😍😍লোকে বলে বলে রে কভার (১০%পে আউট লাজুক খ্যাকের জন্য)🦊🦊😍😍

in আমার বাংলা ব্লগ3 years ago
  • ১৫মাঘ
  • ১৪২৮ বঙ্গাব্দ।
  • শনিবার
  • লোকে বলে বলে রে কভার

হেলো বন্ধুরা

IMG20220128140112.jpg


সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ অনেক অনেক ভালো আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে।বন্ধুরা চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আজকের ব্লগ টি আমার ভাংগা গলায় একটি গান গাওয়া কন্ঠের বারোটা বেজে গেছে তবুও পরিবারের মাঝে গান গাইতে লজ্জা না করে গাইলাম আমার অনেক পছন্দের একটি গান।"লোকে বলে বলে রে"অত্যান্ত জনপ্রিয় এই গানটি লিখেছেন হাসন রাজা তিনি নিজেই সুর করেছিলেন।


জানিনা কতোটুকু ভালো লাগবে তবে ভুল হলে অবশ্যই ভুল ধরিয়ে দিবেন। চলুন শুরু করা যাক তাহলে


গানের লিংক:


মূল গায়ক:-রঞ্জন চোধুরি
লেখক;-হাসন রাজা


লিরিক্স

লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
কি ঘর বানাইমু আমি
কি ঘর বানাইমু আমি শূণ্যেরও মাঝার।।
লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
ভালা কইরা ঘর বানাইয়া
কয়দিন থাকমু আর
ভালা কইরা ঘর বানাইয়া
কয়দিন থাকমু আর
আয়না দিয়া চাইয়া দেখি
আয়না দিয়া চাইয়া দেখি
পাকনা চুল আমার।।
লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
এ ভাবিয়া হাসন রাজা
ঘর-দুয়ার না বান্ধে
এ ভাবিয়া হাসন রাজা
ঘর-দুয়ার না বান্ধে
কোথায় নিয়া রাখব
কোথায় নিয়া রাখব আল্লায়
তাই ভাবিয়া কান্দে।।
লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
জানত যদি হাসন রাজা
বাঁচব কতদিন
জানত যদি হাসন রাজা
বাঁচব কতদিন
বানাইত দালান-কোঠা
বানাইত দালান-কোঠা
করিয়া রঙিন।।
লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
কি ঘর বানাইমু আমি


বন্ধুরা আশা করছি আমার পোস্টি আপনাদের ভালো লাগবে সবাই ভালো থাকবেন আপনাদের সাথে আবারো দেখা হবে নতুন কোনো পোস্টে।ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

অসাধারণ আমি সত্যিই আপনার গানের এইরকম কন্ঠ শুনে আমি রীতিমত মুগ্ধ। সত্যিই অনেক ভালো গান করেন যেটা আমি জানতামই না। আপনার কন্ঠে সঙ্গে হাত নারানারি করার দৃশ্যটা আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে সেই সাথে মাথা দোলানোর টাও বেশ ভালো লেগেছে। আবার মাঝে মাঝে হাসি দেওয়ার দৃশ্যটা জাস্ট অসাধারণ হাহাহা 😀😀। যাইহোক ভাই মজা করলাম, ধন্যবাদ আপনাকে এরকম একটি সুন্দর গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য।

 3 years ago 

জয় গুরু।

অসংখ্য ধন্যবাদ গুরু🙏🙏

বেশ ভালো গাইছেন। ভালো লাগার গান গুলো শুনতে সবসময়ই ভালো লাগে।চেষ্টা করেন গাইতে গাইতে একদিন গায়ক হয়ে যাবেন।সুন্দর একটি গান আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা রইল।

 3 years ago 

বাহ্ গানটি অনেক সুন্দর লাগছে। গানটি আগে অনেক শুনতাম। কিছু কিছু গান থেকে অনেক কিছু শেখার আছে। তেমনি এই গানটি ও অনেক কিছু শিক্ষা দেয়। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

ভালো ছিল ভাই। অনেক ভাল ছিল। আপনি এভাবে চর্চা করে যান। একদিন আরো ভালো হবে। শুভকামনা রইল আপনার জন্য


IMG_20220106_113311.png

 3 years ago 

বাহ ভাইয়া ভালো লেগেছে। এভাবেই এগিয়ে চলুন। আশা করি এর পরেও আপনার কাছে থেকে আরো গান উপহার পাবো। ধন্যবাদ।

 3 years ago 

আপনি যে গানটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আমার প্রিয় গানগুলোর মধ্যে একটি। আপনি খুব সুন্দর ভাবে গানটি গেয়েছেন। গানের কথাগুলো ছিল বেশ মনমুগ্ধকর। আপনার কন্ঠ এত সুন্দর একটি গান শুনলাম তাই আপনাকে অন্তরের অন্তস্থল থেকে জানাই ধন্যবাদ ও শুভকামনা।

 3 years ago 

বাহ বেশ ভালো কভার করেছ গানটা। গানটা আমার অনেক পছন্দের একটি গান। তোমার কন্ঠটা ভালো। এবং লিরিক্স টা ঠিকই আছে তবে গলা ছেড়ে গাইলে আরও ভালো লাগত। এতো আস্তে কেউ গান কভার করে। তোমার জন্য শুভকামনা।।

 3 years ago 

হেডফোন এর সমস্যা🙂

ধন্যবাদ গুরু🙏🙏

অনেক সুন্দর একটা গান। যখন মনটা খারাপ থাকে তখন বিছানায় শুয়ে কানে হেডফোন লাগিয়ে এই গানটি দুই একবার শুনি। আর কিছু সময় পর মনটা ভালো হয়ে যায়। আপনার গানের গলা তো অনেক সুন্দর দেখতেছি আর আপনি অনেক সুন্দর করে গানটি গাওয়ার করেছেন। এভাবে চালিয়ে যান ভাইয়া পাশে আছি সবসময়

 3 years ago 

সুন্দর একটি গানের কভার করেছেন।খালি গলায় সুন্দর গেয়েছেন ভাই।আমার কাছে অনেক ভালো লেগেছে।আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
লোকে বলে বলেরে
ঘর-বাড়ি ভালা নাই আমার
কি ঘর বানাইমু আমি
কি ঘর বানাইমু আমি শূণ্যেরও মাঝার

এই গানটি আমার অনেক প্রিয় একটি গান। ছোটবেলায় এই গানটি অনেক শুনতাম। আপনি এই গানটি আমাদের মাঝে খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার কোকিল কন্ঠের মাধ্যমে। ধন্যবাদ ভাই আপনাকে এমন সুন্দর করে গানটি গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58986.04
ETH 2580.24
USDT 1.00
SBD 2.53