😍😍মামা ভাগ্নের ঘুরাঘুরি(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago
  • ০৪চৈত্র
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • শনিবার
  • মামা ভাগ্নের ঘুরাঘুরি

হেলো বন্ধুরা

IMG20220318180454.jpg


সবাই কেমন আছেন আশা করছি সবাই বেশ ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আশা করছি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করা যাক।


আজকের ব্লগ টি অনেক স্পেশাল কারণ আজ আমি মামার সাথে পার্ক এ ঘুরেবেড়াবো।আমার নাইম মামা অবশ্য আমি তার মামা সে আমার ভাগিনা তবুও সেইম বয়স তাই মামাই বলা হয় দুজন দুজনকে।মামা ছোট একটি চাকুরি করেন ঢাকাতে বাসায় আসছে কয়েকদিন হলো সে বাসায় এলেই আমাদের এলাকায় আসেন এবং আমাদের সাথে ঘুরে বেড়ায়।অবশ্য আজ আমাদের ব্যাচ এর ছেলেরা কেউ বাসাই নেই যে যার কাজে ব্যাস্থ তাই মামাকে নিয়ে আমাকেই ঘুরতে যেতে হয়েছিল।


IMG20220318180343.jpg

IMG20220318180939.jpg

IMG20220318180339.jpg

তো ৫ টার পরে মামা এবং আমি আমাদের বাসার পাশের নদীর ধারে হাটতে হাটতে এগোতে লাগলাম।ব্রিজ হচ্ছে আমাদের নদিতে সেখানে কিছু সময় দারাইলাম এরপরে সেখান থেকে কয়েকটা ছবি উঠলাম।এরপরে আমার মামা বলতেছে নৌকা পার হয়ে পার্ক এ যেতে নৌকা ঘাটে ছিল না মাত্র আসলো এরপরে আমি এবং মামা দুজনে নৌকার কাছাকাছি গেলাম এবং তাতে উঠলাম।এরপরে আমরা নদীর ওই পারে পোছে গেলাম।পোছানোর পরে আমি এবং মামা ঘাটের ভারা দিয়ে নদীর চর দিয়েই পার্ক এর দিকে এগোতে লাগলাম।


IMG20220318181838.jpg

IMG20220318181832.jpg

IMG20220318182820.jpg

IMG20220318181850.jpg

IMG20220318191052.jpg

IMG20220318191041.jpg

IMG20220318181822.jpg

IMG20220318183618.jpg

IMG20220318183608.jpg

IMG20220318183605.jpg

আমাদের হাতে সময় কম থাকায় আমরা চর দিয়ে দ্রুত গিয়েছিলাম।পার্ক এ বসলাম বেশ ভীর ছিল কারণ শুক্রবারে এখানে অনেক লোকজন এর আনাগোনা হয়ে থাকে সবাই নিজের পরিবার বন্ধু বান্ধব কে সাথে নিয়ে ঘুরতে আসে।আমি এবং মামা একটা ব্রেঞ্চ এ বসলাম এরপরে দুজনে বাদাম কিনে খেতে থাকলাম আসলে আমার কাছে আমাদের এই ইকো পার্ক টি আশ পাশ অঞ্চলের সব থেকে নিরিবিলি এবং সুন্দর একটি জায়গা মনে হয়ে আমি একদিন পরপর এখানে আসি।


সন্ধ্যা লেগে গিয়েছিল এরপরে অনেক মশার আক্রমণ শুরু হয়ে গেলো নিজেকে রক্ষা করার জন্য আমি এবং মামা দুজনে সেখান থেকে বিদায় নিলাম।এরপরে আবার নদী পার হয়ে বাসার পথে চললাম।আসলে আমার প্রতিটা দিনই অনেক ভালো যায় কারণ আমি অনেক ঘুরতে ভালো বাসি ঘুরাঘুরি ছাড়া ভালোই লাগে না।আপনাদের সাথে মুহুর্তটি শেয়ার করতে পেরে ভালো লাগলো ধন্যবাদ ভালো থাকবেন সবাই।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/beckon.windowless.awhile
Sort:  

