র‍্যান্ডোম ফটোগ্রাফি (পর্ব-২)(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

হেলো বন্ধুরা

IMG_20221108_164030.jpg


সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে ৫ টি ফুল দিয়ে একটি দারুন এলবাব তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ বন্ধুরা আশা করছি ভাল লাগবে।**

ধাপ-১

IMG_20221108_163545.jpg

IMG_20221108_163501.jpg

বন্ধুরা চিত্রে প্রথম যে ফুলটি আমি আপনাদের দেখাবো এটি হলো লতারের ফুল এই লতার গুলো বিভিন্ন ক্ষত তে কাজে লাগে এর ফুল গুলো সাদাটে হয় দেখতে অনেক ভাল লাগ্র পাপরি গুলো খুবই সাদা।

ধাপ-২

IMG_20221108_163949.jpg

বন্ধুরা এই চিত্রে আমি হলুদ ফুল দেখানোর চেষ্টা করেছি।হলুদ ফুল খুবই পরিচিত ফুল হলুদ গাছের ন্যায় দেখতে তাই এটাকে হলুদ ফুল নামে ডাকা হয়।দেখতেও বেশ সুন্দর লাগে।ছবিটা আমার ছোট বোল তুলেছে ওর ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ।


ধাপ-৩

IMG_20221108_163901.jpg

এটা হলো কুমরো ফুল আপনারা তো কুমড়ো সাথে খুবই পরিচিত আছেন।এটার ফুল কি কখুনো দেখেছেন এটাকে বলে চাল কুমরো ফুল এই কুমরো গুলো আকারে ছোট হয় তাই এর ফুল গুলোও ছোট।


ধাপ-৪

IMG_20221108_163618.jpg

বন্ধুরা এটা হলো নাম না জানা লতার আমি কখুনো দেখিনি দুই ভাই বোন মাঠে ঘুরতে গেছিলাম যায়ে আমার বোন এই ফুল টা কুরিয়ে এনেছিল তখন। তুলেছিলাম।


ধাপ-৫

IMG_20221108_163824.jpg

বন্ধুরা এটাও হলো এক নাম না জানা ফুল আমি এটাও কখুনো দেখিনি আমার এডভান্সর পাগল ভোনটা সেযে কই থেকে এগুলো কালেক্ট করে কে যেন বন নিয়ে আমার থেকে অর বেসি আগ্রহ।

কুষ্টিয়া বাংলাদেশ
ডিভাইস:-oppo a5s

Sort:  
 2 years ago 

বাহারি রঙের ফুলের ফটোগ্রাফি দেখে মনটা বেশ ভালো হয়ে গেলো।তবে 4 নম্বর ফটোগ্রাফির ফুলটি এর আগে আমিও কখনো দেখিনি।প্রথমে ভেবেছিলাম আমের মুকুল।তবে যাইহোক সুন্দর ছিল।

 2 years ago 

আমিও এর সঠিক নাম জানিনা।ধন্যবাদ মন্তবর জন্য।

 2 years ago 

অনেক রকমের ফুলের সমারহে আজকের ছবি গুলো। যা দেখলে মন ভালো হতে বাধ্য। সুন্দর ভাবে ক্যাপচার করেছেন প্রতিটা ছবি। আপনার ছবি তোলার দক্ষ্যতায় আমি মুগ্ধ ভাই। শুভেচ্ছা রইলো ভাই আপনার জন্য।

 2 years ago 

আশিরবাদ করবেন।ধন্যবাদ ভাই

 2 years ago 

ফটোগ্রাফি গুলো দেখতে বেশ সুন্দর হয়েছে। সুন্দর ফটোগ্রাফিগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপু।

 2 years ago 
আপনি দেখছি অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি তুলেছেন।আপনার তোলা প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি অসাধারণ।কিন্তু দুঃখের বিষয় এর মধ্যে একটা ফুল ব্যতীত বাকি ফুলগুলো আমি দেখিনি নামও জানিন। তবে আপনার তোলা ফটোগ্রাফির মাধ্যমে ফুলগুলো দেখে নিলাম।চমৎকার ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।
 2 years ago 

ধন্যবাদ আপু ভাল লেগেছে জেনে খুশি হলাম।

 2 years ago 

৫ টি ভিন্ন ধরনের ফুলের খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। ৪ নাম্বার ফুলটির নাম আমারও জানা নেই কিন্তু বাকি ফুলগুলো আমার পূর্ব পরিচিত।

 2 years ago 

আমারো অজানা ধন্যবাদ মন্তবর জন্য।

 2 years ago 

ফটোগ্রাফি দেখতে কার না ভালো লাগে, আমারও ভীষণ ভালো লাগে। তবে আপনার এত সুন্দর ফটোগ্রাফি গুলোর মধ্যে আগাম বার্তা নিয়ে এলো আমের মুকুল। আমের মুকুলের মিষ্টি একটা ঘ্রাণ আছে। এমনকি দেখতে লাগে অপরূপ সৌন্দর্য। আমাদের মাঝে এত সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ওটা আমের মুকুল না ভাই ধন্যবাদ মন্তব্যের জন্য

 2 years ago 

ফটোগ্রাফি করতে এবং দেখতে কার না ভালো লাগে। ফটোগ্রাফির মাধ্যমে নিজেদের দক্ষতা প্রকাশ করা যায়। কেউ ফটোগ্রাফি করে শখের বসে আবার কেউ প্রফেশনালি। আপনার এক নাম্বার ফটোগ্রাফিতে যে ফুলটি রয়েছে সেটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ফটোগ্রাফি অনেক সময় দিয়ে করতে হয়। সত্যি আপনার অনেক দক্ষতা আছে।

 2 years ago 

চেষ্টা করছি ভাই ধন্যবাদ মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 63935.74
ETH 2749.19
USDT 1.00
SBD 2.65