টার্গেট ডিসেম্বর সিজন-২ ♨️ ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


20220519181701_IMG_8559-01-01-02.jpeg


২ আশ্বিন , ১৪২৯ বঙ্গাব্দ
১৭সেপ্টেম্বর , ২০২২ খ্রিস্টাব্দ
২০সফর , ১৪৪৩ হিজরী
শনিবার।
শরৎকাল ।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করেছি। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১,৯৫৪.০৫৭।

IMG_20220917_143225.jpg


  • আমার ওয়ালেটে ৬৮.২৬৩ স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220917_143254.jpg

IMG_20220917_143306.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১,৯৬৪.০৫৭।

IMG_20220917_143324.jpg


  • আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি সামনের দিকে আরো একধাপগ্রসর হলেন শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি সফল হোক আপনার পাওয়ার বৃদ্ধি আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

পাওয়ার আপ শুধু নিজের জন্য নয় কমিউনিটির জন্যও অনেক প্রয়োজনীয়।কারন যত পাওয়ার,তত এংগেজমেন্ট বেশি করা যাবে।শুভ কামনা রইল ভাই।

 2 years ago 
নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি এবার ১০ স্টিম পাওয়ার আপ করছেন। এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ এর মাধ্যমে অতি সহজেই আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। এটি আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমাদের নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানোর জন্য সবারই উচিত এই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখা। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা বৃদ্ধি ।তাই সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের প্রত্যেকেরই কাজ করে যাওয়া উচিত। আপনার এই পাওয়ার বৃদ্ধি করা দেখে আমরা সবাই উৎসাহিত হব ধন্যবাদ।

 2 years ago (edited)

ভাইয়া আপনি ঠিক বলেছেন স্টিমিট প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধি করা গুরুত্বপূর্ণ অপরিসীম। আপনার সর্ব মোট ২০০০ টার্গেটের জন্য অনেক অনেক শুভকামনা রইল। পাওয়ার আপের জন্য ধন্যবাদ।

 2 years ago 

নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনি আপনার ২০০০ স্টিম পাওয়ার আপ টার্গেট নিয়েছেন ইনশাআল্লাহ খুবই তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন আশা করছি।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন, স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। আর আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন খুবই তাড়াতাড়ি। আপনি এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুবই তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

একাউন্টঃ @ashikur50
পাওয়ার বৃদ্ধিঃ =0.511771%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 60256.67
ETH 2327.64
USDT 1.00
SBD 2.46