"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -০৫ ( স্ট্রীটফুড রিভিউ প্রতিযোগিতা ) (@shy-fox 10% Beneficiar)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা সবাই কেমন আছেন আশা করছি সবাই ভালো আছেন।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা আমি প্রথমে ধন্যবাদ দিতে চায় আজকের প্রতিযোগিতার আয়োজকদের তাদের এই সুন্দর প্রতিযোগিতা গুলো আমাদের কে এগিয়ে যেতে সাহায্যে করবে।আজকের প্রতিযোগিতার বিষয় আমার পছন্দের স্ট্রেট ফুড রিভিউ।



IMG_20210822_090213.jpg

IMG_20210822_090226.jpg

IMG_20210822_090153.jpg


খাবার এর দোকান

w3words

বন্ধুরা আমরা সকলেই রাস্তার খাবার পছন্দ করে থাকি।খাবার গুলো খেতে অত্যান্ত সুস্বাদু হওয়াতে এগুলোর প্রতি সবারই একটা আলাদা ভালোবাসা রয়েছে।খাবার গুলো মানুষ এর মন ভালো করতে কিংবা সময় কাটাতে ভালো ভূমিকা রাখে।স্কুল,কলেজ,পার্ক,বিভিন্ন মেলা,হাটবাজার ইত্যাদি স্থানে স্ট্রেট ফুড এর দোকান দেখতে পাওয়া যায়।

আজ আমি আপনাদের সাথে আমাদের পাশের এলাকার একটি স্ট্রেট ফুড দোকানের খাবার রিভিউ করবো।এটা আমাদের আশ পাশ এলাকার খুবই নাম করা একটি স্ট্রেট ফুড এর দোকান।দোকানে ঝালমুড়ি,ফুচকা,চটপটি, আলুরদম ইত্যাদি খাবার বানিয়ে থাকেন।তার এই খাবার খাওয়ার জন্য বিভিন্ন যায়গা থেকে লোকজন আসেন।আগে তিনি গ্রামে বিক্রি করতেন না।বড় স্কুল মাঠে বিক্রি করতেন,কোরোনার জন্য স্কুল বন্ধ থাকায় তার বাসার পাশেই সে এই দোকান টি কন্টিনিউ করে রেখেছেন।



IMG_20210822_090139.jpg


ঝালমুড়ি

দোকানির নাম হারুন,আমি হারুন ভাইয়ের দোকানে মাঝে মধ্যেই যায় আমার পছন্দের স্ট্রেট ফুড ঝালমুড়ি খেতে,তার হাতের ঝালমুড়ি অসাধারন। এটা হলো ঝালমুড়ি, ঝালমুড়ি ঝাল,ভাজা, মুড়ি এবং বিভিন্ন মশলা সংমিশ্রণে তৈরি বলে এটাকে ঝাল মুরি বলা হয়।এটি খেতে মচমচে ঝাল ঝাল,এটি সব বয়সের মানুষই খেতে পছন্দ করে থাকেন।বিশেষ করে স্কুল, কলেজ এর ছেলে মেয়েরা বেশি ভালো বাসে স্ট্রেট ফুড বা ঝালমুড়ি।



IMG20210821180917.jpg


সেল্ফি

ঝালমুড়ি আমার সব থেকে প্রিয় এর কারণ হলো,এটি মচমচে এবং অন্যান্য তেলে ভাজা খাবার এর থেকে এটার স্বাদ বেশি।এছাড়াও অন্যান্য তেলে ভাজা খেলে আমার প্রচুর এসিডিটির সমস্যা হয় তবে ঝাল মুড়িতে এটা ওতোটা হয় না।তায় আমি কোথাও বেড়াতে বা ঘুরতে গেলে সামনে ঝালমুড়ি দোকান দেখলেই খাই।



ঝালমুড়ি দোকানটিতে যেভাবে আসবেন।

কুমারখালি খেয়া ঘাট পাড় হয়ে, যদুবয়রা ইউনিয়ন এর ভুমি অফিস এর পাশেই পাবেন হারুন ভাইকে।তার নাম যে কাউকে বললেই চিনিয়ে দিবেন।

w3words

ধন্যবাদ বন্ধুরা আশা করছি আমার এই ফুড রিভিউ টি আপনাদের ভালো লাগবে।আমি আমার সাধ্য মতো চেষ্টা করেছি ভালো কিছু করার। সবাই ভালো থাকবেন ধন্যবাদ সবাই।

Cc:
@rex-sumon

Sort:  
 3 years ago 

আপনার স্টেট ফুড রিভিউ টা সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

আপনার জন্যও শুভ কামনা এবং ধন্যবাদ। 💖

 3 years ago 

🙂

 3 years ago 

অসম্ভব প্রিয় একটি খাবার আমার ঝাল মুড়ি
শুভ কামনা♥

 3 years ago 

ধন্যবাদ আপু💖আমারো অনেক বেশি পছন্দের।

 3 years ago 

খুব অতি পরিচিত একটি স্ট্রিট ফুড। খুব সুস্বাদু খেতে। অনেক শুভেচ্ছা রইলো আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ 💖

অনেক সুন্দর হয়েছে আপনার স্ট্রীটফুড রিভিউ পোষ্টটা। শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ 💖

 3 years ago 

আমার খুব প্রিয় একটা খাবার। ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ ভাই

 3 years ago 

ঝালমুড়ি খেতে ভীষণ মজার।সুন্দর করে স্ট্রিটফুড রিভিউ করেছেন।ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ দিদি

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61153.73
ETH 3403.85
USDT 1.00
SBD 2.51