"আমার ফটোগ্রাফি পর্ব - ৫০ \\ ৭ টি ছবি নিয়ে একটি অ্যালবাম \\ ১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


GridArt_20230815_235408852.jpg


৩০শ্রাবণ , ১৪৩০ বঙ্গাব্দ
১৫আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ
সোমবার।
বর্ষাকাল।


আমাদের কমিউনিটির সবাই খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি পোস্ট করে, তেমনি আমিও আজকে আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম।


তাহলে চলুন শুরু করা যাক


IMG_8582-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

  • শেষ বিকেলের দিকে যখন সূর্যি মামা অস্ত যায় ঠিক তখনই নদীর পাড়ে ঘোড়া ঘাস খাওয়ার দৃশ্য। এমন দৃশ্য আমার কাছে ভীষণ ভালো লাগে। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে এই জন্য আমি ফটোগ্রাফির মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেছি। ফটোগ্রাফি থেকে নিজ চোখে দেখতে সব থেকে বেশি ভালো লাগে।

IMG_4744-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

  • বর্ষাকালীন সময় আকাশের সৌন্দর্য ভরপুর থাকে। কারণ আকাশ মেঘাচ্ছন্ন থাকে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের মেঘের লীলাখেলা দেখতে পাই। বিশেষ করে সাদা মেঘগুলো আমার কাছে খুবই ভালো লাগে আকাশের সৌন্দর্য বাড়িয়ে তুলে প্রকৃতি এর দারুণ রূপ যেটা সজ্জিত হয়ে প্রকৃতির সৌন্দর্য বাড়িয়ে তোলে।

IMG_3395-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

  • রাতে চাঁদ দেখতে আমার ভীষণ ভালো লাগে। বিশেষ করে গভীর রাতে বেলকুলেতে বসে আকাশের দিকে চেয়ে থাকি। চাঁদ বিধাতা কতই না সুন্দর করে বানিয়েছে দেখলেই চোখ জুড়িয়ে যায়। আমার মনে হয় কমবেশি সবাই রাতে চাঁদ দেখতে খুবই পছন্দ করে।

IMG_4786-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

  • নদীতে পাঠানো মুহূর্তগুলো অনেক সুন্দর হয় বিশেষ করে বর্ষাকালীন সময় নদীতে বর্জন পানি থাকে নদীর পাড়ের মানুষের জীবনযাত্রা এবং তাদের সুন্দর মুহূর্ত গুলো উপভোগ করতে খুবই ভালো লাগে তার পাশাপাশি প্রকৃতির সৌন্দর্য নতুন রূপে সেজে ওঠে সেই দৃশ্যমান দৃশ্যগুলো কেনা উপভোগ করতে পছন্দ করে।

IMG_3716-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

  • বৃষ্টি আসার আগে মেঘের চাহনি। বৃষ্টি আসার পূর্বে মেঘ একদম কালো হয়ে যায় দেখেই মনে হয় মেঘ যেন রাগান্বিত আছে। বিশেষ করে বর্ষার সময় আসলে কিছু কিছু স্থানে বৃষ্টি হয় আবার কিছু কিছু স্থানে বৃষ্টি হয় না। যেখানে কালো মেঘ থাকে সেখানেই বৃষ্টি হয় এই বিষয়টা বেশ আমার কাছে ভালই লাগে।

IMG_8575-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

  • পড়ন্ত বিকেলে যখন যখন সূর্যি মামার যাবার সময় হয়ে আছে তখন চারিদিকে পরিবেশটা খুবই ভালো লাগে। নদীর পাড়ে গেলে নৌকাতে চড়তে আমার খুবই ভালো লাগে সে নৌকা চলুক বা বাধা থাকুক ঘাটে। ঠিক তেমনি কিছুদিন আগে নদীর পাড়ে গিয়েছিলাম ঘুরতে যেতে না যেতেই সামনে পেলাম একটি নৌকা কিন্তু দুঃখের বিষয় নৌকাটা ছিল তালা দিয়া এইজন্য চালাতে পারেনি।

IMG_2960-01.jpeg


Device : iPhone x
What's 3 Word Location: https://w3w.co/umbilical.boulevard.downswing

  • এইতো কিছুদিন আগে একটু পার্কে গিয়েছিলাম। পার্কে দারুন কিছু মুহূর্ত উপভোগ করেছিলাম তার পাশাপাশি চেষ্টা করেছিলাম ফটোগ্রাফির সৌন্দর্য নিজেদের ধারা তৈরি করা যায়। ফটোগ্রাফি করে শেয়ার করার চেষ্টা করেছি।

আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 last year 

শেষ বিকেলের দিকে যখন সূর্যি মামা অস্ত যায় ঠিক তখনই নদীর পাড়ে ঘোড়া ঘাস খাওয়ার দৃশ্যের ছবিটি অনেক চমৎকার ভাবে ক্যামেরা বন্দি করেছেন। দেখতে জাস্ট অসাধারন লাগতেছে ভাই। আপনার এধরনের ফটোগ্রাফি গুলো দেখলে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি। ভালো ছিলো সব গুলো ফটোগ্রাফি ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

এই দৃশ্য টি আপনার ভালো লেগেছে যেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাই আপনি দারুন কিছু ফটোগ্রাফি করেছেন আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। স্বার্থের লেন্ডন ফটোগ্রাফির মধ্যে কিছু কিছু ফটোগ্রাফি গুলো মনোমুগ্ধকর ছিল। প্রথম ফটোগ্রাফি এবং পড়ন্ত বিকেলে যে ফটোগ্রাফি দুইটা আপনি করেছেন আমার কাছে সত্যি ভাই এত দারুন লেগেছে বলে বোঝাতে পারবো না। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

আমি সবসময় চেষ্টা করি আপনাদের মাঝে সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেন এবং সুন্দরভাবে মন্তব্য করার।

 last year 

আপনি প্রতিনিয়ত সাতটি ছবি নিয়ে চোখ জোরালো ফটোগ্রাফি পর্ব শেয়ার করেন। সবগুলো ছবি অনেক সুন্দর লাগছে তবে এর মধ্যে পড়ন্ত বিকেলের ছবিটা আমার কাছে বেশি ভালো লেগেছে। চমৎকার সব ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনি যাই বলেন আমার থেকে আপনি বেশি সুন্দর ফটোগ্রাফি করেন সেটা আপনার ফটোগ্রাফি পোস্টগুলো দেখলেই বোঝা যায়।

 last year 

দারুন কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে পড়ন্ত বিকালে সূর্যের ফটোগ্রাফি এবং ঘোড়ার ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 last year 

আমি সব সময় চেষ্টা করি সুন্দর কিছু আপনাদের মাঝে উপহার দেয়ার। মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

বাহ্!খুব চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন।দেখতে খুবই অসাধারণ লাগছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার ফটোগ্রাফি গুলো দারুন লাগলো। আপনি সাতটি ফটোগ্রাফি দিয়ে একটি এলবাম করেছেন।সবগুলো ফটোগ্রাফি দারুন ছিল।তবে বেশি ভালো লেগেছে পড়ন্ত বিকেলের ফটোগ্রাফি আর আকাশের ফটোগ্রাফি। খুব ই ভালো লেগেছে। অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

পড়ন্ত বিকেলের চারিদিকের দৃশ্যগুলো খুবই সুন্দর লাগে দেখতে। ধন্যবাদ আপনাকে।

 last year 

কি বলবো ভাই,আপনার ফটোগ্রাফি দেখে আমি একদম মুগ্ধ হয়ে গেছি। প্রতিটা ফটোগ্রাফি খুব সুন্দর করে ক্যাপচার করেছেন যা দেখামাত্রই ভালো লেগে যাচ্ছে। বিশেষভাবে ভালো লেগেছে এমনটি বলার ইচ্ছে হচ্ছে না কেননা আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে দুর্দান্ত মনে হচ্ছে। অনেক অনেক ধন্যবাদ ভাই, চমৎকার ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 last year 

আমার ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ যেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। সব থেকে বেশি ভালো লেগেছিল পড়ন্ত বিকেলে যখন সূর্য ডোবার মুহূর্তের ছবি তুলে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ ভাই এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

সব সময় চেষ্টা করি সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

আপনার ফটোগ্রাফি সুন্দর হয় সব সময়। আর এই বিষয়টা কিন্তু আজকে নতুন করে বলার না। অন্যান্য দিনের মতো আজকেও খুব চমৎকার ফটোগ্রাফি করলেন। আপনার তোলা সাতটি ফটোগ্রাফি খুবই সুন্দর ছিল। আমি তো দেখেই চোখ ফেরাতে পারছিলাম না। কোনটা রেখে কোনটা দেখব এটাই ভেবে পাচ্ছিলাম না। তবে যাই হোক আমার কাছে প্রত্যেকটা ফটোগ্রাফি ভালো লেগেছে সবশেষে এটাই বলব।

 last year 

আমার ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে যেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58482.75
ETH 2615.94
USDT 1.00
SBD 2.42