আলু এবং লাউ দিয়ে ডিম রান্নার রেসিপি😋১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ashikur50 বাংলাদেশের নাগরিক।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


GridArt_20220328_223413420.jpg


১৪ চৈত্র , ১৪২৮ বঙ্গাব্দ
২৮ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শাবান, ১৪৪৩ হিজরী
সোমবার ।
বসন্তকাল ।


আমাদের কমিউনিটির সবাই খুব সুন্দর সুন্দর রেসিপি পোস্ট করে, তেমনি আমিও আজকে আপনাদের সামনে একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।


উপকরণ:
১. ডিম ৪ টি।
২. পেঁয়াজ ৪ টি।
৩. কাঁচামরিচ ৭ টি।
৪. সয়াবিন তেল পরিমান মত।
৫. লবণ স্বাদ মতো।
৬. রসুন ৩ টি।
৭. লাউ ।
৮. জিরা।


🌼তাহলে চলুন শুরু করা যাক🌼


ধাপ-১

IMG_20220325_083557.jpg

  • প্রথমে আমি পিয়াজ, রসুন ও কাঁচামরিচ কেটে নিয়েছি।

ধাপ-২

IMG_20220325_083719.jpg

  • তারপরে আমি লাউ এবং আলু সাইজ মত কেটে নিয়েছি।

ধাপ-৩

IMG_20220325_080938.jpg

  • তারপরে আমি ডিমগুলো সিদ্ধ করে নিয়েছি।

ধাপ-৪

IMG_20220325_084640.jpg

  • ডিমগুলো সিদ্ধ হওয়ার পরে খোসা ছাড়িয়ে তেলে ভেজে নিয়েছি।

ধাপ-৫

IMG_20220325_084836.jpg

  • তারপরে আমি রান্না করার জন্য কড়াইতে পরিমান মত তেল দিয়েছি।

ধাপ-৬

IMG_20220325_085026.jpg

  • তারপর আমি মসলাগুলো দিয়েছি।

ধাপ-৭

IMG_20220325_085315.jpg

  • মসলাগুলো ভালোভাবে কষিয়ে নিতে হবে যত সময় বাদামী রঙের না হয়।

ধাপ-৮

IMG_20220325_085500.jpg

  • তারপরে আমি কেটে রাখা সবজিগুলো দিয়েছি।

ধাপ-৯

IMG_20220325_085620.jpg

  • সবজি গুলো ভালোভাবে নাড়তে হবে যেন মসলা ভালোভাবে সবজির সাথে মিশতে পারে।

ধাপ-১০

IMG_20220325_090657.jpg

  • তারপরে ঝোল রাখার অনুযায়ী পরিমাণমতো পানি দিতে হবে।

ধাপ-১১

IMG_20220325_091931.jpg

  • অবশেষে তৈরি হয়ে গেল আমার আজকের রেসিপি। এখন শুধু পরিবেশনের পালা।

আমার পোস্টে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাই কে আমার পোস্ট টা পড়ার জন্য।



20201128165947_IMG_0479.jpg

আমি মোঃ আশিকুর রহমান সোহাগ। আমার স্টীমিট একাউন্ট@ashikur50। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই, আপনি আলু ও লাউ দিয়ে ডিম রান্না রেসিপি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে সাবলীল ভাষায় উপস্থাপন করেছেন, আপনার উপস্থাপনাটি ভালো ছিল, আলু ও লাউ দিয়ে ডিম রান্না রেসিপি দেখে তো খিদে লেগে গেল, লাউ খেতে খুবই সুস্বাদু ও মজাদার। আপনার রেসিপি থেকে নতুনত্ব শিখতে পারলাম, শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আলু এবং লাউ দিয়ে ডিম রান্না করলে খেতে খুবই সুস্বাদু লাগে। ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আলু এবং লাউ দিয়ে ডিমের একটি খুবই মজাদার রান্না শেয়ার করেছেন। আপনার এই রান্নার পদ্ধতি আমার খুবই ভালো লেগেছে। আর খুব সহজভাবে আপনি এটা উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আলু এবং লাউ দিয়ে ডিম রান্না করলে খাওয়ার মজাই আলাদা। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে আলু এবং লাউ দিয়ে ডিম রান্না করেছেন । খুবই অসাধারণ হয়েছে। আসলেই লাউ খেতে আমার খুব ভালো লাগে। আপনি খুব চমৎকারভাবে রন্ধন প্রক্রিয়া আমাদের মাঝে উপস্থাপন করেছেন । দেখে অনেক ভালো লাগলো। এত সুন্দর রেসিপি পোস্ট করার জন্য ধন্যবাদ রইল।

 2 years ago 

আলু এবং লাউ দিয়ে ডিম রান্না খেতে আমার কাছে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ডিম এবং লাউ আমার খুবই প্রিয়, দুটি প্রিয় জিনিস এক সাথে দেখে সত্যি অনেক খিদা লেগে গেলো, অমন সুন্দর করে আপনি ডিম এবং লাউ রান্না করেছেন ভাইয়া, অনেক সুন্দর করে উপস্থাপনাও করেছেন, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন ভাই আমার কাছে খুবই ভালো লাগে আমারও অনেক প্রিয়। ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমার প্রিয় ডিম রান্নার রেসিপি। আলু আর লাউ দিয়ে ডিম রান্না করলে আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে আর সেটি আপনি উপস্থাপন করেছেন। লোভনীয় রেসিপি তৈরীর প্রস্তুত প্রণালী গুলো ধাপে ধাপে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ডিম কম বেশি সবারই প্রিয় আমার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে আলু এবং লাউ দিয়ে ডিম রান্নার রেসিপি শেয়ার করেছেন দারুন হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এই ধরনের খাবার খেতে আমার কাছে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুবই সুন্দরভাবে আলু এবং লাউ দিয়ে ডিম রান্নার রেসিপি তৈরি করেছেন ভাইয়া। আপনার তৈরি করা এই রেসিপিটি দেখে মনে হচ্ছে এটি খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ডিম রান্নার মধ্যে কয়েক ধরনের সবজি না থাকলে আমার কাছে ভালো লাগে না। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি অনেক মজাদার একটি ডিম রান্নার রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। লাউ দিয়ে ডিম রান্না আমার কাছে অনেক বেশি সুস্বাধু লাগে আপনার এই রেসিপিটি দেখে আমার জিভে জল এসে গেল। এত মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

ডিম রান্না আমারও অনেক পছন্দের খাবার। ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আলু দিয়ে ডিমের রেসিপি দেখে সুস্বাদু মনে হচ্ছে। আসলে ডিমের রেসিপি আমরা সকলেই কম বেশি খেয়ে থাকি। আজকে আপনাদের উপস্থাপনা আমার ভালো লেগেছে। শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই ডিম রান্নার রেসিপি খেতে খুবই সুস্বাদু ছিল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আলু ও লাউ দিয়ে ডিম রান্নার রেসিপি তৈরি খুবই সুন্দর হয়েছে। এই প্রচণ্ড গরমে এ ধরনের খাবার খেতে সবাই বেশি পছন্দ করে। আমার কাছে আপনার আজকের রেসিপি তৈরি অনেক ভালো লেগেছে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এইভাবে আপনিও নিজে একদিন তৈরি করে খেয়ে দেখবেন আশা করি ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 53615.59
ETH 2344.94
USDT 1.00
SBD 2.13