😍😍বন্ধুর জন্মদিন উৎযাপন (২০-১০-২০২১)-(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য।)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago
  • বন্ধুর জন্মদিন উৎযাপন
  • ফটোগ্রাফির তারিখ:১০-১০-২০২১
  • রবিবার

আসসালামু আলাইকুম

IMG_20211020_214855.jpg

বন্ধুরা সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি,আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা আজ আমি আপনাদের সাথে আমার এক বন্ধুর জন্মদিন পালনের মুহুর্ত ভাগাভাগি করবো আশা করছি আপনাদের ভালো লাগবে। চলুন শুরু করি......



দিন যত চলেছে ততোই আমাদের জীবন থেকে একটি একটি করে বছর গুলো হারিয়ে যাচ্ছে।অতীত হয়ে যাচ্ছে আজকের করা কাজ গুলোও। এর মধ্যেও আমরা আমাদের জীবন থেকে চলে যাওয়া বছর কে স্বরনে রাখার জন্য জন্মদিনের মতো দিবশ পালন ও করি এটা একান্ত পারসোনাল ব্যাপার কেউ করেন কেউ বা করেন না।



বন্ধুর জন্মদিন বলে কথা তার জন্য তো গিফট কেনার প্রয়োজন আমি এবং আমার আরেক বন্ধু সাগর দুজনে কয়েক রকমের গিফট কিনলাম।এরপরে আমরা অন্যান্য কাজ সেরে সন্ধ্যার পুর্বে বাসায় এলাম।বাসায় এসে এখনো গিফট গুলো প্যাকিং করতে হবে।সাগর ওর বাসায় গেলো আমি এদিকে গিফট গুলো প্যাকিং করতে শুরু করলাম।



অবশেষে প্যাকিং শেষ আমার বন্ধু অনেক বাচ্চাদের প্রাইভেট পড়াই তাই সেই বাচ্চাগুলোকেও সে ইনভাইট দিয়েছে এবং আমি আর সাগর যখন অই বাসায় গেলাম দেখলাম বাচ্চা গুলো গানের তালে তালে সুন্দর নাচ করছে আর অনেকে বসে বসে তা উপভোগ করছে।

বাচ্চারা

IMG20211010202303.jpg

IMG20211010202315.jpg



কিছু সময় পরে আমার বন্ধু আসলো তাদের এটা পারিবারিক ভাবে পালন করা হচ্ছে তাই এখানে তার আত্ত্বিয় স্বজন অনেকেই এসেছে।কেক এর সামনে আসলো এবং আমরা শুরু করলাম ফটো তোলা।উরাধুরা ফটো যে যার মতো পারছে ফটোগ্রাফি করছে।

সবাই একসাথে

IMG_20211020_214830.jpg

IMG_20211020_214907.jpg

IMG_20211020_214855.jpg



কে কাটা হলো এরপরে যে যার মুখে মাখাতে শুরু করলো কেক খাওয়ানো হলো এরপরে সবাই টিউবওয়েল থেকে ভালো ভাবে হাত মুখ ধুয়ে আসলো এবং রাতের খাবার খাইলাম একসাথে।খাবার খাওয়া শেষ হলে কিছু সময় বিশ্রাম নিলাম।এরপরে সবাই এক জায়গা বসে আছি কে জানি হঠাৎ এসে আমার গায়ে অনেক খানি চাউলের আটা আমার মাথাই ঢেলে চলে গেলো।এরপরে শুরু হয়ে গেলো আটা মাখামাখি।

খাবার খাওয়া এবং আটা মাখা আমি

IMG_20211020_214813.jpg

IMG_20211020_222453.jpg



এরপরে বক্সে গান দেওয়া হলো এই সুযোগে আমি আমার প্যান্ট শার্ট চ্রেঞ্জ করলাম।এবার সবাই উরাধুরা পার্টি ডেন্স শুরু করে দিলাম।যে যেমন পারছে হাত, পা, মাথা নারাচ্ছে।অনেক ভালো লাগছিলো।আমরা অনেক আনন্দের সাথে দিনটা অতিবাহিত করেছিলাম।আপনাদের সাথে শেয়ার করে আরো ভালো লাগলো।



বন্ধুরা আশা করছি আমার পোস্টি আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন আপনাদের সাথে আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে ধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/oversleep.circus.processor
Sort:  
 3 years ago 

শুভ জন্মদিনের শুভেচ্ছা রইল আপনার বন্ধুর জন্যে এবং আপনিও খুব আনন্দ করেছেন বাচ্চারা ছিল অনেক। পরিবারের সকলের মাঝে অনেক ইনজয় করেছেন ছবি তুলেছেন। আসলে মুহূর্তটি অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই গঠন মুলক সুন্দর মন্তব্যর জন্য।

 3 years ago 

দেখে মনে হচ্ছে দিনটি অনেক আনন্দের সাথে উদযাপন করেছেন। শুভ জন্মদিন আপনার বন্ধুকে। আপনার বন্ধুর জন্য জন্মদিনের অনেক শুভেচ্ছা এবং আপনার জন্য রইলো অনেক শুভকামনা।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু।আপনার জন্যও শুভ কামনা।

 3 years ago 

আপনার বন্ধুট জন্ম দিন উপলক্ষে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার বন্ধুর জন্ম দিনে খুব ভালো মুহূর্ত কাটিয়েছেন।এতো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেউ অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

শুভ জন্মদিন।।।।

অনেক অনেক শুভ কামনা রইলো আপনার বন্ধুর জন্য।তার বাকিটা জীবন খুব আনন্দের হোক।সব সময় সঠিক পথে চলার তৌফিক দিন আল্লাহ সেই কামনা করছি।সেই সাথে শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্যও শুভ কামনা।

 3 years ago 

পোস্টটি পড়ে বুঝতে পারলাম জন্মদিনে অনেক মজা করেছেন। আমাদের এদিকে জন্মদিনে এভাবে মজা করা হয় ধন্যবাদ ভাই আপনার সুন্দর মুহুর্ত গুলো শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেউ অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যর জন্য।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ, আপনাদের মত ব্লগার এর কাছ থেকে আমরা প্রতিনিয়ত শিখছি

 3 years ago 

💖💖

 3 years ago 

ছবিগুলো দেখে বোঝাই যাচ্ছে আপনি দিনটি অনেক বেশি উপভোগ করেছেন। আপনার বন্ধুর জন্য শুভ কামনা রইল এবং আপনার জন্য ও। ভালো থাকবেন আপনারা, অনেক ভালো লাগলো আপনার আনন্দের মুহূর্ত গুলো জানতে পেরে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু।

আপনি আপনার বন্ধুর জন্মদিনে অনেক ভালো সময় কাটিয়েছেন। আপনার বন্ধুর জন্য আন্তরিকভাবে শুভেচ্ছা ও অভিনন্দন। শুভ জন্মদিন। আপনার বন্ধুর পথ চলা হোক সুমধুর।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার বন্ধুকে শুভ জন্মদিন। আপনার বন্ধুর আগামী ভবিষ্যৎ শুভ হোক

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার বন্ধুর জন্মদিন খুব সুন্দর ভাবে পালন করেছেন। এগুলোর মাধ্যমেই বোঝা যাচ্ছে বেশ মজা করেছেন জন্মদিনে। জন্মদিনের সুন্দর মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেউ অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যর জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65269.28
ETH 3441.23
USDT 1.00
SBD 2.62