বাহ ভাইয়া মামা-ভাগনে অনেক সুন্দর সময় পার করেছেন। আপনাদের গল্প শুনে অনেক ভালো লাগলো। আমার কাছে খুব ভালো লেগেছে সন্ধ্যার সময়ের ফটোগ্রাফি গুলো। প্রত্যেকটা ফটোগ্রাফি খুব সুন্দর ভাবে তুলেছেন আপনি। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

বেশ ভালই ঘুরাঘুরি করেছেন দেখছি। আর কথায় আছে না মামা ভাগ্নে যেখানে বিপদ নেই সেখানে। ভাগ্নেরা সবসময় ভালোবাসা হয়। শুভকামনা রইলো আপনাদের মামা ভাগ্নের জন্য।

 3 years ago 

আমিও আমার ভাগ্নেদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরতে যাই। তাই আপনাদের মামা ভাগ্নের ঘুরাঘুরির কিছু আনন্দমুখর সময় ফটোগ্রাফিতে দেখতে পেয়ে আমার নিজের ভাগ্নেদের কথা মনে পড়ে গেল। বহুদিন হয়ে গেল তাদের সাথে কোথাও যাওয়া হয়ে উঠছে না। আপনাদের ঘোরাঘুরির পাশাপাশি খুবই চমৎকার সব ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।।

মামা- ভাগ্নের প্রেমের ঘনত্ব বাড়াতে হলে, মাঝে মাঝে একরকম করতে হয়। ভাল সময় কাটুক।

 3 years ago 

মামা ভাগনা যেখানে বিপদ নেই সেখানে, অনেক সুন্দর একটি মূহুর্ত ছিলো ভাইয়া, মামা ভাগনা এক সাথে থাকলে মজাই আলাদা রকম হয়, এবং অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন, ব্রিজের ছবি গুলো জোস ছিলো, আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইলো মামা ভাগনে।

ভাই মামা ভাগ্নে ঘোড়াঘুরি পোস্টটি পড়ে বুঝতে পারলাম। আপনারা দুজন অনেক সুন্দর করে দিনটি কাটিয়েছেন।অনেক সুন্দর করে ফটোগ্রাফি তরছেন,তার সাথে উপস্থাপনা অনেক দারুন।অনেক শুভ কামনা রইল।

 3 years ago 

মামা ভাগ্নে যেখানে আপদ নেই সেখানে।আপনারা মামা ভাগ্নে মিলে ঘুরাঘুরি করার মাধ্যমে অনেক সুন্দর সময় কাটিয়েছেন।ফটোগ্রাফি গুলো দারুন ছিল।সুন্দর পরিবেশে কাটানো সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

মামা ভাগ্নের ঘুরাঘুরির কাহিনী টা পড়ে বেশ ভালো লাগলো। আসলে ঘুরতে আমার কাছে খুবই ভালো লাগে। আমিও সময় পেলে বন্ধুদের সাথে ঘুরতে বের হয়ে যাই। আপনার ঘোরাঘুরির ফটোগ্রাফি গুলো দেখে বুঝা যাচ্ছে আপনারা খুবই সুন্দর সময় অতিবাহিত করেছেন ।শুভকামনা রইল আপনার জন্য।

মামা ভাগ্নের ঘুরাঘুরি খুবই মজা করেছেন। তা আপনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে। সত্যি আপনার পোস্ট পড়ে অনেক ভাল লাগল। চমৎকার ভাবে উপস্থাপন করেছেন এবং সাজানো গোছানো উপস্থাপন করেছেন ভাই। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

মামা ভাগ্নের ঘোরাফেরার খুব সুন্দর কিছু মুহূর্ত দেখে নিলাম এক পলকে। দারুন কিছু ফটোগ্রাফি করেছেন এবং আপনাদের ঘুরে বেড়ানোর অভিজ্ঞতা গুলো আমাদের মাঝে বেশ চমৎকার ভাবে উপস্থাপন করেছেন ভাই আপনি।
ধন্যবাদ আপনাকে এবং অনেক অনেক শুভকামনা মামা ভাগ্নের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62816.09
ETH 2466.13
USDT 1.00
SBD 2.64