You are viewing a single comment's thread from:

RE: এবিবি ফান প্রশ্ন- ৪৩৪| $PUSS কয়েন ১ ডলার হলে আপনি প্রথমে কোন স্বপ্নটি পূরণ করবেন?

in আমার বাংলা ব্লগ12 days ago

পুশ যদি এক ডলারে যায় তাহলে আমি আমার এক্স কে বিয়ে করবো। 😃আর আমার বাংলা ব্লগের সবাইকে দাওয়াত দিব😃😃ধিতাকছে তাক ধিনা 😃

Sort:  
 12 days ago 

সেই এক্সকে ভুলতে পারেন নাই।যাক দোয়া করি আপনার এক্স কে বিয়ে করার জন্য হলেও পুশ এক ডলার হোক 😁।

 12 days ago 

😁😁😁আশা করি খুব দ্রুত পুশ ১ ডলার যাবে😃আর আমিও আমার এক্স কে বিয়ে করবো।

 12 days ago 

তাহলে তো একটা দাওয়াত পাবো সামনে। আমি অপেক্ষায় থাকবো দাওয়াতের জন্য 😄।

 12 days ago 

অবশ্যই আপু।😃😃

 12 days ago 

তাড়াতাড়ি পুশ এক ডলার হোক ভাই। অনেকদিন হলো বিয়ের দাওয়াত খাই নি😀😙।

 12 days ago 

হাহাহা দুয়া করেন দ্রুত দাওয়াত পাবেন।

 12 days ago 

হঠাৎ করে এক্সকে বিয়ে করার কথা কেন মনে পড়লো সেটাই বুঝলাম না ভাইয়া। আমি হলে তো বড়লোক হওয়ার পর এক্সকে বিয়ের দাওয়াত দিতে যেতাম।🤪

 12 days ago 

এক্স কে ২য় বউ বানাবো🤣🤣🤣বাড়ির কাজের জন্য😅

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68425.65
ETH 2646.01
USDT 1.00
SBD 2.68