নাটক রিভিউ (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগ2 months ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ। আশা করছি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।



গুরুত্বপূর্ণ তথ্য:

নাটকরিভিউ
নামলুটেরা
পরিচালকফজলুল হক
অভিনয়েনিলয়,হিমি,শহিদুল ইসলাম সাচ্চু,জেরিন খান,রিমু রোজা খন্দকার, নুর এ কাঞ্চন, জাবেদ গাজি সহ আরো অনেকে।
রিলিজড২৯ মার্ ২০২৪
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
ডুরেশন৪৩ মিনিট

নাটক লিংক


কাহিনী সংক্ষেপ

বন্ধুরা নাটকের শুরুতে দেখা যাবে নিলয় এবং তার দুইটা বন্ধু একটা বাড়ির গেইটে কেক এবং কিছু বাতি ইনে গেইটম্যান কে বলতেছে গেইট খুলুন।আমরা মেডামের বন্ধু আর আজ মেডামের জন্মদিন সারপ্রাইজ দিতে আমরা এসেছি।গেইটম্যান সত্যি ভেবে গেইট খুলে দেয়।এরপরে তারা ভেতরে ঢুকে রুমে এসে হিমির বাবা কে বলে আমি আপনার মেয়ের বয়ফ্রেন্ড আজকের ওর জন্মদিন তাই কেক কাটতে এবং উইশ করতে এসেছি।হিমি বলে না বাবা এদের কাউকে চিনি না।


Screenshot_2024-04-01-14-09-02-58.jpg

Screenshot_2024-04-01-14-08-54-15.jpg

Screenshot_2024-04-01-14-08-43-30.jpg

এর কিছু সময় পরে নিলয় খেলনা পিস্তল বের করে এবং বলে কেউ নরা চরা করবি না একদম মেরে দিব।টাকা পয়শা যা আছে বের কর।এরপরে তারা কান্না কাটি শুরু করে এবং বলে তাদের কাছে কিছু নাই নিলয়ের দুই বন্ধু পুরো ঘর তন্ন তন্ন করে খুজতেছিলো কিন্তু কোনো টাকা পাচ্ছিলো না।নিলয় বলে অবশ্যই টাকা আছে আমি দেখেছি আপনার বাবা ২০ লক্ষ টাকা ঘুষ নিয়েছে এবং সেই টাকা এই ঘরেই আছে।


তো ওভাবে ওদের মধ্যেই একটা গেঞ্জাম লেগে যায় হিমির মায়ের এবং হিমির বাবার। এরপরে তারা বলে আপনাদের জন্য একটু শরবত খাওয়ায় শরবত খাওয়ানোর কথা বলে শরবত এর মধ্যে তারা ঘুমের ওষুধ মিশিয়ে দেয় এবং বলে যে খান আপনারা হিমির মা কথা বলতে বলতে হাপিয়ে যায় ফলে তিনি এসেই সেই পানি খায় এবং জ্ঞান হারিয়ে ফেলে তখন ধরা পরে যায়।

Screenshot_2024-04-01-14-09-27-96.jpg

Screenshot_2024-04-01-14-09-18-31.jpg


নিলর পরে বললো যে আসলে৷ আমরা ডাকাত না আমার বাবার কাল অপারেশন অনেক গুলো টাকা দরকার আপনার বাবা কালকে ২০ লক্ষ টাকা ঘুষ নিয়েছে সেটা আমি দেখেছিলাম এবং তার পিছু নিয়েছিলাম দেখুন টাকা টা আমার লাগবেই নইলে আমার বাবা বাচবে না।তো টাকা টা তারা দেয় এবং কিছুদিন পরে নিলয় তাদের টাকা ফেরত দিয়ে দেয় কারন টাকাটা তার আর লাগে না।তার বাবা আগেই মারা যায়।


নিজের মতামত

বন্ধুরা নাটক টা আমার কাছে খুবই ভাল লেগেছে অনেকটা কমিডি টাইপের।একজন ছেলের বাবা যে বাচানোর জন্য ডাকাত হওয়া তবুও শেষ অবধু বাচাতে পারে না।সব মিলিয়ে অসাধারণ একটা নাটক ছিল আশা করি আপনাদের ভাল লাগবে। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আবারো দেখা হবে নতুন একটি ব্লগে ধন্যবাদ সবাইকে।


Sort:  
 2 months ago 

আপনি বেশ চমৎকার একটা নাটকের রিভিউ শেয়ার করেছেন। নিলয় আলমগীর আর হিমির অভিনয় গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার শেয়ার করা নাটকটি এখনো দেখি নাই। তবে নাটকের রিভিউ পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

বর্তমান সময়ের খুবই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীর নাটকের রিভিউ প্রকাশ করেছেন। নিলয় আলমগীর ওহিমি নাটকগুলো আমার কাছে বেশ ভালো লাগে। যদি ওই নাটকটি এখনো দেখা হয়নি। তবে আপনার দেওয়ার রিভিউটি পড়ে দেখার প্রতি আগ্রহ জাগলো। সময় হলে দেখে নিব।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনার শেয়ার করা এই নাটকটার রিভিউ পড়ে ভালো লেগেছে। নাটকটার পুরো কাহিনী অনেক সুন্দর ছিল আমার কাছে তো ভালোই লেগেছে। নিলয় এবং হিমির জুটিটা আমার কাছে দারুন লাগে। তারা অনেক নাটক করেছে, যার মধ্যে থেকে বেশ কয়েকটা দেখা হয়েছে। অনেক সুন্দর লাগে তাদের নাটকগুলো আমার কাছে। তবে এই নাটকটা এখনো পর্যন্ত আমার দেখা হয়নি। তাই আমি ভাবতেছি যখনই সময় পাবো তখনই এই নাটকটা দেখবো।

 2 months ago 

অনেক সুন্দর একটা নাটক রিভিউ করেছেন ভাই৷ নাটকের রিভিউ পড়ে বেশ মজা পাইছি। আবার অনেক খারাপও লেগেছে কারন বাবাকে বাঁচতে ছেলে ডাকাতি করেছিলো। কিন্তু তাতে কোন লাভ হয় না৷ তার আগেই বাবা মারা যায়। সব মিলিয়ে নাটকের রিভিউ আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাই অনেক সুন্দর একটি নাটক রিভিউ করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ভাইয়া আপনার রিভিউ ভালো হয়েছে তবে মনে হচ্ছে আরেকটু গুছিয়ে সুন্দর ভাবে সাজিয়ে রিভিউ দিলে আরও বেশি ভালো হতো। যাই হোক নিলয় ও হিমির নাটক দেখতে আমি সবসময়ই পছন্দ করি। তাদের অভিনয় আমার কাছে অনেক ভালো লাগে। এমনকি তাদের জুটিও খুব সুন্দর। এই নাটক দেখা হয়নি কিন্তু আপনার রিভিউ পড়ে বুঝতে পারলাম এর কাহিনী খুবই সুন্দর। সময় পেলে অবশ্যই দেখবো। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 67033.58
ETH 3521.90
USDT 1.00
SBD 3.20