বলেছেন অল্প অল্প বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছাতে চাই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে।পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি শিগ্রই পৌঁছবেন এই দোয়াই করি।আর আপনার এই গুরুত্বপূর্ণ পোস্টের মাধ্যমে নতুনরা পাওয়ার আপ এর গুরুত্ব বুঝতে পেরে বেশি করে পাওয়ার করবে।আমার বিশ্বাস। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

খুবই সুন্দর কথা বলেছেন পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই আপনি অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। সেটি হচ্ছে পাওয়ার আপ ।ব্যাক্তি গত ভাবে আমি পাওয়ার আপ পোস্ট অনেক পছন্দ করি। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে আমরা সবাই অনেক ভালোবাসি এবং আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আশিক ভাইয়া আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন সত্যিই এই সক্ষমতা অনেক কিছু দিবে আপনাকে এক সময় এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবেন।

 2 years ago 

কেন জানি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি না করলে একটুও ভালো লাগেনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39