😍😍নতুন অভিজ্ঞগতা অর্জনের পথে(১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ2 years ago
  • ১১মাঘ
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • মোঙ্গলবার
  • নতুন অভিজ্ঞগতা

হেলো বন্ধুরা

সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ খুবই ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।নতুন একটি ব্লগ নিয়ে চলে এলাম আপনাদের মাঝে।আজকের ব্লগ টি আমার একটি অর্জন নিয়ে লিখবো।আসলে অর্জন টি এখনো শেষ হয়নি সবে মাত্র শুরু হলো তাই ভাবলাম অনুভুতি আপনাদের সাথে শেয়ার করি।কারণ আপনারাই হলেন আমার পরিবার।আর পরিবারের কাছে অনুভুতি গুলো বলা যায়।

কাজের মুহুর্তের কিছু ছবি

IMG20220125114834.jpg

IMG20220125113838.jpg

IMG20220125151835.jpg

IMG20220124100147.jpg

IMG20220125113846.jpg

IMG20220125113100.jpg

IMG20220125113105.jpg

IMG20220125150412.jpg

IMG20220125101554.jpg

IMG20220125101547.jpg

IMG20220125113902.jpg


মানুষ এর জীবনে অর্জন এর কোনো শেষ নেই।আমরা প্রতি নিয়ত নতুন নতুন জিনিস জানছি শিখছি এবং নিজের জীবনে সেগুলো প্রয়োগ করছি।আমি বরাবর নতুন কিছু শিখতে চাই জানতে চাই আর অজানাকে জানা আমার এক প্রকার নেশা বলতে পারেন।


আমার এক কাকু সে একজন ইলেক্ট্রিশিয়ান সে বিভিন্ন বিল্ডিং এ বিদ্যুৎ এর কাজ করেন।তার একজন হেল্পার আছে কাকুর হেল্পার অসুস্থ থাকায় আজ যেতে পারবে না কাজে।তো কাকু আমায় গতকালই বিকেলে বলে রেখেছিল তার সাথে থাকতে এবং হাতের কাছে টুকটাক জিনিস পত্র গুলো এগিয়ে দিতে।আমি আগে এমন কাজ করি নাই নিজের বাসায় এমনি ছোট খাটো তার লাগিয়েছি ইত্যাদি।বললাম ঠিক আছে যাওয়া যাবে।তো আজকে সকাল ৯ টায় কাজে গিয়েছিলাম আসলেই নতুন অভিজ্ঞগতা ভাবছিলাম কিছু হয়তো পারবো না কিন্তু কাকু যেভাবে দেখিয়ে দিচ্ছিলো ঠিক সেভাবে কাজ গুলো শেষ করছিলাম খুব ভালো লাগছিলো আমার।


আজকে ছিলো প্রতিটা রুমে লাইন দেওয়ার কাজ অনেক সুইজ, বোর্ড এগুলো কাকু আমায় দিয়ে বললো সব গুলোতে সুইজ লাগাতে এরপরে লাগানো শুরু করলাম।লাগানোর পরে কাকু সুইজ এর সাথে তার গুলো সেটাপ করলো এরপরে আমায় দেয়ালে দেয়ালে বোর্ড গুলো লাগাতে বললেন এবং আমি আচতে আচতে করতে লাগলাম।কাকু দেখে এক প্রকার প্রশংসা করলেন বটে আমারো ভালো লাগলো এবং শেখার প্রতি আগ্রহ বেড়ে গেলো।এভাবে কাজ করতে করতে এক সময় সব রুমে সেটাপ কম্পিলিট লাইন দেওয়া হলো এরপরে সব চেক দিয়ে বের হলাম বাসায় আসার জন্য এরপরে কাজের টাকা নিয়ে কাকু আর আমি বাসার পথে।


বন্ধুরা নতুন এই অর্জন এর শুরুটা বেশ ভালো ছিল সত্যি আমি খুবই খুশি ছিলাম।এরপর থেকে কাকুর কাছে এই কাজ আরো ভালো করে শিখার চেষ্টা করবো।দোয়া রাখবেন।ধধন্যবাদ সবাইকে।



সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
w3wordshttps://w3w.co/windowed.makeup.vagabonds
Sort:  

সত্যিই বলেছেন ভাই মানুষের শিক্ষা গ্রহণ করার কোন শেষ নেই।দিন শেষে আমরা যা কিছুই শিক্ষা গ্রহণ করিনা কেন এক সময় সে শিক্ষাটি আমাদের কোনো না কোনো ভাবে জীবনে চলার পথে কাজে আসে।তাই আমি ও আপনার কথায় এক মত শিক্ষার কোনো শেষ নেই।ধন্যবাদ ভাই এতো সুন্দর একটি দিন কাটানোর জন্য।তবে এ ধরনের কাজ একটু সাবধানে করিয়েন।

 2 years ago 

নতুন কাজে অভিজ্ঞতা অর্জন করা খুবই ভালো বিষয় ।দেখে ভালো লাগলো।আশা করি আপনি কিছু অভিজ্ঞতা অর্জন করেছেন।ধন্যবাদ ও শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আসলে ভাইয়া মানুষের জীবনে সব কিছুর অভিজ্ঞতা থাকা অনেক ভালো।আপনি যে অভিজ্ঞতাটি নিচ্ছে এটি নিজের বাড়ির কাজে অনেক সময় লাগবে। শিক্ষার কোন শেষ নেই, জ্ঞান অর্জনের কোন বয়স নেই।শুভ কামনা রইল

 2 years ago 

মানুষ এর জীবনে অর্জন এর কোনো শেষ নেই।আমরা প্রতি নিয়ত নতুন নতুন জিনিস জানছি শিখছি এবং নিজের জীবনে সেগুলো প্রয়োগ করছি।আমি বরাবর নতুন কিছু শিখতে চাই জানতে চাই আর অজানাকে জানা আমার এক প্রকার নেশা বলতে পারেন।

সমপূর্ন পোষ্টের মধ্যে আমার কাছে আপনার উপরোক্ত বক্তব্যটি খুবই ভালোলেগেছে।আপনার জন্য শুভ কামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44